বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: এবার ছেলেকে ফেরাতে পাকিস্তানে, ২০ বছর পর পর্দায় ফিরছে সানি-অমিশা জুটি!
ফের পর্দায় সানি-অমিশা জুটি
ফের পর্দায় সানি-অমিশা জুটি

Gadar 2: এবার ছেলেকে ফেরাতে পাকিস্তানে, ২০ বছর পর পর্দায় ফিরছে সানি-অমিশা জুটি!

  • সানি-অমিশা জুটি পর্দায় ফিরছে ‘গদর ২’ নিয়ে!

২০০১ সালে মুক্তি পেয়েছি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। বক্স অফিসে চরম হিট হয়েছিল সেই ছবি। দেশভাগের প্রেক্ষাপটে এক তরুণ-তরুণীর অসাধারণ প্রেমেরে গল্প তুলে ধরা হয়েছিল পর্দায়। বলিউডে সফল ছবির তালিকায়, 'গদর: এক প্রেম কথা' অন্যতম। ছবি পরিচালনায় ছিলেন অনিল শর্মা।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল, অমিশা পটেল, অমরিশ পুরি, উৎকর্ষ শর্মা প্রমুখ। নায়ক তারা সিং জীবনের ঝুঁকি নিয়ে সীমান্ত পেরিয়ে পাকিস্তানে গিয়েছিলেন তাঁর স্ত্রী সাকিনাকে ফিরে পেতে। একাধিক পুরস্কার জিতেছিল এই ছবি। 

এই ছবির সাফল্যের কথা মাথায় রেখে ২০ বছর পর পরিচালক বানাতে চলেছেন গদর-এর পার্ট টু। ছবিতে অবশ্যই অভিনয় করবেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প। যেখানে তারা সিং আবার যাবেন পাকিস্তানে। ছেলে চরণজিৎ সিং-কে ফিরিয়ে আনার গল্প উঠে আসবে এই ছবিতে। বাবা-ছেলের গল্প বলবে এই ছবি। 

পার্ট টু-এর থিম নিয়ে এখনও কোনও নিশ্চয়তা প্রকাশ করেননি পরিচালক অনিল শর্মা। পরিচালকের কথায়, ছবির চিত্রনাট্যকার এবং লেখকদের সঙ্গে মিটিং করেই এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে জি (Zee)। ফের একবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে সানি-অমিশাকে। পরিচালক আরও জানিয়েছেন, সুপারহিট ছবির দ্বিতীয় পার্ট বানাতে হলে সব সময়ই একটা আলাদা দায়িত্ব থাকে। সেই দায়িত্ব পালন করতে চেষ্টা করবেন তিনি।

 

 

বন্ধ করুন