বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডাঙ্কির সেটে সবচেয়ে বেশি মদ্যপান করে ভিকি, আশ্রমের সেটে ববি বানান পাটিয়ালা পেগ’, ফাঁস করলেন অভিনেতা বিক্রম কোচার

‘ডাঙ্কির সেটে সবচেয়ে বেশি মদ্যপান করে ভিকি, আশ্রমের সেটে ববি বানান পাটিয়ালা পেগ’, ফাঁস করলেন অভিনেতা বিক্রম কোচার

আশ্রম ও ডাঙ্কি-তে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন বিক্রম কোচার। 

ডাঙ্কি দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন বিক্রম কোচার। শাহরুখের ছবিতে ছোট্ট একটা কেমিও ছিল ভিকিরও। সেটে নাকি মদ্যাপান করেছিলেন অভিনেতা। জানতেন রাজকুমার?

শাহরুখ খানের ডাঙ্কি দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা বিক্রম কোচার। এর আগে আশ্রম সিরিজেও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তাঁর। সম্প্রতি সিদ্ধার্থ কান্নানের সঙ্গে এক সাক্ষাৎকারে, আশ্রমে ববি দেওলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখা গেল তাঁকে। শুধু তাই নয়, ডাঙ্কি-র সেটে ভিকি কৌশলের মদ্যপান করা নিয়েও কথা বললেন তিনি। 

‘আমি যখন আশ্রমে কাজ করছি তখন ববিস্যার আমাকে এসে বলেছিল, ‘তুমি কেমন পঞ্জাবি যে মদ্যপান করো না’! আমি জবাবে জানিয়েছিলাম যে আমার শরীর নিতে পারে না মদ। এমনকী সিগারেটেও আমার অ্যালার্জি আছে। তাও তিনি আমার জন্য পাটিয়ালা পেগ বানিয়েছিলেন। আর তারপর ঘরে এসে বমি করেছিলাম আমি’, জানালেন বিক্রম। 

বিক্রম জানান, মদ্যপান করেছিলেন তিনি ডাঙ্কি-র সেটেও। যেই দৃশ্যে ভিকি মদ খেয়ে তাঁর বান্ধবীর কথা জানাবে শাহরুখ, তাপসীদের সেই দৃশ্যের সময় তাঁরা প্রত্যেকেই নাকি সত্যিকারের মদ খান। আর ভিকি মদ খেয়েছিল সবার থেকে বেশি। সঙ্গে অন্যদেরকে উৎসাহ দিচ্ছিল এই বলে, ‘মদ পান করছ না কেন? করো।’ 

বিক্রম জানান, বেশ চিন্তায় পড়ে গিয়েছলেন তিনি ও অনিল গ্রোভার। পরিচালক রাজকুমার হিরানি কী ভাববেন সেটা ভেবে। যদিও ভিকি নাকি, সাহসের সঙ্গেই মেনে নিয়েছিলেন মদ্যপান করার কথা। তাঁর মত ছিল, এমন দৃশ্যের জন্য এটুকু একটু মদ নাকি খেতেই হয়! শুধু তাই নয়, রাজকুমার হিরানিও এই নিয়ে কিছুই বলেননি। 

বিক্রম জানান, আশ্রমের সেটে তিনি মদ্যপান করেছিলেন ববি দেওলের সঙ্গে মজা করার জন্য। তবে ডাঙ্কির সেটে ভিকির সঙ্গে তাঁর মদ খাওয়াটা ছিল পুরোটাই কাজের স্বার্থে। সেই দৃশ্যটাকে আরও বাস্তবসম্মত করে তুলতে চেয়েছিলেন তিনি। তবে রাজকুমার হিরানির মতো বড় পরিচালক এই নিয়ে কী ভাববেন সেটা নিয়েও বেশ ভয় কাজ করছিল তাঁর মনে। 

‘আমি আর অনিল (গ্রোভার) ওঁর মুখের দিকে তাকাচ্ছিলাম আর ভাবছিলাম, এবার কী বলবে আমাদের। কী ছাপ পড়বে আমাদের সম্পর্কে। কিন্তু রাজকুমার হিরানি কিছুই বলেননি, আমাদের লজ্জিত করেননি’, বলেন বিক্রম। 

ডাঙ্কিতে শাহরুখ খান ছিল হার্ডির চরিত্রে। যে একজন সেনা জওয়ান, হঠাৎই হাজির হয় লাটুর গ্রামে। আর সেখানে গিয়েই মান্নু (তাপসী), বাগ্গু (বিক্রম কোচার), বল্লি (অনিল গ্রোভার)-র সঙ্গে আলাপ। এদের ৩জনকে নিয়ে ডাঙ্কি পথ পেরিয়ে যায় ইংল্যান্ডেও। আর এর মাঝেই এই দলের বন্ধু হয়ে আসে লাটুর গ্রামের ছেলে সুখী ওরফে ভিকি কৌশল। কিন্তু তার আর ইংল্যান্ড যাওয় হয় না।  

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত? শনি থেকে বৃষ্টি কমবে বাংলার একাধিক জেলায়, কবে ও কোথায় ঘণ্টায় ৫০ কিমিতে ঝড় হবে? 'একলা চলা সম্মানের...', ডিভোর্সের ট্রেন্ডের মাঝে রহস্যময় পোস্ট ঋষি কৌশিকের কমলা হ্যারিসের চরিত্রে অভিনয় করেই ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা, ভাইরাল পুরনো টুইট টেলিকম সেক্টরে ১.২৮ লক্ষ কোটি টাকার সিংহভাগ পেল বিএসএনএল, বাজেটে বিরাট বরাদ্দ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.