বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive Tanushree Chakraborty: ‘মুম্বইয়ের লোকজন ভীষণ…’ সানি দেওলের সঙ্গে কাজ সেরে ফেরা তনুশ্রীর অভিজ্ঞতা কেমন

Exclusive Tanushree Chakraborty: ‘মুম্বইয়ের লোকজন ভীষণ…’ সানি দেওলের সঙ্গে কাজ সেরে ফেরা তনুশ্রীর অভিজ্ঞতা কেমন

তনুশ্রী-সানি

‘ভীষণ ভালো মানুষ উনি। খুব নমনীয়, ভদ্র, এক্কেবারে মাটির মানুষ। এতবড় সুপারস্টার, অথচ কোনও অহংবোধ দেখলাম না। ভীষণ হেল্পফুলও, তাই আমার কাজ করতে বিশেষ কোনও অসুবিধা হয়নি। ওঁকে দেখে সত্যিই শিখতে হয়।’

রিয়া, রাইমা, পাওলি দাম, স্বস্তিকা মুখোপাধ্যায়, রুক্মিণী মৈত্রের পর এবার বলিউডে পাড়ি দিয়েছেন কলকাতার আরও এক অভিনেত্রী। আর ইনি হলেন তনুশ্রী চক্রবর্তী। আর তনুশ্রী এবার শ্য়ুটিং করছেন বলিউডের অন্যতম সুপারস্টার সানি দেওলের সঙ্গে। যাঁর সদ্য মুক্তি প্রাপ্ত গদর-২ ব্লকবাস্টার হয়েছে। তনুশ্রী-সানির এই ছবির নাম 'সুরিয়া'। সানি দেওলের সঙ্গে শ্যুটিং নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে কথা বললেন তনুশ্রী।

'সুরিয়া শ্যুটিং কি শেষ? নাকি এখনও বাকি আছে?

তনুশ্রী: না, না, শ্যুটিং এখনও বেশকিছুটা বাকি আছে। তবে প্রথমেই বলছি ছবি নিয়ে বেশিকিছুই বলতে পারব না। চুক্তি অনুযায়ী, এখনই কিচ্ছু বলা যাবে না। (হাসি)

সানি দেওলের সঙ্গে ছবির প্রস্তাব কীভাবে এসেছিল?

তনুশ্রী: আমার এক পরিচিত প্রযোজকের মাধ্যমে এই প্রস্তাব আসে। তারপর অডিশন পাঠানোর পর সিলেক্ট হই। পরে প্রোডাকশন, পরিচালকের সঙ্গে কথা বলার পর বিষয়টা চূড়ান্ত হয়ে যায়।

শ্যুটিং কোথায় হয়েছে?

তনুশ্রী: রাজস্থান। যোধপুর ও উদয়পুরে। মারাত্মক গরম ওখানে, তারমধ্যে আউটডোর শ্যুটিং। তবে কাজটা আমার কাছে ভীষণ ইন্টারেস্টিং লেগেছে, তাই অসুবিধা হয়নি।

সানি দেওলের সঙ্গে শ্যুটিং, সুপারস্টারের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?

তনুশ্রী: ভীষণ ভালো মানুষ উনি। খুব নমনীয়, ভদ্র, এক্কেবারে মাটির মানুষ। এতবড় সুপারস্টার, অথচ কোনও অহংবোধ দেখলাম না। ভীষণ হেল্পফুলও, তাই আমার কাজ করতে বিশেষ কোনও অসুবিধা হয়নি। ওঁকে দেখে সত্যিই শিখতে হয়।

আরও পড়ুন-লোকে বলে ট্যালেন্টেড নই, অভিনয় পারি না, তবে আমি জানি আমি পরিশ্রমী: রুক্মিণী

আরও পড়ুন-Exclusive Raj Chakraborty: রকি অউর রানি বাংলায় হলে চলত না, আমরা হিপোক্রিট: রাজ

আরও পড়ুন-Exclusive Tota-RRKPK: করণের মধ্যে 'নেপোটিজম'-এর কিছুই দেখিনি, বলিউডে যা পেয়েছি, টলিউডে পাইনি: টোটা

<p>তনুশ্রী চক্রবর্তী</p>

তনুশ্রী চক্রবর্তী

কাজের বাইরে সানি দেওলের সঙ্গে কথা হত?

