বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 12: হলে রমরমা, আমির খানের দঙ্গলের রেকর্ড ভাঙল সানি! গদর ২-এর ১২ দিনের আয় ৪০০ কোটি

Gadar 2 Box Office Day 12: হলে রমরমা, আমির খানের দঙ্গলের রেকর্ড ভাঙল সানি! গদর ২-এর ১২ দিনের আয় ৪০০ কোটি

দঙ্গলের রেকর্ড ভেঙে দিল সানি দেওল। 

গদর ২-এর গাড়ি থামার নামই নিচ্ছে না। সানি দেওলের ভেঙে চলেছে একের পর এক বক্স অফিস রেকর্ড। পিছনে ফেলে দিল দঙ্গল, পিকে, সঞ্জুর মতো ব্লকবাস্টার হিটকে। 

করোনা পরবর্তী বাজারে যেখানে মেরেকেটে ১০০ বা ১৫০ কোটি তুলতে হিমশিম খাচ্ছে আজকের হিরোরা, সেখানে ৪০০ কোটির ব্যবসা করে ফেললেন সানি দেওল। তাঁর হপ্তাদুয়েক আগে রিলিজ হওয়া সিনেমা গদর ২-র সাফল্য ফাটাফাটি। ১১ অগস্ট এসেছিল প্রেক্ষাগৃহে। আর তখন থেকেই হলে নেমেছিল দর্শকদের ঢল। যা দু সপ্তাহ পার করে এসেও কমার নাম নিচ্ছে না। সানি-আমিশা পাটেলের ছবি ভারতের হাজারে ব্যবসা করে ফেলল ৪০০ কোটির। 

তবে সোমবারই গদর ২ ভেঙে দিয়েছিল আমির খানের এতদিন ধরে রাখা একটি রেকর্ড। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইটারে লিখেছিলেন, ‘গদর ২-এর অপ্রতিরোধ্য গতি, থামার নাম নিচ্ছে না দ্বিতীয় সোমবারেও। টপকে গেল দঙ্গল ২-এর রোজগারকে। … এবারে চতুর্থ সবথেকে বেশি উপার্জিত বলিউড সিনেমা। দ্বিতীয় সপ্তাহের আয়: শুক্রবার ২০.৫০ কোটি, শনিবার ৩১.০৭ কোটি, রবিবার ৩৮.৯০ কোটি, সোমবার ১৩.৫০ কোটি। মোট আয় ৩৮৮.৬০ কোটি।’

অন্য দিকে, sacnilk.com-এর রিপোর্ট বলছে মঙ্গলবার প্রাথমিক রিপোর্ট অনুসারে ছবি ব্যবসা করেছে ১১.৫০ কোটির। আর যা যোগ করলে সানির ছবি পেরিয়ে গেল ৪০০ কোটির ঘর। তাও মাত্র ১২ দিনে। 

বর্তমানে দেশে সবথেকে বেশি উপার্জিত হিন্দি ছবির তালিকায় প্রথমেই আছে শাহরুখ খানের পাঠান। যা ব্যবসা করেছিল ৫২৪.৬২ কোটির। এরপর বাহুবলী ২ (হিন্দি) ৫১০.৯৯ কোটি, কেজিএফ ২ (হিন্দি) ৪৩৪.৭০ কোটি, গদর ২ ৪০০.১০ কোটি, দঙ্গল ৩৮৭.৩৮ কোটি। 

সোমবার ‘গদর ২’ নিয়ে আরও একটি রেকর্ড করেন তরণ। লেখেন, ‘গদর ২ ইতিহাস গড়ল। তৈরি করল নতুন রেকর্ড। ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে সবচেয়ে বেশি ব্যবসা করা বলিউড ছবিগুলিকে পিছনে ফেলে দিল বেশ খানিকটা। দ্বিতীয় সপ্তাহান্ত (শুক্র থেকে রবি): গদর ২ ৯০.৪৭ কোটি, পাঠান ৬৩.৫০ কোটি, বাহুবলি ২ ৮০.৭৫ কোটি, কেজিএফ ২ ৫২.৪৯ কোটি, দঙ্গল ৭৩.৭০ কোটি, সঞ্জু ৬২.৯৭ কোটি।’

২০০১ সালের হিট সিনেমা গদর-এর সিক্যুয়েল গদর ২। যেখানে সানি দেওলের চরিত্রের নাম তারা সিং, পেশায় ট্রাক ড্রাইভার। আর আমিশাকে দেখা গিয়েছিল সাকিনার চরিত্রে। ১৯৪৭ সালে দেশ ভাগের প্রেক্ষাপটে ছিল এই সিনেমা। 

আর গদর ২-তে দেখানো হয়েছে তারা সিং সীমানা পেরিয়ে প্রবেশ করছে পাকিস্তানে ছেলেকে বাঁচাতে, যেই চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা, যে কি না পাকিস্তানি সেনার হাতে বন্দি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.