বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 vs Byomkesh in Kolkata Box Office: দেবকে ছাপিয়ে সানি-প্রেম! বাংলায় রমরমা গদর ২-র, ব্যোমকেশের তিন সপ্তাহের আয় কত?

Gadar 2 vs Byomkesh in Kolkata Box Office: দেবকে ছাপিয়ে সানি-প্রেম! বাংলায় রমরমা গদর ২-র, ব্যোমকেশের তিন সপ্তাহের আয় কত?

ব্যোমকেশ নয়, কলকাতার মানুষ গদর ২-ই দেখল বেশি। 

১১ অগস্ট মুক্তি পেয়েছিল গদর ২ সিনেমা হলে। ওই একইদিনে হলে মুক্তি পায় অক্ষয় কুমারের ওএমজি ২। সঙ্গে টলিউডে মুক্তি পায় আরও দুটো সিনেমা। দেব-রুক্মিণীর ব্যোমকেশ ও দুর্গ রহস্য এবং মধুমিতা-অপরাজিতার চিনি ২।

রেকর্ড করার পথে সানি দেওলের ছবি। এত কম সময়ে খুব কম ছবি প্রবেশ করেছে ৫০০ কোটির ঘরে। সপ্তাহের কাজের দিনগুলোয় বেশ কমে গিয়েছিল ‘গদর ২’-এর টিকিট বিক্রি। তবে মাঝে দু দিন রাখি আর তারপর শনিবার আসতেই কেল্লাফতে। হলে এল লোক। বাড়ল টিকিট বিক্রি। ৫০০ কোটির দোড়গোড়ায় গিয়ে কড়া নাড়াও শুরু করে দিল ‘গদর ২’।

sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট বলছে চতুর্থ শনিবারে ছবি ঘরে তুলল ৬ কোটি। আর যাতে ভর করে ‘গদর ২’-এর  আয় পৌঁছে গেল ৪৯৩.৬৫ কোটিতে। মানে সব ঠিক থাকলে রবিবারই ৫০০ কোটির ঘর ছুঁয়ে ফেলবে তারা সিং ও সাকিনা।

১১ অগস্ট মুক্তি পেয়েছিল ‘গদর ২’ সিনেমা হলে। ওই একইদিনে হলে মুক্তি পায় অক্ষয় কুমারের ‘ওএমজি ২’। যে ছবির আয় এখন ১৫০ কোটির কাছাকাছি। তবে এ তো গেল বলিউডের কথা। টলিউডে, ১১ অগস্ট মুক্তি পেয়েছিল আরও দুটো সিনেমা। তা হল দেব-রুক্মিণীর ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ এবং মধুমিতা-অপরাজিতার ‘চিনি ২’। সেগুলো কেমন ফল করল বক্স অফিসে? নাকি কলকাতার সিনেমা হলেও রাজত্ব করেছে সেই ‘গদর ২’-ই?

Tolly Bangla Box-Office-এর একটি রিপোর্ট বলছে, কলকাতার হলে তিন সপ্তাহে গদর ২-এর আয় ১৮.২ কোটি। আর ‘ওএমজি ২’-এর আয় ৫.৩২ কোটি। এই ছবি দুটোর ধারে কাছেও আসতে পারেনি ‘চিনি ২’ বা ব্যোমকেশ। মানে এই যে বাংলার তারকারা অনবরত বাংলা সিনেমাকে বাঁচানোর ডাক দিচ্ছেন, তা বৃথা। কলকাতার মানুষ কিন্তু হিন্দি সিনেমার দিকেই বেশি ঝুঁকে আছেন।

তাহলে কত আয় ব্যোমকেশের?

Tolly Bangla Box-Office-এর একটি টুইট অনুসারে তৃতীয় সপ্তাহে এসে দেবের ছবি ব্যবসা করেছে ১২ লাখ। আর তিন সপ্তাহে ছবির আয় গিয়ে দাঁড়িয়েছে ১.৫ কোটি।

আন অফিসিয়াল রিপোর্ট বলছে, ‘চিনি ২’-এর আয় তিন সপ্তাহ মিলিয়ে লাখের ঘরে। কারণ হলই কম পেয়েছে এই ছবি। ‘গদর ২’ আর ‘ওএমজি ২’-এর চাপে বেশ কিছু জায়গা থেকে প্রথম সপ্তাহের পরই সরিয়ে দেওয়া হয় ‘চিনি ২’-কে।

৬ সেপ্টেম্বর থেকে হলে আসছে ‘জওয়ান’। শাহরুখ খানের এই সিনেমাও কলকাতার সব হল দখল করবে বলেই মনে করা হচ্ছে। তারপর তা নিয়ে মাতামাতি চলবে অন্তত মাসখানেক। যেমন ‘পাঠান’ মুক্তির সময় হল পায়নি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেরী অন্তর্ধান’। সেই সময়ও টলিউড থেকে বারবার ডাক এসেছিল, অন্তত যেন ‘পাঠান’ দেখার সঙ্গে সঙ্গে তাঁরা টলিউডের ছবিগুলিও দেখেন। তবে তাতে কাজের কাজ হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.