বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev at Ghatal: প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর?

Dev at Ghatal: প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর?

ভিড়ের চাপে ভাঙল দেবের মঞ্চ

ঠিক কী ঘটেছে, কোথায় ঘটেছে জানতে Hindustan Times Bangla-র তরফে যোগাযোগ করা হয় দেব-এর ম্যানেজারের সঙ্গে। তিনি জানান, ‘এটা ঘটেছে ঘাটালের শ্যামসুন্দরপুর এলাকায়। ভিড়ের জন্যই এটা হয়েছিল। তবে ঘটনায় কেউ আহত হননি। আজ (বৃহস্পতিবার) উনি কলকাতাতেই রয়েছেন’।

সামনেই নির্বাচন। হাতে তো আর বেশি সময় নেই। তাই জোর কদমে ভোটপ্রচার চালাচ্ছেন সব দলের প্রার্থীরা। আর এবারও (২০২৪ লোকসভা নির্বাচন) ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হিসাবে ভোটে লড়ছেন গতবারের সাংসদ দেব। এখন নিত্যদিনই প্রচারের স্বার্থে ঘাটালেই পড়ে থাকতে হচ্ছে দেবকে। বুধবারও ভোটপ্রচারের জন্য ঘাটালেই ছিলেন তিনি। প্রচার চলাকালীনই ঘটে বিপত্তি।

ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে, ঘাটালে প্রতিদিনই দেবের প্রচারসভা ঘিরে ভিড় জমিয়েছিলেন অগণিত মানুষ। বুধবারও তেমনটাই ঘটেছিল। এদিন ভিড়ের চাপে ভেঙে পড়ে সেই মঞ্চ। ঠিক কী ঘটেছে, কোথায় ঘটেছে জানতে Hindustan Times Bangla-র তরফে যোগাযোগ করা হয় দেব-এর ম্যানেজারের সঙ্গে। তিনি জানান, ‘এটা ঘটেছে ঘাটালের শ্যামসুন্দরপুর এলাকায়। ভিড়ের জন্যই এটা হয়েছিল। তবে ঘটনায় কেউ আহত হননি। আজ (বৃহস্পতিবার) উনি কলকাতাতেই রয়েছেন’।

ঘটনার সময়কালীন ভিডিয়োও উঠে এসেছে টলি অনলাইনের ক্যামেরাতেও। যেখানে দেখা যাচ্ছে, দেবের জনসভা ঘিরে প্রবল জনোচ্ছ্বাসের ছবি। উপস্থিত সকলেই দেবের সঙ্গে একটিবার হাত মেলাতে চাইছিলেন। সেই চাপেই ভেঙে পড়েছিল দেবের প্রচার মঞ্চ।

প্রসঙ্গত ভোটের আগে জনসংযোগই হল শেষ কথা। গতকাল (বুধবার) রামনবমী উপলক্ষ্যে ঘাটালের কুশপাতার রাম মন্দিরেও পুজো দেন দেব। ধূপ জ্বালিয়ে, কপালে তিলক পরে পুজো সেরে তবেই মন্দির থেকে বের হয়ে জনসংযোগ সারেন দেব। যদিও বেশ কয়েকবছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে 'জয় শ্রীরাম' স্লোগান ঘিরে কিছু কম রাজনীতি হয়। তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ও 'জয় শ্রীরাম' স্লোগান একটু বদলে নিয়ে ‘জয় সীতারাম’ ব্যবহার করেন। দলনেত্রীর পথে হেঁটে দলের অনেকেই ‘জয় সীতারাম’ বলারই পক্ষপাতী।

 তবে দেব বরবরই হটকে। তাঁর মতে, রাম কোনও দলের একার নয়, তিনি সকলের। কোনও দল রামকে শুধু নিজেদের বললে তা বোকামি হবে। ‘জয় শ্রীরাম’ ধ্বনি নিয়ে দেব জানান, ধর্ম মানেই হল শান্তির বার্তা দেওয়া। ধর্ম সকলের। তেমনিই একজন জনপ্রধিনিধির ধর্ম হল মানুষের সেবা করা। ঘাটালে রামনবমীর অনুষ্ঠান সেরে দেব এদিন যান কুঠিবাজারে। সেখান তিনি তাঁর মায়ের জন্য শাড়িস আর নিজের জন্য পাঞ্জাবি কেনেন। বিকেলে যান, বীরসিংহ গ্রামে। সেখানে বিদ্যাসাগরের জন্মভিটেয় তাঁর মূর্তিতে মালা পরিয়ে বীরসিংহ মোড়ে জনসভা করেন। তারপর মনোহরপুরে রোডশো করেন, সেখান থেকে যান শ্যামসুন্দরপুরে। সেখানেই পথসভা করতে গিয়ে ঘটে বিপত্তি।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.