বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার অর্ধেক কথা বোঝা যায় বলে লোক অর্ধেক সিনেমা দেখে’, নিজেকে নিয়েই মস্করা দেবের

‘আমার অর্ধেক কথা বোঝা যায় বলে লোক অর্ধেক সিনেমা দেখে’, নিজেকে নিয়েই মস্করা দেবের

নিজের উচ্চারণের সমস্যা নিয়ে ঠাট্টা দেবের। 

‘কাছের মানুষ’-এর প্রচারের জন্য স্ট্যান্ড আপ কমেডি করেছিলেন প্রসেনজিৎ। এবার দেবের পালা। নিজেকে নিয়েই ঠাট্টায় মাতলেন তিনি। 

৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে দেব ও প্রসেনজিতের ‘কাছের মানুষ’। ছবির প্রচারের জন্য অভিনব পন্থা নিয়েছে গোটা টিম। স্ট্যান্ড আপ কমেডি করছে সিনেমার তারকারা। প্রথমে ভিডিয়ো এসেছিল প্রসেনজিতের, নিজের তিনটে বিয়ে নিয়েই মস্করা করেছিলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। এবার নিজেকে নিয়ে মস্করার পথে হাঁটলেন দেবও। এমনকী, নিজের উচ্চারণের সমস্যা নিয়েও করলেন নিজেরই ট্রোলিং।

দেব জানালেন তিনি কখনও না বলতে পারেন না। প্রসেনজিৎকে ঠুকে বলেন, এই যে সৃজিত মুখোপাধ্যায়, তুমি তো চিনবে বুম্বাদা, তোমার খুব কাছের মানুষ, ফোন করে বলল তোর জন্য একটা স্ক্রিপ্ট লিখেছি, কিন্তু ডায়লগ নেই। না করতে পারলাম না। দিদি যখন ফোন করে বলল, দেব তোমাকে এমপি হতে হবে। আমি….

নিজের উচ্চারণ নিয়েও ট্রোল করলেন। বারবার প্রশ্ন করতে থাকেন, ‘আমার কথা বুঝতে অসুবিধে হচ্ছে না তো?’ তারপর নিজেই বলেন, ‘জানো বুম্বাদা আমাকে নিয়ে একটা সার্ভে করা হয়েছিল, তাতে বলা হয় আমার কথা অর্ধেক কথা বোঝা যায় বলে লোকে অর্ধেক সিনেমা দেখে হল থেকে বেরিয়ে আসে। এত পরিশ্রম করার পর এত কিছু শুনতে হয়, তখন কষ্ট হয়। তবে এখন মেনে নিয়েছি। যে যত সফল তাকে নিয়ে তত ট্রোল হবেই।’

এরপর দেব বলতে শুরু করেন, আমি কিন্তু কখনও নিজের প্রচারও নিজে করি না। ‘এই যে ধরুন আমি ১৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি, বলেছি কাউকে। বাংলার বক্স অফিসে সবচেয়ে বড় হিট অ্যামাজন.., বলেছি কাউকে? প্রযোজক হিসেবে একটার পর একটা হিট দিয়েছি, বলেছি কাউকে? একটা সাক্ষাৎকার দেখিয়ে দাও। বহুবছর মন দিয়ে কাজ করলে না, যে কেউ করতে পারবে। জিৎ, সবাই হয়। কিন্তু দেব একটাই… কোথায় বলেছি একথা দেখিয়ে দাও! আমি আজই ইন্ডাস্ট্রি ছেড়ে দেব।’ মানে জিৎকে নিয়ে তাঁকে যে ট্রোল করা হয়, সেটাকেও টেনে আনেন।

আর সবশেষে টেনে আনেন বঙ্গসম্মান নিয়ে তাঁকে যে ট্রোলের মুখে পড়তে হয় তা। বলেন, ‘আগে ছিলাম মহানায়ক, এখন বঙ্গভূষণ…’

গত বছর ‘মহালয়া’য় এই ছবির আনুষ্ঠিক ঘোষণা সেরেছিলেন দেব। তারপর থেকেই ছবি ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। পুজোর বক্স অফিসে টলিউডের দুই সুপারস্টারকে একসঙ্গে পর্দায় দেখতে আগ্রহী দর্শক। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। দেবের বিপরীতে রয়েছেন ইশা সাহা। অভিনব কায়দায় চলছে ছবির প্রচার।

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোট মিটতেই কলকাতা পুলিশে ২০ ইন্সপেক্টরের রদবদল, জারি হল বিজ্ঞপ্তি শিয়াদের মতোই সুন্নিরাও পালন করেন মহরম, তবে রীতি একেবারেই আলাদা, কী কী করেন তাঁরা পশ্চিমবঙ্গ সহ তিন রাজ্যের স্কুল স্কিমের টাকা বন্ধ করল কেন্দ্র,নিয়ম মানতে চায়নি! মার সঙ্গে নেই যোগাযোগ! বিয়ের আগে দীপঙ্করের মা-বাবা নিয়ে সহবাসে অহনা, কেমন বনিবনা আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.