বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Exclusive: 'হঠাৎ করে জানতে পারলে…', গাঁটছড়া বন্ধ হচ্ছে? মুখ খুললেন ‘দ্যুতি’ শ্রীমা

Gaatchora Exclusive: 'হঠাৎ করে জানতে পারলে…', গাঁটছড়া বন্ধ হচ্ছে? মুখ খুললেন ‘দ্যুতি’ শ্রীমা

‘গাঁটছড়া’ কি বন্ধ হচ্ছে? মুখ খুললেন 'দ্যুতি' শ্রীমা

Shreema Bhattacherjee: শ্যুটিংয়ের বেরানোর জন্য রেডি হচ্ছিলেন ধারাবাহিকের দ্যুতি। সেই ফাঁকেই ফোন তুলে শ্রীমা জানিয়েছেন, ‘গাঁটছড়া যে বন্ধ হবে সেরকম কোনও সরাসরি খবর প্রোডাকশ হাউস বা চ্যানেলের তরফ থেকে আমাদের কাছে এসে পৌঁছায়নি'।

প্রিয় ধারাহিক দেখার জন্য সন্ধে হলেই টেলিভিশনের পর্দায় চোখ থাকে লক্ষ লক্ষ দর্শকের। সামনেই পুজো তাই বিশেষ পর্বগুলির জন্য় জোরকদমে শ্যুটিং চলছে বিভিন্ন ধারাবাহিকের ফ্লোরে। এরই মধ্যে গুঞ্জন শোনা গিয়েছে, একসঙ্গে বন্ধ হচ্ছে টেলিভিশনের তিনটি ধারাবাহিক। তালিকায় নাম রয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’ থেকে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ও ‘খেলনা বাড়ি’।

একসময়ের টিআরপি টপার মেগা ছিল খড়ি-ঋদ্ধি, দ্যুতি-রাহুলদের গল্প। তবে কালের নিয়মে জনপ্রিয়তায় ভাটা পড়েছে। গত কয়েকমাস ধরেই সিরিয়াল বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে পুজোর মুখে এমন খবরে কার্যত মুখ ভার ‘গাঁটছড়া’ ভক্তদের। আদৌ খবরটা কতটা সত্যি? সেই খোঁজ নিতেই হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল ধারাবাহিকের অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সঙ্গে।

শ্যুটিংয়ের বেরানোর জন্য রেডি হচ্ছিলেন ধারাবাহিকের দ্যুতি। সেই ফাঁকেই ফোন তুলে খবরটা শুনে খানিকটা অবাক হলেন শ্রীমা। অভিনেত্রী জানিয়েছেন, ‘গাঁটছড়া যে বন্ধ হবে সেরকম কোনও সরাসরি খবর প্রোডাকশ হাউস বা চ্যানেলের তরফ থেকে আমাদের কাছে এসে পৌঁছায়নি। অনেকেই ফোন করে জিজ্ঞেস করছে, তেমনি বিভিন্ন বন্ধুরা, সহ-কর্মীরা, বাড়ির লোকজন বা বিভিন্ন জায়গায় নিজেও এসব দেখতে পাচ্ছি। এক বার দেখলাম অন্য একটা ধারাবাহিক বন্ধ হবে, তারপর দেখলাম আমাদের ধারাবাহিক বন্ধ হবে! এই খবর আগেও এসেছে, এখন আবার আসছে, জানিনা সত্যি না মিথ্যে'।

শ্রীমার কথায়, ‘যেটাই হোক সত্যিটা যেন জানতে পারি। দর্শকদের মতো আমরাও যেন হঠাৎ করে জানতে না পারি এটুকুই আশা রাখব। আসলে হঠাৎ করে জানতে পারলে, সেই মুহুর্তে আচমকা জিনিসটা মেনে নিতে আমাদের একটু কষ্ট হবে। কারণ প্রায় দুই বছর ধরে গাঁটছড়া ধারাবাহিক চলছে। খুব ভালো বন্ডিং হয়ে গিয়েছে আমাদের সবার মধ্যে। তাই আচমকা জিনিসটা মেনে নেওয়া কষ্টের হবে নিজেদেরও’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্যের সাহায্য? ২৩ ফেব্রুয়ারির রাশিফল জানুন WBPSC SI পদের জন্য পরীক্ষা আগামী মাসেই, রুটিন দেখুন এখানে, খাদ্য দফতরে বড় চাকরি ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.