বাংলা নিউজ > বায়োস্কোপ > Alor Kole Update: EXCLUSIVE! অনুরাগের ছোঁয়া-র পর এবার আলোর কোলে-তে আয়েশা,থাকছেন খলনায়িকার ভূমিকায়!

Alor Kole Update: EXCLUSIVE! অনুরাগের ছোঁয়া-র পর এবার আলোর কোলে-তে আয়েশা,থাকছেন খলনায়িকার ভূমিকায়!

আলোর কোলে-তে নেগেটিভ চরিত্রে আয়েশা 

Alor Kole Update: মিশকার আইনজীবীর চরিত্রে দাগ কেটেছেন সদ্য, এবার আয়েশাকে দেখা যাবে কৌশিক-স্বীকৃতির নতুন মেগা আলোর কোলে-তে, তাও আবার নেগেটিভ চরিত্রে! নায়কের সৎ বোনের ভূমিকায় অভিনয় করছেন আয়েশা। 

দু-দিন আগেই সামনে এসেছে জি বাংলার নতুন মেগা ‘আলোর কোলে’র প্রোমো। ভৌতিক মোড়কে একদম নিখাদ সম্পর্কের গল্প উঠে আসবে এই মেগা সিরিয়ালে। চলতি মাসেই শেষ হচ্ছে জি বাংলার দুটি মেগা সিরিয়াল—খেলনা বাড়ি এবং গৌরী এলো। সেই শূন্যতা পূরণ করবে আলোর কোলে’। এই সিরিয়ালের হাত ধরে একসঙ্গে জি বাংলার পর্দায় পা রাখছেন স্টার জলসার তিন জনপ্রিয় মুখ- কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার।

এই সিরিয়ালে দেখা মিলবে টলিপাড়ার একাধিক পরিচিত মুখের। যার অন্য়তম আয়েশা ভট্টাচার্য। সম্প্রতি অনুরাগের ছোঁয়া সিরিয়ালে মিশকার আইনজীবী হিসাবে ক্য়ামিও রোলে দেখা মিলেছিল আয়েশার। এবার পুরোদমে মেগায় কামব্যাক করলেন অভিনেত্রী। হিন্দুস্তান টাইমস বাংলার হাতে এই খবর এসে পৌঁছাতেই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলাম আমরা। জানা গেল, আলোর ঠিকানায় পুপুলের বাবা অর্থাৎ কৌশিক রায়ের সৎ বোন রাজনন্দিনীর অভিনয় করছেন আয়েশা।

আলোর কোলে-তে দর্শক আমাকে একদম অন্যরকম একটা রূপে দেখব। নেতিবাচক চরিত্র। আগেও আমি নেগেটিভ রোল করেছি, কিন্তু এর আগে যতবার নেতিবাচক চরিত্র করেছি যেখানে বোনেরা হিংসের জেরে যেটুকু করে থাকে আর কী! কিন্তু এখানে চরিত্রটা খুব পরিণত। নিজের দাদার বিরুদ্ধে কীভাবে সারাক্ষণ ষড়যন্ত্র করে সেটাই দেখার। খুব ম্যাচিউরভাবে পুরো ব্যাপারটা ডিল করে। সবার সামনে ভালো সেজে থাকে'।

<p>প্রোমো-র একটি দৃশ্যে আয়েশা</p>

প্রোমো-র একটি দৃশ্যে আয়েশা

মা-মরা মেয়ে পুপুল। যৌথ পরিবারে বড় হচ্ছে সে। যদিও মা না থেকেও আছে। মারা যাওয়ার পরেও নিজের মেয়ে ও বাড়ির সকলের খেয়াল রাখার চেষ্টা করছে স্বীকৃতি, এমনটাই দেখা গিয়েছে সিরিয়ালের প্রথম প্রোমোয়। এই সিরিয়াল মোটেই ভুতুড়ে কাহিনি নয়, জানালেন আয়েশা। তাঁর কথায়, ‘এখানে কোনও কাণ্ড দেখতে পাবেন না। এখানে ইমোশনটাই আসল। মৃত্যুর পর মা কীভাবে নিজের মেয়েকে আগলাচ্ছে সেটাই দর্শক দেখতে পাবে’।

মাঝে অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছিলেন আয়েশা। হাতে কাজ না থাকার জেরেই ভুগছিলেন ডিপ্রেশনে। তবে সে-সব এখন অতীত। অনুরাগের ছোঁয়ায় স্বল্প পরিসরের চরিত্রে দাগ কেটেছেন, এবার পুরোদস্তুর নতুন রূপে ফিরতে প্রস্তুত তিনি। জি বাংলা-তে শেষবার 'এই ছেলেটা ভেলভেলেটা'তে দেখা মিলেছিল আয়েশার। লম্বা সময় পর ফিরলেন এই চ্যানেলে। আয়েশা জানালেন, ‘অনুরাগের ছোঁয়ার পর একটা টানা মেগায় দর্শক আমায় দেখবে। আমি খুব এক্সাইটেড। একটু নার্ভাসও যে কতটা ভালো আমি ফুটিয়ে তুলতে পারব। তবে আশা করছি দর্শকের ভালোবাসা আর আর্শীবাদ এবারও আমার সঙ্গে থাকবে’।

স্বীকৃতির মা-মরা মেয়েকে কীভাবে মায়ের মতো আগলাবে সমু, সেই নিয়েই এগোবে আলোর কোলে-র গল্প। এখনও জানানো হয়নি সিরিয়ালের সম্প্রচার তারিখ। তবে খেলনা বাড়ি নয়, গৌরী এলো-র জায়গা নিতে পারে এই মেগা। এমনটাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.