বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangladesh Murder: রহস্য গল্পের কায়দায় যেভাবে বাংলাদেশের নায়িকা শিমুকে খুন ও বডি লোপাট করে নোবেল
যেভাবে স্ত্রী শিমুকে খুন করে নোবেল। 
যেভাবে স্ত্রী শিমুকে খুন করে নোবেল। 

Bangladesh Murder: রহস্য গল্পের কায়দায় যেভাবে বাংলাদেশের নায়িকা শিমুকে খুন ও বডি লোপাট করে নোবেল

  • পুলিশের কাছে জেরায় সব স্বীকার করে নিয়েছে শিমুর স্বামী নোবেল।

বাংলাদেশের অভিনেত্রী রাইমা ইসলাম শিমু খুন হয়েছেন স্বামীর হাতে। এই খবর নিয়ে শুধু সেদেশ নয়, আলোড়ল পড়েছে ভারতেও! নাটকীয় কায়দায় সমস্ত পরিকল্পনা সারা হয়েছিল। শিমুর স্বামী সাখাওয়াত আলি নোবেল এবং তাঁর বন্ধু ফরহাদকে কিছু তথ্য প্রমাণের ভিত্তিতে গ্রেফতার করা হয়। পরে জেরায় খুনের কথা স্বীকার করে নেন নোবেল ও জানান কীভাবে হয়েছিল খুনের পরিকল্পনা!

Etimes-র এক প্রতিবেদন অনুসারে ১৬ জানুয়ারি সকালে শিমুকে শ্বাসরোধ করে খুন করে নোবেল। এরপর বন্ধু ফাওয়াদকে ফোন করে বাড়িতে ডেকে নেয় বডি পাচারে সাহায্য করার জন্য। আর বাড়িতে বসেই সমস্ত পরিকল্পনা করা হয়। রিপোর্ট অনুসারে, এরপর শিমুর মৃত শরীর বস্তায় পোড়া হয় এবং একটা সুতো দিয়ে বন্ধ করা হয় বস্তার মুখ। যেই সুতো নোবেলের গাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এরপর বাড়ির নিরাপত্তা রক্ষীকে পাঠানো হয় দোকানে সকালের জলখাবার নিয়ে আসার জন্য়। আর সেই সুযোগে গাড়িতে বস্তাবন্দি মৃতদেহ তোলা হয়। 

প্রথমে ঠিক ছিল মিরপুর অঞ্চলে ফেলা হবে সেই মৃতদেহ। কিন্তু দিনের বেলা তা সম্ভব হয়নি। ওই অবস্থায় গাড়ি চালিয়েই তাঁরা বাড়ি ফিরে আসে। পরে রাতে কেরানিগঞ্জে ফেলে আসা হয় বস্তাবন্দি দেহটি। 

মিডিয়া রিপোর্ট অনুসারে, নিজের গাড়়ি ভালো করে ধোয় নোবেল যাতে কোনও প্রমাণ না মেলে। এমনকী, ধোয়ার কাজে ব্যবহার করা হয় ব্লিচিং পাউডারও। যাতে গন্ধ না বের হয়। নিজের অ্যালিবাই পোক্ত করার জন্য থানায় মিসিং ডায়েরিও করা হয় এরপর। 

সম্প্রতি শিমুর বোন জানিয়েছে, তিনি দিদির থেকে জেনেছিলেন কীভাবে নোবেল তাঁকে অত্যাচার করে ও ঝগড়া করে। দিদির খুনের কড়া শাস্তির আবেদন জানিয়েছেন তিনি!

বন্ধ করুন