বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের চক্রান্তে ১৬ কোটি টাকার লোকসান হয়েছে, বিস্ফোরক অভিযোগ গোবিন্দার
গোবিন্দা 
গোবিন্দা 

বলিউডের চক্রান্তে ১৬ কোটি টাকার লোকসান হয়েছে, বিস্ফোরক অভিযোগ গোবিন্দার

  • বলিউডের বিরুদ্ধে মুখ খুললেন গোবিন্দা। 

বলিউডের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ আনলেন গোবিন্দা। ইচ্ছাকৃতভাবে তাঁকে দূরে ঠেলে দেওয়া হয়েছে যার জেরে বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছে হিরো নম্বর ১-কে।

এক সাক্ষাত্কারে গোবিন্দা মুখ খুলেছেন ‘কুলি নম্বর ১’-এর রিমেক নিয়েও।  গত বছর ডিসেম্বরেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে বরুণ-সারা ‘কুলি নম্বর ১’। ২৫ বছর আগে গোবিন্দা-করিশ্মা জুটি অভিনীত ছবির রিমেক ব্যাপকভাবে সমালোচিত হয়। দুটি ছবিই পরিচালনার দায়িত্বে ছিলেন ডেভিড ধাওয়ান। গত কয়েক বছরে ডেভিড ধাওয়ানের সঙ্গে গোবিন্দার সম্পর্ক একদমই তলানিতে ঠেকেছে। প্রায় মুখ দেখাদেখি বন্ধ, তবুও এই ছবি নিয়ে নেগেটিভ মন্তব্য করলেন না গোবিন্দা।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেতা বলেন, ‘আমাকে কোনওদিন কারুর বিরুদ্ধে কথা বলতে দেখবেন না। যদিও অন্যরা হামেশাই আমার বিরুদ্ধে বলে থাকে। আমি কারুর কাজ নিয়ে মন্তব্য করতে চাই না, অথবা কারুর বিচার করতে চাই না কারণ আমি সকলের পরিশ্রমকে সম্মান জানাই, সেই কাজের পিছনে যে অর্থ বিনিয়োগ হয়েছে সেটাকেও’।  গোবিন্দা যোগ করেন, ‘গত ১৪-১৫ বছরে, আমি অর্থ বিনিয়োগ করেছি, এবং প্রায় ১৬ কোটি টাকার লোকসান হয়েছে। ইন্ডাস্ট্রির মানুষজন আমার সঙ্গে খুব বাজে ব্যবহার করেছে। আমার ছবি হলে মুক্তি পায়নি কারণ সকলে আমার কেরিয়ার ধ্বংস করে দিতে চেয়েছে, যদিও সেটা সম্ভব হয়নি। আমি ফের নতুন করে শুরু করছি ২০২১-এ’। 

তাঁর বিরুদ্ধে কি বলিউড চক্রান্ত করেছে? প্রশ্নের জবাবে সহমত পোষণ করেন গোবিন্দা। বলেন, ‘হ্যাঁ, একদমই তাই। যেমনটা কথাতেই আছে, আপনজনেরাও পর হয়ে যায়। ভাগ্য সঙ্গ না দিলে কাছের মানুষরাও চিনতে পারে না, তোমার বিরুদ্ধে হয়ে যায়’। 

বন্ধ করুন