বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja Saree Look: শাড়িতেই কাটুক ষষ্ঠী থেকে দশমী! কোনদিন কেমন সাজবেন? টিপস দিচ্ছেন সায়ন্তনী

Durga Puja Saree Look: শাড়িতেই কাটুক ষষ্ঠী থেকে দশমী! কোনদিন কেমন সাজবেন? টিপস দিচ্ছেন সায়ন্তনী

পুজোর ফ্যাশন টিপস দিচ্ছেন সায়ন্তনী 

Durga Puja Saree Look: টলিপাড়ার চেনা মুখ সায়ন্তনী গুহঠাকুরতা। পুজোয় শাড়ি পরবেন অথচ কীভাবে নিজেকে স্টাইল করবেন সেই নিয়ে চিন্তায়, তাহলে ফলো করুন অভিনেত্রীর এই ফ্যাশন টিপস। পুজোয় হয়ে উঠুন অনন্যা। ছকভাঙা সাজেই জমুক শারদীয়া।

পুজো শুরু হয়ে গিয়েছে! রাত পোহালেই মহাষষ্ঠী। প্যান্ডেলে প্যান্ডেলে অবশ্য জনসমুদ্র সেই দ্বিতীয়ার দিন থেকেই। শারদোৎসবের আনন্দ মেতে উঠছে, সেজে উঠছে গোটা বাংলা। এ বারের পুজোর ফ্যাশন ঠিক কেমন? সাবেকিয়ানায় কেমনভাবে নিজেকে সাজাবেন? তার সুলুক সন্ধান দিচ্ছেন জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। পুজোর পাঁচ দিনের জন্য নায়িকা দিলেন নিজের বাছাই করা স্টাইল টিপস।

ষষ্ঠীর সাজ – উৎসবের প্রথম দিনের সাজ হোক গোলাপের মতো রঙিন কিন্তু ছিমছাম! মা দুর্গার বোধনের দিনে সাদা স্ট্রাইপ দেওয়া লাল রঙা সিল্কের শাড়িতে সেজেছেন সায়ন্তনী। সঙ্গে সাদা রঙা ডিপ নেকের ব্লাউজ লাস্যময়ী অভিনেত্রী। খোলা চুল আর হালকা মেকআপে উজ্জ্বল নায়িকা। তাঁর গলার মুক্তোর চোকার এই সাজের হাইলাইট। 

<p>সায়ন্তনীর ষষ্ঠীর লুক </p>

সায়ন্তনীর ষষ্ঠীর লুক 

সপ্তমীর স্টাইল স্টেটমেন্ট- সপ্তমীতে সায়ন্তনীর পছন্দ লাল সুতোর কাজ করা কালো জামদানি। বাংলার হাতে বোনা শাড়িতে একদম অন্য়রকম সাজে নায়িকা। কাঁধকাটা ব্লাউজ আর জাঙ্ক জুয়েলারি তাঁর সাজের আভিজাত্য কয়েকগুণ বাড়িয়েছে। সবচেয়ে চিত্তাকর্ষক তাঁর নোলক। হাল ফ্যাশনের অন্যতম পছন্দের অলঙ্কার এটি। 

<p>সপ্তমীর সাজে মোহময়ী সায়ন্তনী </p>

সপ্তমীর সাজে মোহময়ী সায়ন্তনী 

অষ্টমীর সাজসজ্জা- মেয়েদের সাজ-নামচায় চিরন্তন পছন্দের তালিকায় রয়েছে কাঞ্জিভরম বা বেনারসি সিল্ক শাড়ি। অষ্টমীর সকালে অঞ্জলির জন্য লাল-সাদা যেমন মাস্ট, তেমন রাতে লুকটা হতে হবে একটু গর্জাস। এথনিক সাজ ছাড়া অষ্টমী জমে নাকি? হলুদ ভারী সিল্কের শাড়ি আর গলায় সোনালি ও মুক্তোর মিশেলে তৈরি গয়নায় অষ্টমী সাজে সায়ন্তনী। খোলা এক ঢাল চুল আর স্মোকি কাজলের সাজে অষ্টমীর লুকে সায়ন্তনী মোহময়ী যেন!

<p>সায়ন্তনীর অষ্টমীর সাজ</p>

সায়ন্তনীর অষ্টমীর সাজ

নবমীর সাজের ম্যাজিক- নবমী নিশি গো তুমি নবমী নিশি গো তুমি, আর যেন পোহায়ও না। নবমী মানেই অদ্ভূত এক মন খারাপের পালা, তার মাঝেই আসরের মধ্যমণি হয়ে উঠতে সায়নী পরেছেন মেটালিক গোল্ড টিস্যু সিল্ক শাড়ি। শাড়ির কালো পাড় এটির সৌন্দর্য কয়েকগুণ বাড়িয়ে তুলেছে। সঙ্গে কালো রঙা ডিপনেক স্লিভলেস ব্লাউজ। কালে ঝোলা দুল, গলায় কোনও অলঙ্কার নেই অভিনেত্রীর। গ্লসি লিপস আর স্মোকি আইসে মাদকতা ছড়াচ্ছেন সায়ন্তনী। 

<p>নবমী জমজমাট হটকে লুকে </p>

নবমী জমজমাট হটকে লুকে 

ষোলআনা সাবেকিয়ানার দশমী- দশমীতে সায়ন্তনীর পছন্দ ষোলয়ানা বাঙালিয়ানা। কোনওরকম এক্সপেরিমেন্টাল লুক নয়, এদিনের জন্য সায়ন্তনী বেছে নিয়েছেন ট্রাডিশন্যাল লাল পাড় সাদা শাড়ি। লালের পাশে শাড়ির সোনালি পাড় একটু অন্যমাত্রা দিয়েছে সায়ন্তনীর লুককে। আটপৌরে করে শাড়ি পরেছেন নায়িকা। সঙ্গে স্লিভলেস লাল ব্লাউজ আর সাবেকি সোনার গয়না। হাতে চূড়-বালা, গলায় ঝোলা ভারী হার, কানবালার সঙ্গে আবার ঝুমকো! কোমরবন্ধ থেকে নাকফুল কিছুই বাদ নেই! দশমীর দিন এই বাঙালি লুক বাছলে আসর কাড়বেন আপনি, তা আলাদা করে বলার দরকার নেই। 

<p>দশমী মানেই লাল-সাদা শাড়ি </p>

দশমী মানেই লাল-সাদা শাড়ি 

আপনার প্রতিটা পোশাকে চুঁইয়ে পড়ুক আভিজাত্য। পুজোয় মন খুলে সাজুন শাড়িতে। সায়ন্তনীর টিপস মেনে নিখুঁত সাজে আপনি হয়ে উঠুন অতুলনীয়।

সৌজন্য-


স্টাইলিস্ট- দেবযানী ঘোষ

মেকআপ আর হেয়ার- দীপক শ

ফটোগ্রাফি- রুপসু দেবনাথ

শাড়ি- আলোরা (অনিন্দিতা)

জুয়েলারি- দ্য ক্যালকাটা আর্ট এম্পোরিয়াম জুয়েলার্স

রুপোর গয়না-ট্রেজার ট্রাঙ্ক দ্য় আর্ট স্টুডিও

মুক্তোর গয়না- আলোরা (অনিন্দিতা)

লোকেশন- দ্য কলকাতা স্টুডিও

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.