বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan: রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে

Saif Ali Khan: রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে

রাস্তায় অচেনা মানুষকে কেন কামড়েছিলেন সইফ?

ছোটে নবাব ডাকা হয় সইফকে। বলিউডেরও অন্যতম সেরা নায়ক তিনি। সেই সইফ আলি খান কামড়ে দিয়েছিলেন রাস্তার এক অচেনা মানুষকে। 

চলচ্চিত্র নির্মাতা কামাল সাদানাহ, যিনি সাইফ আলি খানের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত, ভাগ করে নিয়েছেন অভিনেতার জীবনের একটি বিশেষ ঘটনা। যেখানে একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে রীতিমতো ঝগড়া লেগে গিয়েছিল সইফের। আর তারপর তা শেষ হয়েছিল হাস্যকর একটি ঘটনার মধ্যে দিয়ে।

সিদ্ধার্থ কান্নানের সঙ্গে একটি সাক্ষাত্কারের সময়, কমল সদনাহ সেই ঘটনার বর্ণনা দেন। নব্বইয়ের দশকে, যখন এটি ঘটে তখন সইফ আর অমৃতা ছিলেন একসঙ্গে। কামাল জানান, ‘আমরা (সাইফ, অমৃতা সিং এবং আমি) কোথাও থেকে ফিরে যাচ্ছিলাম, এবং আমি বিশ্বাস করি সাইফ চাকার পিছনে ছিল।’

১৯৯০ এর দশকের একটি হাস্যকর ঘটনা বর্ণনা করেছিলেন যখন সইফ আলী খান এবং অমৃতা সিং দম্পতি ছিলেন। কামাল শেয়ার করেছেন, "আমরা (সাইফ, অমৃতা সিং এবং আমি) কোথাও থেকে ফিরে যাচ্ছিলাম। আর খুব সম্ভবত সইফ গাড়ি চালাচ্ছিল। এরপর পিছন থেকে একটা গাড়ি, হঠাৎ করেই সইফের গাড়িকে টপকে সামনে চলে আসে। এরপর আমাদের গাড়ি থেকে সইফ, আর ওই লোকটা নিজের গাড়িকে মাঝ রাস্তায় রেখেই, গাড়ি থেকে নেমে ঝগড়া শুরু করে দেয়। আমি আর অমৃতা বোনেটে বসে দেখছিলাম।

কমল জানিয়েছেন, এরপর ঘটনা হাস্যকর মোড় নেয় যখন সেই ব্যক্তি ও সিফ, কামড়ে দেন একে-অপরকে। ঝগড়া শেষে দুজনেই নাকি হেসে ফেলেছিলেন নিজেদের পাগলামিতে। একে-অপরকে জড়িয়েও ধরেছিলেন। তারপর সইফকে সোজা নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে, টিটেনাসের শট নিতে। 

সইফ আলি খানকে এরপর জুনিয়র এনটিআরের তেলেগু সিনেমা দোবারা-তে দেখা যাবে। এছাড়াও সিদ্ধার্থ কন্নের অ্যাকশন সিনেমাতেও কাজের কথা রয়েছে তাঁর। 

আরও পড়ুন: ‘দীপঙ্করের সঙ্গে ভোরের গঙ্গা দেখতে প্রিন্সেপ ঘাট যাব’, নতুন বছরে নতুন বাড়ি কিনছেন 'মিশকা' অহনা!

জানুয়ারি মাসেই দোবারা-র শ্যুট চলাকালীন বড় চোট পান সইফ। ছিঁড়ে গিয়েছিল ট্রাইসেপের পেশি। হাসপাতালে ভর্তি করানো হয়েছিলেন করিনা কাপুর খানের স্বামীকে। কোকিলাবেন হাসপাতালে ট্রাইসেপ সার্জারি হয় অভিনেতার। চিকিৎসকদের পারমর্শ ছিল, পুরোপুরি সুস্থ না হয়ে, সেটে না ফেরার। 

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল ‘আদিপুরুষ’ ছবিতে। ‘রাম’ প্রভাস এবং ‘মা সীতা’ কৃতি শ্যানন অভিনীত সিনেমাটি পরিচালনা করেছিলেন ওম রাউত। এই সিনেমায় রাবণ হয়েছিলেন সইফ আলি খান। সেই ছবি বক্স অফিসে ব্যর্থ হয় একেবারেই। আপাতত সইফ আলি খানের নতুন সিনেমা হলে আসার অপেক্ষায় তাঁর অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর

Latest News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে…

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.