বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সম্ভোগ শুধুই শারীরিক', দাম্পত্য-পরকীয়ার বেড়াজালে আটকে ‘হাসিন দিলরুবা’ তাপসী
প্রকাশ্যে হাসিন দিলরুবার ট্রেলার
প্রকাশ্যে হাসিন দিলরুবার ট্রেলার

'সম্ভোগ শুধুই শারীরিক', দাম্পত্য-পরকীয়ার বেড়াজালে আটকে ‘হাসিন দিলরুবা’ তাপসী

 মুক্তি পেল তাপসী পান্নুর বহুপ্রতীক্ষিত ছবি ‘হাসিন দিলরুবা'র ট্রেলার। ২-রা জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

প্রেম একজনের সঙ্গে অথচ বিয়ে অন্যজনকে! আর বিয়ের পরেই রহস্যজনকভাবে খুন স্বামী। স্বামীকে হত্যার দায় ঘাড়ে এসে পড়েছে ‘হাসিন দিলরুবা’ তাপসী পান্নুর। সত্যি কি প্রেমিকের সঙ্গে ছক কষে বরকে খুন করেছেন তাপসী? নাকি এর পিছনে আছে অন্য কোনও জটিল রহস্য। সম্পর্কের টানাপোড়েন, দাম্পত্য, পরকীয়া আর রহস্যজনক খুনের টানটান গল্প নিয়ে মুক্তি পেল নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’র ট্রেলার।

এই ছবিতে তাপসীর স্বামীর ভূমিকায় রয়েছেন বিক্রান্ত মেসি, প্রেমিকের চরিত্রে ‘সনম তেরি কসম’ খ্যাত হর্ষবর্ধন রানে। পরিচালক বিনিল ম্যাথুর এই ছবি জুড়ে থাকবে অপরাধ, যৌনতার ভরপুর মিশেল।ছবির ট্রেলারে দেখা যাচ্ছে রিশু (বিক্রান্ত মেসি) আর রানির (তাপসী পান্নু) সম্বন্ধ করে বিয়ে হয়। প্রথম দেখাতেই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে রিশু।দাম্পত্য সুখ রয়েছে ঠিকই তবুও যেন কিছু একটা অসম্পূর্ণতা ঘিরে রেখেছে রানিকে। এর মাঝেই ঘরের ভিতরেই বিস্ফোরণের জেরে মৃত্যু হয় রিশুর। 

যদিও সেটা দুর্ঘটনা নয়, খুন বলেই সন্দেহ পরিবার ও পুলিশের। সেই খুনের দায়ে বারবার পুলিশি জেরার মুখে রানি। সেখানেই উঠে আসে তাঁর পুরনো প্রেমিক নীল ত্রিপাঠী (হর্ষবর্ধন)-র প্রসঙ্গ। পুলিশের চরিত্রে ছবিতে রয়েছে সিআইডি খ্যাত আদিত্য শ্রীবাস্তব। পুলিশি জেরায় রানির সাফ কথা, ‘সম্পর্ক শুধুই মানসিক, সম্ভোগ শারীরিক হয়’। পাশাপাশি পুলিশের সামনে তাঁর আরও দাবি, ‘পন্ডিতজি (দীনেশ) বলেছেন অমর প্রেম সেটাই, সেই গল্পে রক্তের হালকা দাগ থাকবে’। 

ট্রেলারের শুরু থেকেই বারবার উঠে এসেছে, লেখক দীনেশ পন্ডিতের কথা। কিন্তু কে এই দীনেশ পন্ডিত?  সেই রহস্যের খোলসা হয়নি। সত্যি কি খুন হয়েছে রিশু?  জবাব হ্যাঁ, হলে সেই খুনের জন্য কী সত্যি দায়ী রানি?  সব প্রশ্নের জবাব মিলবে ২রা জুলাই। এইদিন নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

এদিন হাসিন দিলরুবার ট্রেলার শেয়ার করে তাপসী লেখেন- ‘এক ছিল রাজা, এক ছিল রানি। শুরু হল একটা খুনী প্রেমকাহিনি’। এই মার্ডার মিস্ট্রি প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই। ‘হাসিন দিলরুবা’ সম্পর্কে আনন্দ এল রাই জানিয়েছেন, এটি একটি রহস্যে ভরপুর প্রেমকাহিনি, এটাকে কোনও নির্দিষ্ট জঁর মধ্যে বেঁধে ফেলা যাবে না। আশা করছি এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে।

বন্ধ করুন