বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2-Priyanka: অনিলের হাত ধরেই বলিউডে আসেন, সঙ্গী ছিলেন সানি, Gadar 2র সাফল্যে চিঠি প্রিয়াঙ্কার

Gadar 2-Priyanka: অনিলের হাত ধরেই বলিউডে আসেন, সঙ্গী ছিলেন সানি, Gadar 2র সাফল্যে চিঠি প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কা-নিক, অনিল শর্মা-সানি দেওল

‘প্রিয় অনিল স্যার, গদর 2-এর দুর্দান্ত সাফল্যের জন্য অভিনন্দন! ভবিষ্যতের প্রচেষ্টার জন্য অনেক শুভেচ্ছা! প্রিয়াঙ্কা এবং নিকের তরফে অনেক ভালবাসা রইল।’ প্রিয়াঙ্কা ও নিকের কাছে এই উষ্ণ শুভেচ্ছা পেয়ে হৃদয় ভরে উঠেছে বলে জানিয়েছেন পরিচালক অনিল শর্মা।

এখন আর মুম্বইতে থাকেন না। বিদেশি নিককে বিয়ে করে 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া এখন প্রায় স্থায়ীভাবে প্রবাসী। বলিউডে কাজ করলেও প্রিয়াঙ্কা এখন মূলত হলিউডের সদস্য হয়ে গিয়েছেন। তবে সে যাই হোক, বলিউডের ছবির হাত ধরেই কেরিয়ারে যাত্রা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। আর প্রিয়াঙ্কার শুরুটা হয়েছিল গদর-এর পরিচালক অনিল শর্মার হাত ধরেই। তাই গদর-২ সাফল্যে জীবনের প্রথম ছবির পরিচালককে শুভেচ্ছা বার্তা পাঠাতে ভুললেন না প্রিয়াঙ্কা। আর নিজের হাতে সেই চিঠি লিখেছেন অভিনেত্রী। এই শুভেচ্ছায় প্রিয়াঙ্কার সঙ্গী হয়েছেন নিক জোনাসও।

সোমবার রাতে এক্স (পূর্বে টুইটার) নিয়ে গিয়ে, অনিল প্রিয়াঙ্কার কাছ থেকে একটি ফুলের তোড়া এবং একটি হাতে লেখা চিঠি পেয়ে ছবি পোস্ট করেছেন। চিঠিতে লেখা ছিল, ‘প্রিয় অনিল স্যার, গদর 2-এর দুর্দান্ত সাফল্যের জন্য অভিনন্দন! ভবিষ্যতের প্রচেষ্টার জন্য অনেক শুভেচ্ছা! প্রিয়াঙ্কা এবং নিকের তরফে অনেক ভালবাসা রইল।’ প্রিয়াঙ্কা ও নিকের কাছে এই উষ্ণ শুভেচ্ছা পেয়ে হৃদয় ভরে উঠেছে বলে জানিয়েছেন পরিচালক অনিল শর্মা।

আরও পড়ুন-'সময় খারাপ চলছিল, তবে বলিউড এখনও শেষ হয়নি', গদর২ সাফল্যে কাদের বার্তা দিলেন করণ?

আরও পড়ুন-‘মুম্বইয়ের লোকজন ভীষণ…’ সানি দেওলের সঙ্গে কাজ সেরে ফেরা তনুশ্রীর অভিজ্ঞতা কেমন

আরও পড়ুন-Gadar 2-র সাফল্যের পর পুরনোর রমরমা, আবারও মুক্তি পাচ্ছে ‘খলনায়ক’, আসছে পার্ট ২!

প্রিয়াঙ্কা অনিল শর্মা পরিচালিত 'দ্য হিরো: লাভ স্টোরি অফ এ স্পাই' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত, স্পাই থ্রিলার ছবিটি টাইম ম্যাগনেটিক্স দ্বারা নির্মিত হয়েছিল। আর সেই ছবির প্রিয়াঙ্কার সঙ্গী ছিলেন সানি দেওল এবং প্রীতি জিনটা। চলতি বছরের শুরুর দিকে প্রিয়াঙ্কা ‘দ্য হাওয়ার্ড স্টার্ন’ শোতে অনিল শর্মাকে নিয়ে কথা বলেছিলেন। জানিয়েছিলেন, যখন তাঁর নাকের অস্ত্রোপচারের পর একের পর এক ছবি হাতছাড়া হচ্ছিল, তখন অনিল শর্মা তাঁর ছবিতে প্রিয়াঙ্কাকে একটি সহায়ক চরিত্র দিয়েছিলেন। সেদিন অনিল শর্মা-ই একমাত্র নাকি প্রিয়াঙ্কার প্রতি সদয় হয়েছিলেন। 

এদিকে অনিল শর্মার গদর-২ মুক্তি পায় গত ১১ অগস্ট। মুক্তির ১১ তম দিন, ১৩.৫০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। সব মিলিয়ে গদর-২র বক্স অফিস কালেকশন ৪০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি প্রথম ইংরেজ হিসেবে হ্যাটট্রিক জর্ডনের, নজির গড়ার দৌড়ে বাকি শুধু ভারতের পড়শিরা দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে সিদ্ধার্থের, ছেলেকে চুমু বিজয় মালিয়ার গড়িয়ায় তৃণমূল কাউন্সিলরের কার্যালয়ে হামলায় গ্রেফতার ৪, সংগ্রহ করা হল নমুনা পুত্র না মেলায় হতাশা, যমজ কন্যা হওয়ায় নবাজতকদের খুন করল মহিলার স্বামী-শ্বশুর

T20 WC 2024

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.