বাংলা নিউজ > বায়োস্কোপ > যশকে বলিউডে লঞ্চ করবেন গোবিন্দা-পত্নী সুনীতা! ছেলের জন্য খুঁজছেন বড় প্রযোজক
গোবিন্দা ও সুনীতার সঙ্গে যশবর্ধন। 
গোবিন্দা ও সুনীতার সঙ্গে যশবর্ধন। 

যশকে বলিউডে লঞ্চ করবেন গোবিন্দা-পত্নী সুনীতা! ছেলের জন্য খুঁজছেন বড় প্রযোজক

  • গোবিন্দা আর সুনীতার তত্ত্বাবধানেই বলিউডে পা রাখতে চলেছেন যশবর্ধন। 

বেশ কিছুদিন ধরেই খবরে আছেন গোবিন্দার গোটা পরিবার। শুরুটা হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে। যেখানে গোবিন্দা ও সুনীতার আসার খবর পেয়ে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ক্রুষ্ণা অভিষেক। পরে ক্রুষ্ণা জানিয়েছিলেন, ‘আমার মনে হয় দু' পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায় না।’ আর এতেই চটে যান গোবিন্দা পত্নী সুনীতা আহুজা। মিডিয়ায় বোনপোর নামে ক্ষোভ উগড়ে দেন। আর তা নিয়েই এগোয় বাক-বিতণ্ডা! তবে, এবার সুনীতা জানালেন, ছেলেকে বলিউডে লঞ্চ করার জন্য তৈরি তিনি ও গোবিন্দা। আপাতত তারই প্রস্তুতি চলছে!

গোবিন্দা-পুত্র যশবর্ধনের বলি ডেবিউ নিয়ে চর্চা চলছে অনেকদিন ধরেই। সে ব্যাপারেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনীতা জানান, ‘ইন্ডাস্ট্রির বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে ছেলের বলিউড লঞ্চ নিয়ে কথা হয়েছে। কিন্তু লকডাউনের কারণে এটা অনেকটা পিছিয়ে গিয়েছে। আমরা অনেকের সঙ্গেই কথা বলছি। আমরা ভালো প্রযোজনা সংস্থা আর ভালো গল্প খুঁজছি, কারণ এটাই তো ওর প্রথম ছবি।’

কীভাবে নিজেকে তৈরি করছে যশবর্ধন? সে ব্যাপারে সুনীতা জানান, ‘ও শরীরচর্চা করছে। অভিনয় শিখছে। নাচ শিখছে। খুব জলদি আমরা ওকে লঞ্চ করতে চলেছি।’ গোবিন্দা পত্নী আরও জানান, ছেলেকে বড় পরদায় দেখার জন্য মুখিয়ে আছেন তিনি ও গোবিন্দা। 

এখন দেখার আরও এক স্টারকিডকে কীভাবে গ্রহণ করে ইন্ডাস্ট্রি। মা-বাবার তটা সাহায্যে লঞ্চ হওয়া যশের কেরিয়ার গ্রাফ কতটা উঠবে, তা তো সময়ই বলবে!

বন্ধ করুন