বাংলা নিউজ > বায়োস্কোপ > Diljit Dosanjh Concert: সারা, কৃতি থেকে বরুণ, দিলজিত দোসাঞ্জের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা

Diljit Dosanjh Concert: সারা, কৃতি থেকে বরুণ, দিলজিত দোসাঞ্জের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা

দিলজিত দোসাঞ্জের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন বলি সেলেবরা

Diljit Dosanjh's concert in Mumbai: কৃতি স্যানন, তামান্না ভাটিয়া, বিজয় ভার্মা এবং সারা তেন্ডুলকর সহ অনেক সেলিব্রিটি উপস্থিত হয়েছিলেন মুম্বইয়ে দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে। দেখুন ইভেন্টের অন্দরের ছবি-

আজকাল খবরের শিরোনামে রয়েছেন গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শনিবার রাতে মুম্বইয়ে একটি লাইভ কনসার্ট করেন তিনি। দিলজিতের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে পৌঁছেছিলেন বলিউডের অনেক তারকা। তারকারা ছাড়াও, তার গান শোনার জন্য সেখানে লক্ষাধিক দিলজিতের ভক্তকেও উপস্থিত থাকতে দেখা গিয়েছে।

তারকারা হাজির

তারকারা কে কোন পোশাক পরে এসেছিলেন এ দিন, কারা কারা একসঙ্গে হাজির হয়েছেন, দেখুন সেই সমস্ত ছবি-

আরও পড়ুন: ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ

আরও পড়ুন: বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব দিয়ে এগিয়ে এলেন জিৎ, কী বললেন নায়িকা

মণীশ পল

অভিনেতা মণীশ পল দিলজিতের কনসার্টের অন্দরের থেকে ভিডিয়ো শেয়ার করেছেন। ফাটিয়ে আনন্দ করতে দেখা গিয়েছে তাঁকে ভিড়ের মধ্যে। কালো-সাদা প্রিন্টের শার্ট এবং চোখে চশমা পরে লাইভ কনসার্টে গানের তালে তালে নেচেছেন মণীশ।

আরও পড়ুন: ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, জানেন সলমনকে পাশে পেয়ে কী ভাবে বদলে যায় রবিনার ভাগ্য

কৃতি স্যানন

দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে যোগ দিয়েছিলেন 'ক্রু' তারকা কৃতি স্যানন। কালো লম্বা টপ পোশাকে কৃতিকে খুব সুন্দর লাগছিল। তার নতুন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

তামান্না ভাটিয়া এবং বিজয় ভার্মা

দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে উপস্থিত ছিলেন বলিউড তারকা তামান্না ভাটিয়াও। নীল রঙের ডেনিমের পোশাকে তামান্নাকে সুন্দর লাগছিল। এছাড়া ছাড়াও সেখানে দেখা গিয়েছিল অভিনেতা বিজয় ভার্মাকেও। প্রেমিকা তামান্নাকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা।

সারা তেন্ডুলকর

সারা টেন্ডুলকার তাঁর বন্ধু দলের সঙ্গে দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে এসেছিলেন। অনুষ্ঠানে তিনি একটি কালো ট্যাঙ্ক টপ, একটি কালো-সাদা প্রিন্টেড ওপেন-ফ্রন্ট রিলাক্সড-ফিট শার্ট এবং স্নি-ফিটেড ডেনিম জিনস বেছে নিয়েছিলেন।

বরুণ ধাওয়ান

অভিনেতা বরুণ ধাওয়ানও দিলজিৎ দোসাঞ্জের গানের পাগল। দিলজিৎ মিউজিক্যাল লাইভে অংশ নিতে গতকাল রাতে সেখানে পৌঁছেছিলেন বরুণও। একটি ফাঙ্কি নীল রঙের টি-শার্টে বরুণকে দারুণ দেখাচ্ছিল।

তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা

দিলজিৎ দোসাঞ্জের এই মিউজিক্যাল কনসার্টে যোগ দিতে তেজস্বী প্রকাশের সঙ্গে সেখানে পৌঁছেছিলেন করণ কুন্দ্রাও। এ দিন কালো শার্ট পরে দেখা মেলে করণের। তেজস্বী পরেছিলেন লাল রঙের আউটফিট।

হাজির আর কারা

'ড্রিম গার্ল' তারকা আয়ুষ্মান খুরানাও তাঁর পরিবারের সঙ্গে দিলজিৎ দোসাঞ্জের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে পৌঁছেছিলেন। আয়ুষ্মান খুরানার সঙ্গে তাঁর স্ত্রী এবং তাঁর ভাইকেও দেখা গিয়েছে। কালো পোশাকে আয়ুষ্মানকে খুব সুন্দর দেখাচ্ছিল। নেহা ধুপিয়াও তাঁর বর অঙ্গদ বেদির সঙ্গে দিলজিতের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বায়োস্কোপ খবর

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.