বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya Narayan: ভক্তকে মারধর ও ফোন ছোড়ার ঘটনায় আফসোস নেই, আদিত্যকে তুলোধনা মার খাওয়া ছাত্রর!

Aditya Narayan: ভক্তকে মারধর ও ফোন ছোড়ার ঘটনায় আফসোস নেই, আদিত্যকে তুলোধনা মার খাওয়া ছাত্রর!

আদিত্যর বিরুদ্ধে অভিযোগ ছাত্রর 

Aditya Narayan concert row: সম্প্রতি ভিলাইয়ের রুংটা আর ২ কলেজে পারফর্ম করেছিলেন আদিত্য, যেখানে তাকে কারও ফোন ছুঁড়ে ফেলতে দেখা গেছে। এ বিষয়ে তিনি যা বলেছেন তা এখানে।

উদিত-পুত্রের ভাইরাল কীর্তি ঘিরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার শেষ নেই। সম্প্রতি ছত্তিশগড়ের ভিলাইয়ের রুংটা আর ২ কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার ফাঁকে আচমকাই হিংসাত্মক হয়ে ওঠেন আদিত্য নারায়ণ। এবং এক অনুরাগীকে মাইক দিতে আঘাত করেন ও তার ফোন ছুড়ে ফেলে দেন। সেই ভিডিয়ো ঘিরে নিন্দার ঝড় সোশ্যালে। অনেকের চোখেই আদিত্য়র এই কীর্তি নিন্দনীয়। এই প্রথমবার নয়, আগেও নিজের আচরণের জন্য় সোশ্যাল মিডিয়ায় সমলোচনার শিকার হয়েছেন উদিত-পুত্র।

যদিও আদিত্যর হয়ে সাফাই গেয়েছেন ওই অনুষ্ঠানে ইভেন্ট ম্য়ানেজার। তাঁর দাবি ওই ব্যক্তি কলেজের ছাত্রই নন এবং অকারণে আদিত্যকে বিরক্ত করছিল সে। কিন্তু সেই দাবি নস্য়াৎ করেছে আদিত্যর হাতে মার খাওয়া রুংটা আর ২ কলেজের শিক্ষার্থী। বিজ্ঞান বিভাগের দ্বিতীয়বর্ষের ছাত্র লোভকেশ চন্দ্রবংশি গায়কের হাতে হেনস্থার শিকার হন। ফোন ছোড়ার ঘটনায় ওই ছাত্র জানিয়েছেন,'আদিত্য স্যারকে সকলেই ফোন দিচ্ছিল উনি সেফলি তুলে ফোন দিয়ে দিচ্ছিলেন। আমিও ফোন এগিয়ে দিই। তাতেই রেগে গিয়ে ফোন হাত থেকে নিয়ে ছুড়ে ফেলে দেন। আমাকে মাইক দিয়ে দু-বার মারে‌ন। কিন্তু হঠাৎ কেন এমন করলেন তাঁর কারণ বুঝতে পারলাম না।’ ওই ছাত্রের ছুড়ে ফেলা ফোন দু-টুকরো হয়ে গিয়েছে।

জুমকে দেওয়া সংক্ষিপ্ত বিবৃতিতে আদিত্য বলেন, ‘সত্যি বলছি, নো কমেন্টস। আমি শুধু সর্বশক্তিমানের কাছে জবাবদিহি করতে বাধ্য। এটুকুই’।

কী ঘটেছিল কনসার্টে?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে ২০০৬ সালের ডন চলচ্চিত্রের ‘আজ কি রাত’ গাইছিলেন আদিত্য। গায়ক যখন মঞ্চে হাঁটছিলেন, তখন তিনি দর্শকদের মধ্যে একজন ভক্তের দিকে তাকানোর জন্য থামলেন। এরপর তিনি তার হাত থেকে ফোন টেনে নেন এবং হাতের মাইক নিয়ে ওই ব্যক্তিকে দু-বার আঘাত করে। এর পর আদিত্য ওই যুবকের ফোনটি হাতে নিয়ে ভিড়ের মধ্যে ছুঁড়ে ফেলে দেয়।

ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় গায়কের সমালোচনায় সরব হয়েছেন অনেকেই। এর আগে ইভেন্ট ম্যানেজার দাবি করেছিলেন, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি কলেজের ছাত্র নন। তাঁর দাবি, পা টেনে নিয়ে যাওয়ার সময় গায়ক সেটি হারিয়ে ফেলেন।

আদিত্যর পাশে ইভেন্ট ম্যানেজার

প্রকাশে অনিচ্ছুক ইভেন্ট ম্যানেজার জুমকে একটি ভিন্ন সাক্ষাত্কারে জানান, 'ছেলেটি কলেজের ছাত্রও ছিল না, সে অবশ্যই কলেজের বাইরের কেউ হবে। অনবরত আদিত্যর পা টেনে নিয়ে যাচ্ছিলেন তিনি। তিনি খুব বিরক্ত ছিলেন। আদিত্যর পায়ে একাধিকবার ফোন ঠুকে দেন তিনি। এরপরই মেজাজ হারান তিনি। এই ছাত্রের সঙ্গে প্রায় ২০০টি সেলফি তুলেছেন তিনি। এ ছাড়া পুরো কনসার্টটি মসৃণভাবে সম্পন্ন হয়েছে। এই ঘটনার পর প্রায় দু'ঘণ্টা ধরে চলে অনুষ্ঠান। ছাত্র ঠিক থাকলে সে এগিয়ে আসত।

ইভেন্ট ম্যানেজারের ভূমিকায় দেখে হতবাক অনেকেই। তিনি জানান, ওই যুবক ক্রমাগত আদিত্যর পা ধরে টানছে, যদি পড়ে যেত? এই ছেলেটি যদি সঠিক হত তবে সে এগিয়ে আসত এবং কলেজ কর্তৃপক্ষকে বলত যে তার সাথে এই ঘটনা ঘটেছে। আমি বহু বছর ধরে কলেজের সাথে যুক্ত এবং তাদের এর মতো ভাল কনসার্ট কখনও হয়নি। তারা নিজেরাই এ কথা বলেছে,' বলেন ম্যানেজার।

 

বায়োস্কোপ খবর

Latest News

চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত মোদীর ‘মুজরা’ মন্তব্যে পাল্টা ‘শালীনতা’র পাঠ প্রিয়াঙ্কার!বললেন,‘দেশের ইতিহাসে..' ইতিহাস গড়ার পথে কোপা আমেরিকা, প্রথমবার ম্যাচ পরিচালনা করবেন মহিলা রেফারি!

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.