বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta-Politics: এবার রাজনীতিতে ঋতুপর্ণা? জল্পনা উসকে বন্ধু ফিরদৌস বললেন, 'আমরা একসঙ্গে দুই দেশের...'

Rituparna Sengupta-Politics: এবার রাজনীতিতে ঋতুপর্ণা? জল্পনা উসকে বন্ধু ফিরদৌস বললেন, 'আমরা একসঙ্গে দুই দেশের...'

এবার রাজনীতিতে ঋতুপর্ণা?

Rituparna Sengupta on Politics: রাজনীতিতে যোগ দিচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত? বন্ধু তথা বাংলাদেশি অভিনেতা ফিরদৌস আহমেদের কথায় কি এবার ভোটে লড়বেন তিনি?

ফিরদৌস আহমেদ এবারের বাংলাদেশের নির্বাচনে লড়েছেন এবং জিতেওছেন। তিনি সেই নির্বাচনের আগে যখন ভারতে এসেছিলেন তখন তিনি জানিয়েছিলেন যে তাঁর হয়ে প্রচার করবেন তাঁর বন্ধু ঋতুপর্ণা। তাঁর সেই বক্তব্য এবং ভারতে এসে বাংলাদেশের নির্বাচনের প্রচার করায় বিস্তর জলঘোলা হয়েছিল। এই দেশে তাঁর কাজের ক্ষেত্রেও একাধিক বাধা তৈরি হয়। তবে এবার একটি চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ওপারে গিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর সেখানে গিয়েই তাঁকে আওয়ামী লিগের প্রতীক নৌকা নিয়ে ফিরদৌসের সঙ্গে ছবি তুলতে দেখা যায়। এবার ওপার বাংলার বিখ্যাত অভিনেতা জানালেন তিনি চান ঋতুপর্ণা যেন রাজনীতিতে আসেন। তাঁর সেই স্বপ্ন কি পূরণ হবে?

রাজনীতিতে যোগ দেবেন ঋতুপর্ণা?

ফিরদৌস এবারের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার পর এই প্রথম বাংলাদেশ গেলেন ঋতুপর্ণা। গত বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি বাংলাদেশে গিয়ে পৌঁছেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে গিয়েছেন তিনি সুচিত্রা সেন স্মরণে সুচিত্রা সিং আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক সম্মেলনে অংশ নিতে। এই অনুষ্ঠানটি ২০ এবং ২১ এপ্রিল অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্রের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে সেটা অনুষ্ঠিত হবে। বাংলাদেশে গিয়েই বন্ধুর সঙ্গে কুশল বিনিময় সেরে, শুভেচ্ছা জানিয়ে একটি নৌকো উপহার দিয়েছেন।

আরও পড়ুন: লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন?

আরও পড়ুন: 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের?

এদিন তারপরই ফিরদৌস তাঁর বক্তব্যে বলেন, 'ঋতুপর্ণাকে আমি গত ২৫ বছর ধরে চিনি। ওকে আমি খুব কাছ থেকে দেখেছি। ও ভীষণ মানুষকে নিয়ে ভাবে, মানুষের পাশে থাকে। মানব সেবার জন্য যা যা গুণ থাকা প্রয়োজন সব আছে ওর। আমি ওর থেকেই শিখেছি। ওর কাজ আমায় প্রভাবিত করেছে।'

আরও পড়ুন: নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! বনি বললেন, 'আমি আসলে...'

আরও পড়ুন: 'দারুণ ভালো...' দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েই খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে তোপ দেগে কী বললেন বিজেপি নেতা সুকান্ত?

তিনি এদিন আরও বলেন, 'আমি চাইব মানবকল্যাণের জন্য যেন তিনি আমার দেখানো পথেই হাঁটেন। রাজনীতিতে আসেন। আমাকে যদি আমাদের প্রধানমন্ত্রী এই ক্ষমতাটুকু না দিতেন তাহলে কিন্তু আমি মানুষের জন্য কাজ করতে পারতাম না। তাই আমি চাই ভারত সরকার যেন এই বিষয়টা বিবেচনা করেন। তাহলে আমরা দুই বন্ধু মিলে ভারত বাংলাদেশের মৈত্রীর সম্পর্ক আরও ভালো করতে পারব।' তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ঋতুপর্ণা।

বায়োস্কোপ খবর

Latest News

সম্পদ বণ্টনের ক্ষেত্রে মার্ক্সবাদী ব্যাখ্যা মেনে চলব না, বলল সুপ্রিম কোর্ট, তবে… আমি WI-কে সমর্থন করব: T20 WC 2024-র জন্য ICC-র দূত হয়েই মনের কথা বললেন বোল্ট বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’ ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা শ্রীরূপার বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের অভিযোগে অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি ‘কংগ্রেস-সিপিএম BJP-র B-টিম'!ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ কার উপর নির্ভর,জানালেন অভিষেক 'সলমন মদ পরিবেশনার দায়িত্বে! শাহরুখ, শ্রীদেবীরা তো সকলেই আমার বিয়েতে নেচেছিলেন' ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো? চাকরিতে প্রমোশন, ব্যবসায় বিপুল টাকা লাভ! শুক্র-সূর্যের যুতিতে মেষ সহ লাকি কারা? প্রবল তাপপ্রবাহ চলবে, বুধ পর্যন্ত গরমে 'রোস্ট' হতে হবে, কবে বৃষ্টি দক্ষিণবঙ্গে?

Latest IPL News

IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.