বাংলা নিউজ > বায়োস্কোপ > নেই রক্তের সম্পর্ক! সলমনের ৮০ কোটির পানভেল ফার্ম হাউসের আসল মালিক কে জানেন?

নেই রক্তের সম্পর্ক! সলমনের ৮০ কোটির পানভেল ফার্ম হাউসের আসল মালিক কে জানেন?

সলমনের খামার বাড়িটি আদত কার? 

Happy Birthday Salman Khan: ২৯০০ কোটির সম্পত্তির মালিক সলমন খান। নিঃসন্তান সলমনের ৮০ কোটির পানভেল ফার্ম হাউসটির আসল মালিক কে জানেন? তাঁর নামেই এই ফার্মের নামকরণও করেছেন ভাইজান। 

বুধবার বলিউডের ভাইজানের ৫৯-এ পা দিলেন। খান পরিবারে জশন যেন থামছে না। আরবাজের দ্বিতীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই পরিবারে জোড়া জন্মদিন। ২৭শে ডিসেম্বর শুধু সলমন নয়, তাঁর ভাগ্নি আয়াতেরও জন্মদিন। আয়াতের সঙ্গেই কেক কেটে আরও এক বসন্ত পার করে ফেললেন বলিউডের ‘চিরকুমার’ নায়ক।

৫৯-তে এসেও বিয়ে করেননি ভাইজান। নিঃসন্তান সমলনের সম্পত্তির পরিমাণ ২৯০০ কোটি টাকা! কিছুদিন আগে কলকাতা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এসে সলমন জানিয়েছিলেন, কত ছোট বাড়িতে থাকেন তিনি। সত্যি মুম্বইয়ের গ্যাল্যাক্সি অ্যাপার্টমেন্টের যে ঘরে সলমন থাকেন তা নিতান্তই সাধারণ। তবে মহারাষ্ট্রের পানভেলে একটি খামার বাড়ি রয়েছে ভাইজানের। ১৫০ একর এলাকা জুড়ে বিস্তৃত সেই খামার বাড়ি। ব্য়স্ত সলমনের অবসরযাপনের একমাত্র ঠিকানা।

করোনাকালে এই খামার বাড়িতেই সময় কাটিয়েছেন সলমন। অত্যাধুনিক জিম থেকে সুইমিং পুল, আস্তাবল- কী নেই সেখানে! কিন্তু জানেন কি সলমনের এই খামার বাড়িটি কিন্তু আদতে সলমন খানের নামে নেই। ভাইজানের এই ফার্মহাউসটির মালকিন তাঁর আদরের ছোট বোন অর্পিতা খান শর্মা। হ্যাঁ, এই ফার্ম হাউসের নামও ‘অর্পিতা ফার্মস’। কাগজে-কলমেও সেটি সেলিম খান ও সালমা খানের দত্তক কন্যার।

<p>অর্পিতা ফার্মস! হ্যাঁ, বোন অর্পিতার নামেই সলমনের এই প্রপার্টি </p>

অর্পিতা ফার্মস! হ্যাঁ, বোন অর্পিতার নামেই সলমনের এই প্রপার্টি 

আরবাজ খানের চ্যাট শো-তে এসে বছর দুয়ের আগে নিজের মুখে সে কথা জানিয়েছিলেন সলমন। সুপারস্টার বলেছিলেন, ‘এই ফার্মহাউসটা আমার নয়, অর্পিতার। আসলে পরিবারের সকলের। আমরা এতজন লোক, যে সত্যি জেলা ঘোষণা করা উচিত। আমাদের খানদানের ভিতরেই তো ২৫০-৩০০ লোক রয়েছে। তারপর বন্ধুরা রয়েছে, আত্ময়ী-স্বজন রয়েছে’।

এই ফার্ম হাউসের অন্দরে সলমন চাষবাস করেন, ঘোড়ওয়ারি করেন, কখনও আবার কসরতে মন দেন। করোনাকালে বেশিকিছু মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সলমন এখানে করেছিলেন। অর্পিতার প্রতি ভাইজানের টান কারুর অজানা নয়। রক্তের সম্পর্ক না থাকলেও অর্পিতাকে কোলেপিঠে করে মানুষ করেছেন তিনি। সেই কারণেই সলমনের এই বিলাসবহুল প্রপার্টি রয়েছে অর্পিতার নামেই।

 

<p>অর্পিতা ও তাঁর ছেলের সঙ্গে সলমন </p>

অর্পিতা ও তাঁর ছেলের সঙ্গে সলমন 

জানা যায়, বর্তমানে সলমনের বার্ষিক আয় ২২০ কোটি টাকা, অর্থাৎ মাসে ১৬ কোটি টাকা উপায় করেন ভাইজান। বক্স অফিসে সলমনের শেষ রিলিজ ছিল টাইগার ৩। মোটের উপর ভালো ব্যবসা করলেও ‘পাঠান’, ‘জওয়ান’-এর সামনে মিনমিনে টাইগারের গর্জন। আগামিতে ধর্মা প্রোডাকশনের ‘দ্য বুল’-এ দেখা যাবে সলমনকে। এছাড়াও ‘দাবাং ৪’, ‘কিক ২’-এর মতো ছবিতে দেখা যাবে তাঁকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

Reasons Behind Aging: সাবধান, এই অভ্যাসগুলো আপনাকে সময়ের আগেই বুড়ো করে দেবে ‘এসো হে বৈশাখ’-এর পর একী নাচ নাচলেন 'শিমুল'-এর ননদ ‘পুতুল’! হেসে লুটোপুটি রচনা 'জেলের ভিতর কেজরিওয়ালকে অত্যাচার করা হচ্ছে কেন্দ্র আর মোদীর নির্দেশে'-সঞ্জয় সিং রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দু’‌জনের পুলিশ হেফাজত, নেপথ্য কাহিনী ফাঁস বুধের উদয় প্রেমের জোয়ার আনবে এই রাশির প্রেম জীবনে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর নিখিলের! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন? রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.