বাংলা নিউজ > বায়োস্কোপ > Golden Globes: ২০২৪ এর গোল্ডেন গ্লোবসে ওপেনহাইমারের দখলে সেরা ছবি থেকে পরিচালক, বার্বি সহ অন্যান্য ছবি পেল কোন খেতাব?

Golden Globes: ২০২৪ এর গোল্ডেন গ্লোবসে ওপেনহাইমারের দখলে সেরা ছবি থেকে পরিচালক, বার্বি সহ অন্যান্য ছবি পেল কোন খেতাব?

২০২৪ এর গোল্ডেন গ্লোবসে কে পেল কোন পুরস্কার

Golden Globes 2024: গোল্ডেন গ্লোবসে এবার আর কোনও ভারতীয় ছবি বা শিল্পীর নাম নেই। সেরা ছবি, পরিচালক জিতলেন কারা?

রবিবার, ৭ জানুয়ারি রাতে অনুষ্ঠিত হল গোল্ডেন গ্লোবস ২০২৪। এবারের এই পুরস্কার পেল ওপেনহাইমার, বার্বি, পুওর থিংস, অ্যানাটমি অব ফল, ইত্যাদির মতো ছবিগুলো।

এবারের ২০২৪ এর গোল্ডেন গ্লোবস পুরস্কার পেল ওপেনহেইমার। এটি সেরা মোশন পিকচার খেতাব পেয়েছে। অন্যদিকে এই ছবির জন্যই সেরা পরিচালকের খেতাব জয় ক্রিস্টোফার নোলানের। পুওর থিংস ছবিটিও সেরা মোশন পিকচারের বিভাগে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড পেয়েছে। নন ইংলিশ মোশন পিকচারের বিভাগে পুরস্কার পেয়েছে অ্যানাটমি অব ফল ছবিটি। অ্যানিমেটেড ছবির বিভাগে সেরার খেতাব জয় দ্য বয় অ্যান্ড দ্য হেরন -এর।

আরও পড়ুন: টুইস্টে ভরপুর আইনি লড়াইয়ে মুখোমুখি মিমি-টোটা, দুর্ধর্ষ অভিনয়ের কোর্টরুম ড্রামা মনে থাকবে বহুদিন

আরও পড়ুন: মেহেন্দি-সঙ্গীত থেকে নিকাহর সময় প্রকাশ্যে আনলেন ইরা, বিয়ের আগেই নূপুরের সঙ্গে আদুরে ছবি পোস্ট আমির কন্যার

এবারের গোল্ডেন গ্লোবসে সেরা টিভি সিরিজের খেতাব পেল দ্য বিয়ার। অন্যদিকে সেরা ড্রামা সিরিজের খেতাব জয় সাকসেশনের। লিলি গ্ল্যাডস্টোন, পল গিয়ামাত্তি, এমা স্টোন, রবার্ট ডাউনি জুনিয়র, জেরেমি অ্যালেন হোয়াইট, আলি ওং, প্রমুখরা অভিনয়ের জন্য গোল্ডেন গ্লোবস পুরস্কার পেয়েছেন।

বার্বি ছবিটি সেরা সিনেমাটিক এবং বক্স অফিস অ্যাচিভমেন্টের অন্য গোল্ডেন গ্লোবস পেয়েছে। বিলি এইলিস ও কনেল এবং ফিনিয়াস ও কনেল সেরা গান বিভাগে পুরস্কার পেয়েছেন। এবারের এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন জো কয়।

আরও পড়ুন: শুধু ১২ ফেল নয়, এই সিনেমাগুলিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও মন জিতেছে ওটিটিতে

এক ঝলকে বিজয়ীরা

সেরা মোশন পিকচার (ড্রামা): ওপেনহাইমার।

বেস্ট মোশন পিকচার (মিউসিক্যাল/কমেডি); পুওর থিংস।

বেস্ট মোশন পিকচার (অ্যানিমেটেড): দ্য বয় অ্যান্ড দ্য হেরোন।

সিনেমাটিক অ্যান্ড বক্স অফিস অ্যাচিভমেন্ট: বার্বি।

বেস্ট মোশন পিকচার (নন ইংলিশ): অ্যানাটমি অব ফল।

সেরা অভিনেতা (ড্রামা): সিলিয়ান মরফি।

সেরা অভিনেত্রী (ড্রামা): লিলি গ্ল্যাডস্টোন।

সেরা অভিনেত্রী (মিউজিক্যাল/কমেডি): এমা স্টোন।

সেরা অভিনেতা (মিউজিক্যাল/কমেডি): রবার্ট ডাউনি জুনিয়র।

সেরা পরিচালক: ক্রিস্টোফার নোলান।

সেরা স্ক্রিনপ্লে: অ্যানাটমি অব ফল।

সেরা অরিজিন্যাল গান: হোয়াট ওয়াজ আই মেড ফর- বার্বি।

সেরা অরিজিন্যাল স্কোর: লুডউইগ গোরানসন- ওপেনহাইমার।

বায়োস্কোপ খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.