বাংলা নিউজ > বায়োস্কোপ > Star Jalsha: 'বিশাল মনের মানুষ' লালন-অনুজ? সব মেয়েকেই মনে জায়গা দেয়! ট্রোলের বন্যা বইছে কেন

Star Jalsha: 'বিশাল মনের মানুষ' লালন-অনুজ? সব মেয়েকেই মনে জায়গা দেয়! ট্রোলের বন্যা বইছে কেন

চরিত্রহীন লালন-অনুজ

Anuj-Lalon: অনুজ আর লালনের মন নাকি বিশাল বড়! সেখানে সব মেয়েদেরই জায়গা আছে। এই দুই চরিত্রের উপর এতটা বিরক্ত কেন দর্শকরা? দেখুন।

বাঙালির ঘরে ঘরে রোজ সন্ধ্যায় বিনোদন পৌঁছে দেয় বিভিন্ন বাংলা চ্যানেলগুলো। এই চ্যানেলগুলোর ধারাবাহিকে নানান গল্প উঠে আসে। ধারাবাহিকগুলোর মধ্যেও চলে টানটান লড়াই। এই লড়াই টিকে থাকার। আর সেই টিকে থাকার লড়াইয়ে থাকার জন্য বিভিন্ন গল্প দেখা যাচ্ছে এই ধারাবাহিকগুলোতে।

টিআরপি বাড়ানোর জন্য গল্পের মোড় আচমকাই একেবারে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। চেষ্টা করা হচ্ছে দর্শক ধরে রাখার। তাদের আকর্ষণ বাড়ানোর। আর এসবের মাঝেই যে ধারাবাহিক কোনও নারী চরিত্রের স্বাবলম্বী হয়ে ওঠার গল্প দেখিয়ে শুরু হয়েছিল, বা অন্য কিছু ছিল প্রেক্ষাপট সেখানে আচমকাই চলে আসে পরকীয়া। আর এটার ফলেই ধারাবাহিকটির গল্পের স্রোত সম্পূর্ণ ভাবে বদলে যায়।

আর এই আচমকা গল্পের প্লট বদলে যাওয়ার কারণে নায়িকা তখন তাঁর কেরিয়ার ছেড়ে স্বামী এবং সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। সেটাই তখন বেশি জরুরি হয়ে যায়। তবে এই ট্রেন্ড মোটেই নতুন নয়। এর আগেও দেখা গিয়েছে যে একজনকে ভালোবেসে বিয়ে করার পর, তাঁর সঙ্গে সম্পর্ক থাকার পরেও নায়ক বা নায়িকার অন্য কারও সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে।

আর বর্তমানে এই পরকীয়া চরম পর্যায় পৌঁছেছে স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিকে। একটি হল ধুলোকনা আরেকটা হল গুড্ডি। এই দুই ধারাবাহিকের নায়ক চরিত্র দুটি অর্থাৎ, লালন এবং অনুজকে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়তে দেখা যায় ধারাবাহিকে। তাঁরা প্রথমে একজনকে ভালোবাসে, তারপরই জীবনে আরও একজন আসেন। তাঁর সঙ্গে থাকতে থাকতে নায়কের আবার আগের জনের কথা মনে পড়ে যায়, তাঁর প্রতি তীব্র প্রেম দেখা দেয় বা কখনও তৃতীয় কারও আগমন ঘটে। এটা চলছেই দুটো ধারাবাহিকেই।

ধুলোকনা ধারাবাহিকে তো লালনের তিনবার বিয়ে দেখানো হয়ে গেল! অন্যদিকে গুড্ডি ধারাবাহিকে প্রথম দিকে ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হলেও সেখানেও এখন ঢুকে পড়েছে পরকীয়া। বেশ কিছু শারীরিক দৃশ্যও দেখানো হয়েছে এই ধারাবাহিকটিতে। গুড্ডিকে ডিভোর্স দেওয়ার পর শিরিনের সঙ্গে বিয়ে হয় অনুজের। কিন্তু একি! তারপরেই অনুজের গুড্ডির প্রতি প্রেম বেড়ে যায়। তাঁর সঙ্গে একটা রাত কাটানোর অনুরোধ করে অনুজ।

অন্যদিকে ধুলোকনা ধারাবাহিকে তো লিপস্টিক দিয়ে বিয়েও দেখানো হয়ে গিয়েছে। ফলে সবটা মিলিয়ে, সব বিষয়কে অতিরঞ্জিত করে দেখানোর কারণে দর্শকরা ভীষণই ক্ষুব্ধ এই দুই ধারাবাহিকের নায়কদের উপর। তাঁদের বক্তব্য এমন গল্পের কারণে সমাজের উপর প্রভাব পড়তে পারে। দর্শকদের মতে অনুজ এবং লালন দুই চরিত্রই অত্যন্ত চরিত্রহীন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.