বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Vs Shiladitya: 'চিনে বাদাম' পরিচালক শিলাদিত্য মৌলিককে কোটি টাকার আইনি নোটিস যশের? টলিউড উত্তাল
শিলাদিত্য মৌলিককে আইনি নোটিস পাঠালেন যশ?

Yash Vs Shiladitya: 'চিনে বাদাম' পরিচালক শিলাদিত্য মৌলিককে কোটি টাকার আইনি নোটিস যশের? টলিউড উত্তাল

  • Cheene Badam: ছবি মুক্তির আগেই ঝামেলায় জড়িয়েছিলেন যশ সিনেমার পরিচালক শিলাদিত্য মৌলিক ও প্রযোজক এনা সাহার সঙ্গে। এবার খবর অভিনেতা মানহানির নোটিস পাঠালেন পরিচালককে। 

টলিউডের অন্দরে ফের একবার উসকে উঠল ‘চিনেবাদাম’ বিতর্ক। এই ছবি মুক্তির ঠিক ১ সপ্তাহ আগে সরে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত। সেই সময় নানা কথা উঠেছিল! ছবির পরিচালক ও প্রযোজকের উপর নিজের বিরক্তি জাহির করে নিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এবার খবর রটেছে ছবির পরিচালক শিলাদিত্য মৌলিকের উপরে মানহানির মামলা করেছেন যশ। 

খবর বলছে বুধবার সকালে যশের তরফে শিলাদিত্য মৌলিকের কাছে কোটি টাকার মানহানির নোটিস পৌঁছেছে। আর তারপরই নিজের তরফের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন তিনি। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের দাবি, যশের আগের পাঠানো কিছু হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট তাঁদের কাছে রয়েছে। সেটাকে হাতিয়ার করে যশের উপরে পালটা মানহানির অভিযোগ আনার কথা তাঁরা ভাবছেন। যদিও কোনও তরফই এখনও এই নিয়ে কোনও মন্তব্য করেননি এখন প্রকাশ্যে। 

‘চিনেবাদাম’ মুক্তির আগে নানা বিষয় উঠে এসেছিল। তবে পরিচালকের তরফে নাকি জানা গিয়েছিল সিনেমার ট্রাইট্রেল ট্র্যাকের শুরুতে একটা কালো ছেলেকে দেখানো হয়। যা নিয়ে নাকি আপত্তি তুলেছিলেন যশ। সেই নিয়ে তখনই প্রতিক্রিয়া এসেছিল যশের তরফে। বিবৃতি দিয়ে অভিনেতা জানিয়েছিলেন, ‘যা বিবৃতি দেওয়া হয়েছে তা সর্বৈবভাবে মিথ্যা ও ভুয়ো। আমরা এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব, গোটা বিষয় নিয়ে আমরা আইনজীবীর সঙ্গে আলোচনা করেছি। খুব শীঘ্রই এই ব্য়াপারে বিস্তারিত জানানো হবে।’

‘চিনেবাদাম’-এর প্রযোজক ছিলেন এনা সাহা। যশ-নুসরতের পরবর্তী ছবি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র পরিচালকও এনাই। সেই ছবি পরিচালনাও করেছেন শিলাদিত্য। ঘটনার জল যে দিকে গড়াচ্ছে তাতে এই ছবির ভবিষ্যত নিয়েও ভয় পাচ্ছে টলিমহল। 

 

বন্ধ করুন