বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দোস্তানা টু’ থেকে বাদ! কার্তিকের হয়ে বিস্ফোরক কঙ্গনা, একহাত নিলেন করণকে
কঙ্গনা ও কার্তিক
কঙ্গনা ও কার্তিক

‘দোস্তানা টু’ থেকে বাদ! কার্তিকের হয়ে বিস্ফোরক কঙ্গনা, একহাত নিলেন করণকে

সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বার্তা ধর্মা প্রোডাকশনের, শীঘ্রই জানা যাবে ‘দোস্তানা ২’-র নতুন কাস্টিং। কার্তিক বাদ পড়ায় অভিনেতার পাশে এসে দাঁড়ালেন কঙ্গনা।

বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হবে করণের ছবি ‘দোস্তানা টু’। অথচ ছবি তৈরির আগেই ভেঙে গেল কার্তিক আরিয়ান এবং করণ জোহরের সম্পর্ক! শুক্রবার এই খবরের জেরে উত্তাল বি-টাউন। করণ জোহরের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। 

তার কয়েক ঘণ্টা পরেই ছবির কাস্টিং নিয়ে নতুন বিবৃতি জারি করা হবে, ঘোষণা করা হয়েছে প্রোডাকশন হাউসের তরফে। প্রসঙ্গত, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান এবং ডেবিউ অভিনেতা লক্ষ্য ইতিমধ্যে ছবির বেশ কিছু অংশের শ্যুটিং করেছেন। চলতি মাসের শেষের দিকে তাঁদের ফের শ্যুটিং চালু হওয়ার কথা ছিল। এবার সেই ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

শুক্রবার টুইট করে কঙ্গনা লেখেন, ‘কার্তিক নিজে থেকে এই পর্যন্ত এসেছে, নিজে থেকে তিনি তা চালিয়ে যাবে, একমাত্র অনুরোধ বাবা জো এবং তাঁর নেপো গোষ্ঠিকে ওঁকে একা ছেড়ে দাও, সুশান্তের মতো ওর পিছনে লেগো না... ওঁকে একা ছেড়ে দাও শকুনগুলো, বেরিয়ে যাও চিন্ডি নেপোরা... কার্তিক এসব খুচরোদের ভয় পাওয়ার কোনো প্রয়োজন নেই... এই ফালতু আর্টিকেল এবং ঘোষণাপত্র প্রকাশের পর তোমার ব্যবহার বজায় রাখো, সম্মানিত নীরবতা বজায় রাখো। তারা এসএসআর-এর জন্য একইভাবে মাদকাসক্তি এবং অযৌক্তিক আচরণের গল্প ছড়িয়ে দিয়েছে’।

তিনি আরো লেখেন, ‘জেনে রাখো আমরা তোমার পাশে আছি, যে তোমাকে গড়েনি সে কখনো ভাঙতেও পারবে না, আজ হয়তো তুমি একা অনুভব করছো এবং নিজেকে নিশানা মনে করছো প্রত্যেকটা জায়গা থেকে। তেমন ভাবার কোনো প্রয়োজন নেই, প্রত্যেকেই চেনে এই নাটকের রানি জো-কে, তুমি ভালো করবে, নিজের ওপর বিশ্বাস রাখো এবং শৃঙ্গলাবদ্ধ থাকো। অনেক ভালবাসা’।

অনেক ভক্তই অবশ্য কঙ্গনার টুইটে সুশান্তের নাম নেওয়ার জন্য ক্ষোভ প্রকাশ করেন। তাঁরা লেখেন, সুশান্তের ব্যাপারটা সংবেদনশীল ছিল এবং সেটার তদন্ত চলছে। অনেকেই কঙ্গনার এহেন মন্তব্যে অসন্তোষ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি অনেকেই দাবি করছেন কার্তিকের অপেশাদারী ব্যবহারে অসন্তুষ্ট অনেক চলচ্চিত্র নির্মাতা। এই জন্যই হয়তো ‘দোস্তানা ২’ থেকে তাঁকে বাদ দেওয়া হয়েছে তাঁকে। তবে টুইটে কার্তিকের সমর্থনে নেটিজেনরা কথা বলেছেন, অনেকে অভিযোগ তুলেছেন এতে কোনো বাজে খেলা জড়িত রয়েছে। 

পরে ধর্মা প্রোডাকশনের তরফে আরো একটি বিবৃতি জারি করা হয়।  ধর্মা প্রোডাকশনের লেটার হেডে লেখা রয়েছে, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

২০১৯ সালে করণ জোহর জানিয়েছিলেন ২০০৮-র ছবি ‘দোস্তানা’-র সিকোয়াল বানাতে চলেছেন তিনি। যাতে মুখ্য চরিত্রে থাকার কথা ছিল কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর ও টিভি-অভিনেতা লক্ষ্য লালভানির।

 

 

বন্ধ করুন