বাংলা নিউজ > বায়োস্কোপ > Alaap Trailer: একই বাড়ির বাসিন্দা, তবুও চিরকুট লিখে 'আলাপ' মিমি-আবিরের! তারপর... প্রকাশ্যে ছবি ঝলক

Alaap Trailer: একই বাড়ির বাসিন্দা, তবুও চিরকুট লিখে 'আলাপ' মিমি-আবিরের! তারপর... প্রকাশ্যে ছবি ঝলক

একই বাড়ির বাসিন্দা, তবুও চিরকুট লিখে 'আলাপ' মিমি-আবিরের!

Alaap Trailer: প্রকাশ্যে এল আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত ছবি আলাপ এর ট্রেলার। আর সেখানে এক অন্যরকম প্রেমের গল্প উঠে এল।

আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীর জুটি ফের বড় পর্দায় ফিরতে চলেছে। না এবার আবার কোনও অ্যাকশন ছবি বা থ্রিলার নয়। বরং একটু অন্যরকম মিষ্টি একটা প্রেমের গল্প নিয়ে। আসছে আলাপ। এই মাসেই মুক্তি পাচ্ছে ছবিটি। আর তার আগেই প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার।

কী দেখা গেল ট্রেলারে?

আলাপ ছবির ট্রেলারে দেখা যাচ্ছে আবির চট্টোপাধ্যায় একটি এমএনসিতে কাজ করে কলকাতায়। একাই থাকে। আগে নিয়মিত শনি রবি বাড়ি ফিরলেও এখন আর সেটা সম্ভব নয়। অন্যদিকে মিমি চক্রবর্তীও কলকাতার একটি কোম্পানিতে কাজ করছেন। দুজনেই বাড়ি খুঁজছেন। একজনের অফিস রাতে, আরেকজনের বিকেলে। এমন সময় ব্রোকার তাঁদের দুজনকে একই বাড়ি দেখায়। পুরুষ মহিলা হওয়া সত্ত্বেও যেহেতু তাঁরা আলাদা আলাদা সময় বাড়িতে থাকবেন সেই কথা বুঝিয়ে ভাড়া শেয়ার করার জন্য একই বাড়িতে ভাড়াটে হিসেবে থাকার বন্দোবস্ত হয় তাঁদের।

আরও পড়ুন: 'সবসময় সেক্স বেছে নেবে...' স্থায়ী সম্পর্ক নয়, ছেলেকে যৌনতাকে প্রাধান্য দিতে শেখালেন আরবাজ! জবাবে কী বললেন মালাইকা?

আরও পড়ুন: অঙ্কুশের 'মেমবউ'য়ের এবার বাঙালি বধূ হওয়ার শখ! অ্যালেক্সজান্দ্রা বললেন, 'কলকাতাতেই থাকব, এখানেই...'

একই বাড়িতে থাকলেও তাঁদের আলাপ মানে দেখা হয় না। তবে কথা হয়, কাজও ভাগ করে নিয়েছেন তাঁরা। কীভাবে? এই যেমন মিমি সকালে ময়লার বিন বাইরে রেখে দিলে আবির সেটা ঘরে ঢুকিয়ে রাখে। মিমির অসমাধান করা পাজল আবির করে দেয়। দুজনের কথা হয় ফ্রিজ বা অন্যত্র চিপকে রাখা চিরকুটের মাধ্যমে।

দুজনের জীবনেই দুরকমের সমস্যা বর্তমান। দুজনেই প্রেম করে। আবিরের প্রেমিকা স্বস্তিকা দত্ত। আর মিমির জীবনে আছেন কিঞ্জল নন্দা। কিন্তু এই সম্পর্কে তাঁরা খুশি নন। এবার...? কোন পথে কীভাবে হবে তাঁদের আলাপ? কীভাবেই বা হবে প্রেম? সেটাই বলবে এই ছবি।

আরও পড়ুন: 'আমরা কারও হাতের পুতুল না', ইদের দিন কেরালা স্টোরির তীব্র বিরোধিতা কেরলের মৌলবীদের

আরও পড়ুন: 'আজও মুখোমুখি বসলে আড্ডা দিতে দিতে...' প্রচারের ফাঁকে প্রতিদ্বন্দ্বীর গুণগান রচনার! স্মৃতি হাতড়ে লকেটকে নিয়ে বললেন কী?

আলাপ প্রসঙ্গে

আলাপ ছবিটির পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীকে। থাকবেন স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা, দেবপ্রিয় মুখোপাধ্যায়, তন্বী লাহা রায়, প্রমুখ। আগামী ২৬ এপ্রিল বড় পর্দায় আসছে আলাপ। ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো জি৭ সম্মেলনে যোগ দিতে ইতালিতে মোদী, সফরকালে ট্রুডোর সাথে দেখা হলেও করবেন না বৈঠক হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.