তনুশ্রী: হ্যাঁ, সে তো হতই। সবসময় তো আর শ্যুটিং করতাম না। বাকি সময় নানান কিছু নিয়ে কথা হত। কলকাতা ইন্ডাস্ট্রি সবকিছু নিয়েই উনি খোঁজ খবর নিতেন। আরও নানান কথা বলতেন। ভীষণ ভালো মানুষ।

কলকাতা ও মুম্বই, কাজের পার্থক্য কোথায়?

তনুশ্রী: কলকাতা তো আমার বাড়ি, এখানে আমি স্বচ্ছন্দ্যে কাজ করি। আর মুম্বইয়ের লোকজন ভীষণ পেশাদের। তবে হেল্পফুল। তাই কাজে কোনও সমস্যা হয়না।

আরও দেখুন- সানি দেওলের সঙ্গে শ্যুটিং, তনুশ্রী বললেন...

সানি দেওল আপনার নিয়ে যাওয়া রসগোল্লা খেয়েছেন শুনলাম…

তনুশ্রী: আসলে বাংলা থেকে কেউ গেলেই অনেকেই বলেন, কলকাতা থেকে এসেছেন, মিষ্টি কোথায়? আমাকেও প্রোডাকশনের লোকজন বলছিলেন। আমি রসগোল্লা নিয়েও গিয়েছিলাম, সকলেই খেয়েছেন। টিমের হাতেই সানি দেওলের জন্যও পাঠিয়েছিলাম। উনি মিষ্টি খাননা, তবে একটা রসগোল্লা খেয়েছেন শুনলাম।

কলকাতা ইন্ডাস্ট্রির অনেকেই তো আজকাল মুম্বই চলে যাচ্ছেন?

তনুশ্রী: নাহ, চলে কেউ যাচ্ছেন না। তবে অনেকেই কলকাতা, মুম্বই মিলিয়ে কাজ করতে চাইছেন। আমি যেমন মুম্বইতে কাজ করলাম, আবার এখানেও তো করছি, করবও।

গদর-২ দেখেছেন?

তনুশ্রী: নাহ এখনও দেখে উঠতে পারিনি, তবে দেখব অবশ্যই।

সুরিয়া ছাড়া মুম্বইতে আর কোনও কাজ করছেন?

তনুশ্রী: হ্যাঁ, OTT-তে। রোডসাইড অপেরা বলে একটি সিরিজে কাজ করলাম। শ্যুট প্রায় শেষ হয়ে গিয়েছে।

আর কলকাতাতে কী কাজ চলছে?

তনুশ্রী: ডিপফ্রিজ, অরণ্যের দিনরাত্রি-র শ্যুটিং শেষ করেছি। ফেস্টিভ্যালের জন্যও একটা ছবিতে কাজ করলাম। আরও তিনটি প্রোজেক্টের কথা চলছে, তবে ওগুলো এখনই কিছু বলতে পারব না।

সিনেমার কথা তো হল, শ্য়ুট ছাড়া অবসর কাটান কীভাবে?

তনুশ্রী: অনেক কাজ থাকে, অবসর আর পাই কোথায়! সময় পেলে আড্ডা, বিভিন্ন লোকজন, বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ। শরীরচর্চা তো করতেই হয়, ওয়ার্কআউট, যোগা এসব করি, বই পড়ি, সিনেমা দেখি, ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে গসিপও করি (হাসি)

অভিনয় ছাড়া আর কোন কাজটা করতে ভালোলাগে?

তনুশ্রী: রান্না, ওটা করতে ভালোবাসি, আর পারি না যেটা সেটা হল ঝগড়া, ওটা আমার দ্বারা হয়না। (হাসি)

আগামী ভোটে দাঁড়াবেন?

তনুশ্রী: রাজনীতির কথা এখন থাক না। এখন রাজনীতি নিয়ে কিছু বলতে চাইছি না।

এদিকে সূত্রের খবর সানি দেওল, তনুশ্রী চক্রবর্তী ছাড়াও 'সুরিয়া'তে দেখা যাবে রবি কিষাণ, ভারতি ভাঘানিকে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.