বাংলা নিউজ > বায়োস্কোপ > আরিয়ান কাণ্ডে ঘুষের অভিযোগ, এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের পদত্যাগ দাবি হনসল মেহতার

আরিয়ান কাণ্ডে ঘুষের অভিযোগ, এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের পদত্যাগ দাবি হনসল মেহতার

এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের (বাঁ দিকে) পদত্যাগ দাবি করলেন হনসল মেহতা।

আরিয়ান খান মাদক কাণ্ডে মোটা টাকা ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের বিরুদ্ধে।এবার এনসিবির এই তদন্তকারী আধিকারিকের পদত্যাগের দাবিতে সোচ্চার হলেন পরিচালক হনসল মেহতা।

আরিয়ান খান মাদক কাণ্ডে মোটা টাকা ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্তা সমীর ওয়াংখেরের বিরুদ্ধে। শাহরুখ খানের কাছে থেকে নাকি মোটা অঙ্কের টাকা ঘুষ চেয়েছিল এনসিবি।এ ব্যাপারে নাকি মদত ছিল এই এনসিবি কর্তা সমীর ওয়াংখেরের। শুধু তাই নয়, এই মাদক মামলার অন্যতম প্রধান সাক্ষী প্রভাকর সেইল এনসিবির বিরুদ্ধে আরও একটি ভয়ঙ্কর অভিযোগ এনেছেন। জানিয়েছেন,১০ পাতার সাদা কাগজে তাঁকে দিয়ে স্বাক্ষর করিয়েছে এনসিবি। তাঁর অভিযোগের আঙ্গুল মামলার তদন্তের দায়িত্বে থাকা সেই সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেই।

এবার এনসিবির এই তদন্তকারী আধিকারিকের পদত্যাগের দাবিতে সোচ্চার হলেন বিশিষ্ট বলি-পরিচালক হনসল মেহতা। রীতিমত টুইট করে এই দাবি তুলেছেন তিনি। পরিষ্কার,কাটা কাটা বাক্যে 'আলিগড়' ছবির পরিচালক লিখেছেন, 'সমীর ওয়াংখেড়ের অবশ্যই পদত্যাগ করা উচিত। অন্তত তাঁর বিরুদ্ধে ওঠা এই গুরুতর অভিযোগ যতদিন পর্যন্ত মিথ্যে প্রমাণিত না হচ্ছে, ততদিন তিনি যেন কাজ থেকে নিজেকে সরিয়ে রাখেন সমীর। নিজেদের নিৰ্দোষ প্রমাণ করা দায় বুঝি একমাত্র বন্দিদেরই?'

আরিয়ান খান মামলা চাঞ্চল্যকর মোড় নিয়েছে।(ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
আরিয়ান খান মামলা চাঞ্চল্যকর মোড় নিয়েছে।(ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

উল্লেখ্য, এই মামলার পলাতক সাক্ষী কিরণ পি গোসাভির দেহরক্ষী বলেই নিজের পরিচয় দিয়েছেন প্রভাকর সেইল। আরও জানিয়েছেন, বর্তমানে তিনি বেশ আতঙ্কেই রয়েছেন। তাঁর আশঙ্কা, এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে তাঁকে প্রাণে মারার হুমকি দিতে পারেন। যদিও এ সমস্ত অভিযোগই উড়িয়ে দেওয়া হয়েছে এনসিবি-র তরফে।

প্রসঙ্গত, সোমবার মুম্বইয়ের সেশন কোর্টের দ্বারস্থ হলেন এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (NCB)। তদন্তে বাধা তৈরি করা হচ্ছে, তদন্ত বানচাল করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে- এই ব্যাপারে আদালতের হস্তক্ষেপ চেয়েছে এনসিবি।

বন্ধ করুন