বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা-মা?

'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা-মা?

দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা-মা?

Dolon-Dipankar: দোলন রায় দীপঙ্কর দের থেকে প্রায় ২৬ বছরের ছোট। শুধু তাই নয়, তিনি আগে বিবাহিতও ছিলেন। এমন একজনকে বিয়ে করার কথা ঘোষণা করতে কী বলেছিলেন অভিনেত্রীর পরিবার?

দোলন রায় এবং দীপঙ্কর দের সম্পর্ক টলিউডের অন্যতম চর্চিত সম্পর্কগুলোর একটি। আসলে অভিনেত্রী দীপঙ্কর দের তুলনায় বয়সে ২৬ বছরের ছোট। বলা চলে দোলনের প্রায় বাবার বয়সী দীপঙ্কর দে। কেবল বয়সের ফারাক নয়। অভিনেতা আগে থেকে বিবাহিত ছিলেন। ছিল দুই সন্তানও। এমন এক মানুষকে বিয়ে করতে চাওয়ায় কী প্রতিক্রিয়া ছিল দোলন রায়ের পরিবারের সেই কথাই টিভি ৯ বাংলাকে জানান অভিনেত্রী।

দীপঙ্কর দে-কে বিয়ে করতে চাওয়ায় কী বলেছিল দোলন রায়ের পরিবার?

সম্পর্কের সূচনা ১৯৯০ এর দশকে। দুই দশকের বেশি সময় ধরে প্রেম এবং লিভ ইন করার পর অবশেষে ২০২১ সালে দোলনের বয়স যখন ৫০ পেরিয়েছে এবং দীপঙ্কর ৭৬ তখন আইনি ভাবে বিয়ে করেন তাঁরা। শুরু হয় তাঁদের সম্পর্কের নতুন পথচলা। কিন্তু এত সহজেই কি অভিনেত্রীর পরিবার তাঁদের সম্পর্ককে মেনে নিয়েছিল? একেবারেই না। বরং তাঁর বাবা মা যখন জানতে পারেন এই সম্পর্কের কথা তাঁরা সেটা কিছুতেই মানতে পারেন না।

আরও পড়ুন: নববর্ষে সৌরভকে বিশেষ গান উৎসর্গ সাহেবের, করতে গেলেন প্রণামও! কাদের গানে রবিবার জমবে দাদাগিরির মঞ্চ?

আরও পড়ুন: একই বাড়ির বাসিন্দা, তবুও চিরকুট লিখে 'আলাপ' মিমি - আবিরের! তারপর... প্রকাশ্যে ছবি ঝলক

অভিনেত্রী সেই সময়ের স্মৃতি হাতড়ে বলেন, 'আমাদের সম্পর্কের কথা জানতে পেরে বাবা মা একপ্রকার চিৎকার করে উঠেছিল। বাড়িতে যেন বোম পড়েছিল। আমার আজও মনে পড়ে সেইসব কথা। ভাবলেই হাসি পায়।' কিন্তু সেসব বাঁধা নিষেধ কিছুই শেষ পর্যন্ত টেকেনি। ভালোবাসারই জয় হয়।

আরও পড়ুন: বিখ্যাত সঞ্চালকের সঙ্গে জড়িয়েছিল নাম, বিচ্ছেদ নিয়ে কমলিকা জানালেন, 'যে সম্পর্কে সম্মান থাকে না...'

আরও পড়ুন: দিদির মঞ্চে নববর্ষের ভুরিভোজ! রচনার কাছে মনের কথা ফাঁস 'শিমুল' মানালি আর তাঁর বন্ধুদের

এখন কেমন সম্পর্ক দীপঙ্কর দের সঙ্গে দোলনের পরিবারের?

দোলন রায়ের বাবা গত হয়েছেন। তবে তাঁর মা এবং ভাইয়ের সঙ্গে অভিনেতার দারুণ সম্পর্ক। সেই বিষয়ে অভিনেত্রী বলেন, 'বাবা নেই। তবে আমার মা আর ভাইয়ের খুব কাছের হয়ে গিয়েছে দীপঙ্কর। মা আর দীপঙ্করের বয়সের ফারাক ৪-৫ বছরের। মাকে ও খুবই সম্মান করে। মাও ওকে খুবই ভরসা করে। দীপঙ্কর আসলে নিজেই সবটা সামলে নিয়েছে। আমার ভাইও বাবার পর সব থেকে বেশি ভরসা করে ওর জামাইবাবুকে।'

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার মানিপ্ল্যান্ট বাড়িতে রেখেও মিলছে না সমৃদ্ধি? এই ভুল করছেন না তো!রইল বাস্তুটিপস 'শেষ হয়েও হইল না শেষ'! দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো ফেরার কথা জানালেন কপিল শর্মা 'মরেই তো যেতাম…রেল সফর আর নিরাপদ নয়…'ট্রেন দুর্ঘটনায় আহতরা ভর্তি NBMC-তে ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক ‘‌সাধারণ মানুষের ট্রেনগুলি মৃত্যুপুরী হয়ে উঠছে’‌, দুর্ঘটনা নিয়ে তোপ দেবাংশুর 'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব

T20 WC 2024

২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.