বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: CSK-তে বড় ধাক্কা! মুস্তাফিজুরের পরে এবার দেশে ফিরলেন দলের অন্যতম সেরা পেস বোলার

IPL 2024: CSK-তে বড় ধাক্কা! মুস্তাফিজুরের পরে এবার দেশে ফিরলেন দলের অন্যতম সেরা পেস বোলার

এবার দেশে ফিরলেন দলের অন্যতম সেরা পেস বোলার মাথিসা পথিরানা (ছবি-AFP) (AFP)

আইপিএল ২০২৪ থেকে বিদায়ী পোস্টে মাথিসা পথিরানা একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন, ‘শীঘ্রই CSK রুমে ২০২৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতে আমার একমাত্র ইচ্ছার সঙ্গে একটি কঠিন বিদায়! চেন্নাই থেকে প্রাপ্ত সমস্ত আশীর্বাদ এবং ভালোবাসার জন্য CSK টিমের প্রতি কৃতজ্ঞ।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এ প্লে অফের দৌড়ে উত্থান-পতনের মধ্যে দিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। এর মাঝেই তাদের সামনে আরেকটি খারাপ খবর এসেছে। বলা যেতে পারে নিজেদের কঠিন সময়ের মধ্যে বড় ধাক্কা খেয়েছে চেন্নাই সুপার কিংস। প্রকৃতপক্ষে, চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২৪-এর ছয় ম্যাচে ১৩ উইকেট নেওয়া তারকা শ্রীলঙ্কার ফাস্ট বোলার মাথিসা পথিরানা বাকি টুর্নামেন্ট থেকে বাদ পড়ে গিয়েছেন। ২১ বছর বয়সি খেলোয়াড় নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে বাকি ম্যাচগুলিতে নিজের অনুপস্থিতি নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কান ফাস্ট বোলার চেন্নাই এবং ধর্মশালায় পঞ্জাব কিংসের বিরুদ্ধে চেন্নাই সুরার কিংসের হয়ে দুটি ম্যাচ মিস করেন এবং আসন্ন ম্যাচগুলিতেও তার অংশগ্রহণ নিয়ে সন্দেহ তৈরি হয়েছিল। এবার মাথিসা পথিরানা সোমবার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন যে তিনি চলতি আইপিএল থেকে আউট হয়ে গিয়েছেন।

আরও পড়ুন… IPL 2024: মাহি ভাইও এই বিষয়ে কোনও সাহায্য করতে পারবেন না- হঠাৎ কী নিয়ে বললেন হার্দিক

CSK-এর কাছে ট্রফির দাবি

আইপিএল ২০২৪ থেকে বিদায়ী পোস্টে মাথিসা পথিরানা CSK-এর জন্য আরেকটি ট্রফি দাবি করেছেন। তিনি একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন, ‘শীঘ্রই CSK রুমে ২০২৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতে আমার একমাত্র ইচ্ছার সঙ্গে একটি কঠিন বিদায়! চেন্নাই থেকে প্রাপ্ত সমস্ত আশীর্বাদ এবং ভালোবাসার জন্য CSK টিমের প্রতি কৃতজ্ঞ।’

কী জানিয়েছে চেন্নাই সুপার কিংস

চেন্নাই সুপার কিংস রবিবার এক বিবৃতিতে বলেছে, ‘মাথিসা পথিরানা হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন এবং আরও সুস্থতার জন্য শ্রীলঙ্কায় ফিরেছেন।’ চেন্নাই সুপার কিংস তার দ্রুত পুনরুদ্ধারের জন্য শুভকামনা জানায় পাথিরানা মরশুম শেষে ফিরবে কি না তা জানায়নি। প্লে-অফের দৌড়ে রয়ে গেছে চেন্নাই সুপার কিংস দল। এখনও পর্যন্ত ১০টি ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছে CSK।

আরও পড়ুন… T20 WC 2024-এর আগে ব্যাটে রান নেই! সাজঘরে ফিরেই কি কেঁদে ফেললেন রোহিত? চিন্তা বাড়ালেন হিটম্যান

অসুবিধা বাড়বে চেন্নাই সুপার কিংসের

মাথিসা পথিরানা, যিনি ২০২২ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে অভিষেক করেছিলেন, এই বছর তার বোলিংয়ে মুগ্ধ হয়েছেন সকলে। এবং মুস্তাফিজুর রহমানের পরে চলতি আইপিএল-এ দলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। তার অনুপস্থিতি চেন্নাই সুপার কিংসের জন্য একটি বড় ধাক্কা বলে মনে করা হচ্ছে। এর কারণ মুস্তাফিজুর রহমানের অনুপস্থিতিতে আসন্ন ম্যাচগুলিতে তিনি ফ্র্যাঞ্চাইজির জন্য একটি বড় ভূমিকা পালন করবেন বলে আশা করা হয়েছিল। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন বাংলাদেশি ফাস্ট বোলার। এমন অবস্থায় দলকে এখন তার প্রধান দুই বোলার ছাড়াই খেলতে হবে।

আরও পড়ুন… IPL 2024: কোনও স্ট্র্যাটেজি নয়, বাধ্য হয়েই নয় নম্বরে ব্যাট করতে নেমেছিলেন ধোনি! সামনে এল আসল কারণ

IPL 2024-এ কেমন পারফর্ম করেছেন মাথিসা পথিরানা

আইপিএল ২০২৪-এ সবচেয়ে বেশি উইকেট নেওয়া দলের দ্বিতীয় বোলার হলেন মাথিসা পথিরানা। চলতি মরশুমে পথিরানা ৬ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান দলের ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়েছেন। রহমানও বাংলাদেশের হয়ে খেলতে ফিরেছেন এবং চলতি মরশুমে আর দলে যোগ দেবেন না।

ক্রিকেট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.