বাংলা নিউজ > বায়োস্কোপ > কখনও মার, কখনও আদর; ‘স্পা আন্টি' আমাইরার সঙ্গে কেমন সম্পর্ক হবু পিসিমশাই দেবের?
দেব-আমাইরার খুনসুটি
দেব-আমাইরার খুনসুটি

কখনও মার, কখনও আদর; ‘স্পা আন্টি' আমাইরার সঙ্গে কেমন সম্পর্ক হবু পিসিমশাই দেবের?

  • ৭-এ পা দিল রুক্মিনীর ভাইঝি। আমাইরার জন্মদিনে মিষ্টি ভিডিয়ো শেয়ার করলেন দেব।

কখনও সে দেবের ‘স্পা আন্টি’, কখনও আবার ‘বস’, এক কথায় অভিনেতা-সাংসদের ব্যস্ত জীবনে একরাশ মুক্ত বাতাস আমাইরা। দেব ভক্তরা এই নামটার সঙ্গে ভীষণভাবে পরিচিত। সম্পর্কে আমাইরার হবু পিসিমশাই দেব। অভিনেতা-সাংসদের গার্লফ্রেন্ড রুক্মিনী মৈত্রর একমাত্র দাদার একমাত্র কন্য আমাইরা। দেবের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রুক্মিনীর চেয়ে আমাইরার উপস্থিতি বেশি! হ্যাঁ, ছবির প্রমোশন্যাল পোস্ট ছাড়া সেভাবে রুক্মিনীর সঙ্গে কাটানো মুহূর্ত 'লাজুক' দেব পোস্ট করেন না। তবে আমাইরার সঙ্গে খুনসুটির নানান মুহূর্ত বরাবরই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন দেব। 

বুধবার, ২০শে অক্টোবর আমাইরার জন্মদিন। আর এই বিশেষ দিনে ‘স্পা আন্টি'র জন্য বিশেষ ভিডিয়ো বার্তা পোস্ট করলেন দেব। ভিডিয়োতে দেখা গেল আমাইরা ঘোষণা করছে- ‘He is a bad boy’ (ওহ একটা বাজে ছেলে), দেব যদিও মুহূর্তেই প্রসঙ্গ পালটে দেন। এরপর রুদ্রমূর্তি ধারণ করে দেবকে মারধর করতে থাকে আমাইরা, তবে পর মুহূর্তেই আদর করে জড়িয়ে ধরে পিসিমণির মনের মানুষকে। 

দিল্লিতে থাকে আমাইরা, কিন্তু প্রায়শই কলকাতায় ছুটে আসে পিসি-ঠাকুমার সঙ্গে সময় কাটাতে। আর কলকাতায় আসা মানেই দেবের সঙ্গে দুষ্টুমিতে মেতে উঠাই তাঁর একমাত্র কাজ। এদিন রুক্মিনীও তাঁর নয়ণের মণিকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা জানিয়েছেন। 

আমাইরার উদ্দেশে রুক্মিনীর বার্তা, ‘শুভ জন্মদিন আমার জীবনের একমাত্র ভালোবাসা। তুমি আমাদের জীবন পুরোপুরি পালটে দিয়েছো, সবকিছু… আমার সূর্যের কিরণ, আমার পুতুল, আমার প্রিয়, ভগবানের দেওয়া মেয়ে- তোমাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি। ৭-এ পা দেওয়ার অনেক অনেক শুভেচ্ছা আমাইরা। সময় কীভাবে কেটে যায়, এইভাবেই ডানা মেলে উড়তে থাক ’। 

একসঙ্গে থাকলে দেব-আমাইরার খুনসুটি  জারি থাকে। দেবকে যত্ন সহকারে কখনও চুল স্ট্রেট করে দেয় আমাইরা কখনও আবার স্পাও করে সে, সবটাই খেলার ছলে।

সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় এই খুদে। তাঁর নিজস্ব একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। দেব-রুক্মিনী মাঝেমধ্যেই আমাইরার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ'। প্রথম সপ্তাহেই বক্স অফিসে ২ কোটি টাকার কালেকশন সেরেছে এই পিরিয়ড ড্রামা। দেবের হাত ধরে ফের হলমুখী বাংলা ছবির দর্শক। 

বন্ধ করুন