বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: মধু মন্তেনার রিসেপশনে হাতে হাত রেখে হাজির, প্রেমে গদগদ হৃতিক-সাবা জুটি

Hrithik-Saba: মধু মন্তেনার রিসেপশনে হাতে হাত রেখে হাজির, প্রেমে গদগদ হৃতিক-সাবা জুটি

মধু মন্তেনার রিসেপশনে হৃতিক-সাবা জুটি

Hrithik-Saba: মধু মন্তেনার বিয়ের রিসেপশন পার্টিতে হাতে হাত রেখে হাজির হয়েছিলেন অভিনেতা হৃতিক রোশন এবং গায়িকা সাবা আজাদ। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন জুটিকে-

মধু মন্তেনার বিয়ের রিসেপশন পার্টিতে হাতে হাত রেখে হাজির হয়েছিলেন অভিনেতা হৃতিক রোশন এবং গায়িকা সাবা আজাদ। নেটদুনিয়ায় তুমুল জনপ্রিয় এই জুটি।

এ দিন কালো স্যুট, সাদা শার্ট পরে বেশ হ্যান্ডসম দেখাচ্ছিল হৃতিককে। সোনালি কাজ করা ব্লাশ পিচ সিল্কের সালোয়ার স্যুটে বেশ সুন্দর লাগছিল সাবাকে। কানে বড় দুল, হাই হিল এবং মাঙটিকা পরেছেন গায়িকা-অভিনেত্রী। অনুষ্ঠানের বাইরে জড়ো হওয়া পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছিলেন দম্পতি।

ইনস্টাগ্রামে পাপারাৎজ্জোর অ্যাকাউন্ট থেকে হৃতিক এবং সাবার ভিডিয়ো ভাইরাল হতেই এক নেটিজেনের মন্তব্য, ‘ওর চাহনির মধ্যেও যেন ভালোবাসা রয়েছে’। অপর এক নেটিজেন মজা করে লেখেন, ‘ছেলে এমন পটাও যেন চারজন দেখে বলে কোন উপোস রেখেছিলে’। আরও পড়ুন: ‘শহরের উষ্ণতম দিনে’ নাকি বাড়বে প্রেম! জুনেই প্রতিশ্রুতি নিচ্ছেন বিক্রম-শোলাঙ্কি

রবিবার মুম্বইয়ে লেখক ও যোগ শিক্ষক ইরা ত্রিবেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন প্রযোজক মধু মন্তেনা। ইনস্টাগ্রামে ইরা ত্রিবেদী তার বিশেষ দিন থেকে বেশ কয়েকটি সুন্দর ছবি শেয়ার করেছেন। বিয়ের পরই পরিবার এবং ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি বিবাহ সংবর্ধনার আয়োজন করেছিলেন তাঁরা।

জ্যাকি শ্রফ, বিবেক ওবেরয়, হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশন, চর্চিত প্রেমিক জাহির খানের সঙ্গে সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি সহ ইন্ডাস্ট্রির আরও অনেকে এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

হৃতিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। দিন কয়েক আগে খবর রটেছিল একসঙ্গেই থাকছেন এই প্রেমিক জুটি। যদিও সহবাসের খবরে জল ঢেলেছেন হৃতিক। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে দারুণ বন্ডিং সাবার।

হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা, সেই কারণে প্রায়ই ট্রোলড হন এই জুটি। তবে নিন্দকদের নিয়ে চিন্তিত নন এই জুটি।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.