বাংলা নিউজ > বায়োস্কোপ > JBSB Review: টুইস্টে ভরপুর আইনি লড়াইয়ে মুখোমুখি মিমি-টোটা, দুর্ধর্ষ অভিনয়ের কোর্টরুম ড্রামা মনে থাকবে বহুদিন

JBSB Review: টুইস্টে ভরপুর আইনি লড়াইয়ে মুখোমুখি মিমি-টোটা, দুর্ধর্ষ অভিনয়ের কোর্টরুম ড্রামা মনে থাকবে বহুদিন

কেমন হল যাহা বলিব সত্য বলিব?

Jaha Bolibo Shotto Bolibo Review: ৫ জানুয়ারি থেকে হইচইতে দেখা যাচ্ছে যাহা বলিব সত্য বলিব। মিমি চক্রবর্তী, টোটা রায়চৌধুরী অভিনীত এই কোর্টরুম কেমন হল?

সিরিজ: যাহা বলিব সত্য বলিব

পরিচালক: চন্দ্রাশিস রায়

অভিনয়: মিমি চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, অনুজয় চট্টোপাধ্যায়

প্ল্যাটফর্ম: হইচই

রেটিং: ৪.১/৫

হিন্দিতে একটার পর একটা দুর্দান্ত কোর্টরুম ড্রামা হয়ে চলেছে। গত বছর সির্ফ এক বান্দা কাফি হ্যায় বা মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ের মতো ছবি হয়েছে। ছবিগুলো দেখে অনেক সময়ই মনে হয়েছে বাংলায় রহস্য, সাহিত্য ভিত্তিক কাজের পাশাপাশি এমন যদি কিছু হতো, তাহলে কেমন হতো? বছর ঘুরতেই চন্দ্রাশিস রায়ের যাহা বলিব সত্য বলিব সেটা পূরণ করল। একেবারে নিপাট, ছিমছাম অথচ সুন্দর একটি কোর্টরুম ড্রামা। রয়েছে পরতে পরতে টুইস্ট। কিন্তু কেমন লাগল মিমি-টোটার সংঘাত?

গল্প কী যাহা বলিব সত্য বলিবর?

কলকাতার বুকে ঘটে যাওয়া একটি সত্য ঘটনাকেই তুলে আনা হয়েছে এই সিরিজে। বর্ষশেষের রাতে একটি মেয়েকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচাতে গিয়ে প্রাণ দেন একজন পুলিশকর্মী। আইসি তাপস সাহা। অভিযুক্ত? সেও পুলিশকর্মীরা। অর্থাৎ পুলিশকর্মী ভার্সেস পুলিশকর্মীর কেসে মুখোমুখি দাঁড়ালেন পোড়খাওয়া উকিল জয়রাজ সিনহা থুড়ি সিংহ এবং প্রায় নবাগতা পৃথা রায়। সত্য আছে কিন্তু প্রমাণ নেই, সত্য মিথ্যে মিলেমিশে একাকার, এমন অবস্থায় জিতবে কে? কোন পথে ন্যায় বিচার পাবেন মৃত আইসি তাপস সাহা? সেটাই দেখাবে যাহা বলিব সত্য বলিব। সঙ্গে আছে ভরপুর টুইস্ট, ইমোশনাল টাচ।

আরও পড়ুন: 'মনে হবে যেন থাই স্পা...' নিম ফুলের মধুর গ্রিনরুমে কী কী চলে ফাঁস দিদি নম্বর ১-এ! কী জানালেন মানসী

আরও পড়ুন: জাহ্নবীর 'সব বিউটি স্পট' দেখার আবদার বলি তারকার! করণের কফির আড্ডায় এসে কী বললেন শ্রীদেবী কন্যা?

কার অভিনয় কেমন লাগল?

ধনঞ্জয়ের পর মিমি চক্রবর্তীকে ফের এখানে উকিলের চরিত্রে দেখা গেল। সময়ের সঙ্গে সঙ্গে তিনি যে ঠিক কতটা পরিণত হয়েছেন সেটা এই সিরিজ বেশ বুঝিয়ে দিয়েছে। অন্যদিকে টোটা রায়চৌধুরীকে নিয়ে নতুন করে কী আর বলি। ঠান্ডা মাথায়, হাসিমুখে যে এভাবে টক্কর দেওয়া যায় মিথ্যাকে সত্য প্রমাণ করার জন্য, কোর্টে বাস্তবেও যে এমনটা হয় সেটা তিনি দুর্দান্ত ভাবে ফুটিয়ে তুলেছেন। কোথাও কোনও কিছু এতটুকু অতিরঞ্জিত মনে হয়নি। সবটা যেন খাপে খাপ। তবে এই দুই অভিনেতার পাশাপাশি নজর কাড়লেন অনুজয় চট্টোপাধ্যায়। পুলিশ অফিসার, একজন বন্ধুর চরিত্রে দুর্দান্ত তিনি। কিছু কিছু ক্ষেত্রে তাঁর এক্সপ্রেশন তো মিমিকেও ছাপিয়ে গিয়েছে। অন্যান্য চরিত্রে আছেন দেবেশ চট্টোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, প্রমুখ।

যাহা বলিব সত্য বলিবর অন্যান্য বিষয়

ক্যামেরার কাজ বেশ কিছু দৃশ্যে মনে রাখার মতো, উদাহরণ হিসেবে বলা যেতে পারে একটি গানের দৃশ্যে মিমির জল ছায়ার দৃশ্য, বা মিমি অনুজয়ের ছাদে দাঁড়িয়ে কথা বলার দৃশ্য। এছাড়া সিরিজের গান, মূলত লিরিক্স ভীষণই সুন্দর। বছর শুরুর উইকএন্ডে বা অফিস থেকে বাড়ি ফিরে একটু সময় পেলে এক নিঃশ্বাসে দেখে ফেলার মতোই সিরিজ। বিশেষ করে শেষ দৃশ্যের জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের 'পঞ্চায়েত'-এর নির্মাতাদের সঙ্গে বিবাদ জিতেন্দ্রর? কী বললেন নায়ক T20 WC-এ সর্বোচ্চ রান কোহলির, প্রথম ৫-এ আর এক ভারতীয়, স্ট্রাইক রেটে কারা এগিয়ে? কাউন্টিং এজেন্ট হিসাবে কোনও শিক্ষক থাকতে পারবেন না, জানিয়ে দিল কমিশন

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.