বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিড়ে ঠাসা বান্দ্রা শহর; ছবি তুলে আক্ষেপ বরুণের, 'সব খোলা, বন্ধ শুধু সিনেমা হল!'
ব্যস্ত বান্দ্রা শহরের এই ছবিই ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন বরুণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ব্যস্ত বান্দ্রা শহরের এই ছবিই ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন বরুণ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ভিড়ে ঠাসা বান্দ্রা শহর; ছবি তুলে আক্ষেপ বরুণের, 'সব খোলা, বন্ধ শুধু সিনেমা হল!'

  • ভিন্ন রাজ্যে করোনা সতর্কতাবিধি মেনে সিনেমা হলগুলি ফের একবার চালু হলেও মহারাষ্ট্র সরকারের অনুমতি না মেলাতে সে রাজ্যের সব সিনেমা হলের ঝাঁপ এখনও ওঠেনি। এই বিষয়ে এবার নিজের মতামত প্রকাশ্যে জানালেন বরুণ ধাওয়ান।

ইতিমধ্যেই দেশের বিভিন্ন রাজ্যে করোনা সতর্কতাবিধি মেনে সিনেমা হলগুলি ফের একবার চালু করার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। কিন্তু মহারাষ্ট্র সরকারের অনুমতি না মেলাতে সে রাজ্যের সব সিনেমা হলের ঝাঁপ এখনও ওঠেনি। এই বিষয়ে এবার নিজের মতামত প্রকাশ্যে জানালেন বরুণ ধাওয়ান।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছোট্ট ভিসিও আপলোড করেছেন এই বলি-তারকা। সেখানে দেখা যাচ্ছে ভিড়ে ঠাসা বান্দ্রা শহরের রাস্তা। সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলেছে গাড়ি এবং অটোর সারি। ভিডিওর সঙ্গে গোটা গোটা অক্ষরে বরুণ লিখেছেন, 'সবকিছু খোলা, শুধুমাত্র সিনেমা হল ছাড়া।' ক্যাপশনের সঙ্গে দুঃখী মুখের একটি ইমোজিও জুড়েছেন 'বদলাপুর'-এর নায়ক।

চলতি মাসের শুরুর দিকে মহারাষ্ট্র সরকার সে রাজ্যের সব শপিং মল চালু করার নির্দেশ দিয়েছেন, তবে অবশ্যই কড়া করোনা বিধি মেনে। স্পা, সেলুন, জিম সেন্টারও ফের একবার খুলেছে সরকারি নির্দেশে। তবে সেখানে শীততাপনিয়ন্ত্রিত যন্ত্র ব্যবহার না করার পাশাপাশি কঠোর নির্দেশ রয়েছে অত্যাধিক মানুষের একসঙ্গে প্রবেশের ব্যাপারেও।বাজার, শপিং মল খোলার নির্দেশ দিলেও মাল্টিপ্লেক্স কিংবা সিঙ্গল স্ক্রিনের ওপর এখনও 'না' রয়েছে সরকারের।

বরুণের ইনস্টাগ্রামের স্টোরি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বরুণের ইনস্টাগ্রামের স্টোরি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বর্তমানে করোনার হার কোমর ফলে মধ্যপ্রদেশ, রাজস্থান, পঞ্জাব, তেলেঙ্গানা, হরিয়ানা, গুজরাট, অন্ধপ্রদেশ প্রভৃতি রাজ্যে সরকার নিজ নিজ রাজ্যের সিনেমা হল ফের শুরু করার নির্দেশ দিয়ে দিয়েছে। নির্দেশও পালন করা হয়েছে। এমনকি দিল্লিতেও কঠোর করোনা বিধি মেনে বেঁধে দেওয়া সংখ্যক দর্শক নিয়ে শুরু হয়েছে সিনেমা হলের নুন, ইভিনিং শো।

উল্লেখ্য, করণের দ্বিতীয় ঢেউয়ের পর অক্ষ কুমারের 'বেল বটম'-ই প্রথম বিগ বাজেটের ছবি যা বড়পর্দায় মুক্তি পেয়েছে সদ্য। দেশের অন্যান্য রাজ্যে সিনেমা হলে মুক্তি পেলেও মহারাষ্ট্রের দর্শক স্বাভাবিকভাবেই সেই ছবি দেখা থেকে এখনও বঞ্চিত রয়েছেন।

বন্ধ করুন