বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive! Jol Thoi Thoi Valobasa: দু-মাসেই বন্ধ হয়েছিল সিরিয়াল, তোতার নায়ক হয়ে জলসার পর্দাতে ফিরলেন জনপ্রিয় নায়ক

Exclusive! Jol Thoi Thoi Valobasa: দু-মাসেই বন্ধ হয়েছিল সিরিয়াল, তোতার নায়ক হয়ে জলসার পর্দাতে ফিরলেন জনপ্রিয় নায়ক

ইন্দ্রাশিসের কামব্যাক 

Exclusive Jol Thoi Thoi Valobasa Update: তোতার নায়ক হিসাবে সিরিয়ালে গ্র্যান্ড এন্ট্রি ইন্দ্রাশিসের। হিন্দুস্তান টাইমস বাংলায় মুখ খুললেন নায়ক।

জল থই থই ভালোবাসা নিয়ে চর্চার শেষ নেই। অপরাজিতার এই কামব্যাক মেগার কাস্টিং সত্যিই কুর্নিশযোগ্য। সিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ্যে আসবার পর থেকেই প্রশ্ন উঠছিল সিরিয়ালে তোতা অর্থাৎ কোজাগরীর কন্যার নায়ক কে হবে? সিরিয়ালে অর্ণব বন্দ্যোপাধ্যায় অভিনয় করছেন এই খবর সামনে আসতেই সকলে ভেবেছিল তাহলে অনুশার নায়ক হচ্ছেন অর্ণব। তবে ভুল ভাঙে দ্বিতীয় প্রমো সামনে আসতেই।

এই সিরিয়ালে কোজাগরী বসুর তিন সন্তান। বড় ও ছোট ছেড়ের চরিত্রে রয়েছেন দেবোত্তম সাহা এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই প্রশ্ন জাগে, অর্ণব যদি ভাইয়া হন, তাহলে সাইয়াঁ কে? অবশেষে জবাব মিলল। ‘জল থই থই ভালোবাসা’য় এবার এন্ট্রি নিলেন লীনা গঙ্গোপাধ্যায়ের হিট মেগা ‘ধুলোকণা’র লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস রায়। এই বিষয়ে হিন্দুস্তান টাইমসে বাংলাকে অভিনেতা জানালেন, ‘খুবই উত্তেজিত নতুন চরিত্র নিয়ে। লীনাদি-দের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। স্টার জলসার সঙ্গে কেরিয়ারের শুরু থেকে দারুণ সম্পর্ক, সেই জায়গায় দাঁড়িয়ে আবার একটা মেলবন্ধন। আশা করব ভালো কিছু উপহার দিতে পারব’।

‘ধুলোকণা’ শেষ হতে না হতে ম্যাজিক মোমেন্টসের ‘বালিঝড়’-এর হাত ধরে ছোটপর্দায় কাজ শুরু করেছিলেন ইন্দ্রাশিস। কিন্তু দু-মাস যেতে না যেতেই আচমকা বন্ধ করে দেওয়া হয় তৃণা-কৌশিক-ইন্দ্রাশিস অভিনীত এই মেগা। তারপর থেকেই শুরু হয়েছিল অপেক্ষা। পুজোর আগেই একই প্রযোজনা সংস্থা এবং চ্যানেলে ফিরলেন ইন্দ্রাশিস। এবার বাড়তি সচেতন নায়ক। চরিত্র নিয়ে ভাঙলেন না। শুধু বললেন, ‘চরিত্রটা নিয়ে এখনই কিছু বলতে পারব না। আমার ট্র্যাকটা একটু পরে আসার কথা ছিল। খুব অল্প দিনের নোটিশেই আমি সিরিয়ালটা শুরু করেছি। তবে আমার চরিত্রটা খুব গুরুত্বপূর্ণ এইটুকু বলতে পারি। চেষ্টা করব, ধুলোকণাটা যাতে রিপিট হয়, বালিঝড়টা রিপিট না হয়’।

<p>ইন্দ্রাশিসের গ্র্যান্ড এন্ট্রি </p>

ইন্দ্রাশিসের গ্র্যান্ড এন্ট্রি 

তবে প্রথম আলপেই ইন্দ্রাশিসের সঙ্গে রোম্যান্স নয়, বরং তাঁর উপর রেগে কাঁই তোতা। মঙ্গলবার রাতের এপিসোডে দেখা যাবে রাস্তা দিয়ে বন্ধুদের সঙ্গে হেঁটে যাচ্ছে তোতা, সেইসব তাঁর গা ঘেঁষে এগিয় যাবে একটি বাইক। রীতিমতো ব্যালেন্স হারিয়ে হুমড়ি খেয়ে পড়তে যাবে সে। স্বভাবতই সেই বাইকওয়ালার উপর চটে লাল তোতা।

খানিকপর হিরোসুলভ চাউনিতে দর্শন মিলবে সেই বাইকারের। তিনি আর কেউ নন ইন্দ্রাশিস। তোতার বিয়ের তোরজোড় তো আগেই চলছে, তাহলে কীভাবে তোতা আর ইন্দ্রাশিসের প্রেম কাহিনি শুরু হবে? তা জানার অপেক্ষায় দর্শক। অপরাজিতার অনস্ক্রিন কন্যার চরিত্রে ইতিমধ্যেই নজর কাড়ছেন অনুশা। অশোক বিশ্বনাথনের কন্যা এর আগে বড়পর্দায় ও ওটিটি-তে একধিক ছবিতে অভিনয় করেছেন। তবে জল থই থই ভালোবাসার সঙ্গেই টেলিভিশনে হাতেখড়ি হয়ে তাঁর। নতুন জুটি দর্শক মনে কতটা দাগ কাটবে সেটাই দেখার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.