বাংলা নিউজ > বায়োস্কোপ > Asmee Ghosh: ধুলোকণায় আর দেখা যাবে না এই জনপ্রিয় অভিনেত্রীকে, কেন জানেন?
ধুলোকণা
ধুলোকণা

Asmee Ghosh: ধুলোকণায় আর দেখা যাবে না এই জনপ্রিয় অভিনেত্রীকে, কেন জানেন?

  • ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ অস্মি ঘোষ। ‘অন্দরমহল’, ‘করুণাময়ী রাণী রাসমণি’-সহ একাধিক হিট মেগার অংশ তিনি। আচমকাই কেন অভিনেত্রী গায়েব ছোট পর্দা থেকে? 

বর্তমানে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে ‘ধুলোকণা’। লাগাতার চল্লিশ সপ্তাহেরও বেশি বেঙ্গল টপার থাকা ‘মিঠাই’কে হারিয়ে এখন এক নম্বরে রয়েছে স্টার জলসার এই ধারাবাহিক। মানালি দে, ইন্দ্রাশিস রায় অভিনীত এই সিরিয়াল সবার ভালোবাসা কুড়োচ্ছে। তবে এই সিরিয়াল থেকে মাস কয়েক ধরেই গায়েব অভিনেত্রী অস্মি ঘোষ। সোশ্যাল মিডিয়ায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ খ্যাত অভিনেত্রীর কাছে বারবার কাছে ফ্যানেরা প্রশ্ন রাখছেন কেন ছোটপর্দায় আপতত দেখা যাচ্ছে না তাঁকে? সেই প্রশ্নের জবাব নিতে হিন্দুস্তান টাইমস বাংলা যোগাযোগ করেছিল অস্মির সঙ্গে।

আইএসসি'র পরীক্ষা চলছে অস্মির। পড়াশোনার ভীষণ চাপ, সেই ফাঁকেই ফোনের ওপার থেকে অভিনেত্রী বলললেন, 'ধুলোকণা যখন শুরু হয়েছিল, তখন আমাকে একরকম চরিত্রে ভাবা হয়েছিল। কিন্তু সেই চরিত্রটা আমাকে অন্য চরিত্রে ভাবা হয়েছিল। সেই চরিত্রটা আমার বয়সটা কম হয়ে যাচ্ছিল, তাই পরবর্তীতে ঠিক করা হয়েছিল আমাকে অন্য চরিত্রে নেওয়া হয়। সেই চরিত্রটা কোথাউ গিয়ে ব্যক্তিগতভাবে আমি ওই চরিত্রটা করতে চাইনি, তাছাড়া ডেট নিয়েও অনেক সমস্যা হচ্ছিল সেটাও একটা কারণ। এই সময় আমার আইএসসি চলছে সেটাও একটা কারণ'।

টেলিপাড়া সূত্রে খবর শুরুতে চড়ুইয়ের চরিত্রটির জন্য ভাবা হয়েছিল অস্মিকে। সেই মতো পোস্টার শ্যুটও হয়েছিল। কিন্তু পরবর্তিতে বয়সের ফারাকের কথা ভেবে সেই চরিত্রটি দেওয়া হয় শ্বেতা মিশ্রাকে। অন্যদিকে ফুলঝুরির বোন পূজার চরিত্রে অভিনয় করছিলেন অস্মি। ফুলঝুরির পালিত বাবা-মা'র ছোট মেয়ে পূজা। কিন্তু মনের মতো চরিত্র না হওয়ায় শেষ পর্যন্ত ধুলোকণা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। 

ধুলোকণায় কি ভবিষ্যতে ফিরবেন অস্মি? ‘না, এইরকম কোনও পরিকল্পনা নেই আমার। এখন একটু নতুন ভাবে নিজেকে মেলে ধরতে চাই। তাই ছোট পর্দা থেকে স্বেচ্ছায় ক'দিনের ব্রেক নিয়েছি'।

তবে মন খারাপ করার কোনও কারণ নেই অস্মি ভক্তদের। কারণ খুব শীঘ্রই বড়পর্দায় নতুনরূপে ধরা দেবেন অস্মি। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ঋতাভরী চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায় অভিনীত ‘ফাটাফাটি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অস্মিকে।

বন্ধ করুন