বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শহরের উষ্ণতম দিনে’ নাকি বাড়বে প্রেম! জুনেই প্রতিশ্রুতি নিচ্ছেন বিক্রম-শোলাঙ্কি

‘শহরের উষ্ণতম দিনে’ নাকি বাড়বে প্রেম! জুনেই প্রতিশ্রুতি নিচ্ছেন বিক্রম-শোলাঙ্কি

জুনেই মুক্তি ‘শহরের উষ্ণতম দিনে’

Shohorer Ushnotomo Dine release date: ৩০ শে জুন মুক্তি পেতে চলেছে বিক্রম-শোলাঙ্কি অভিনীত ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। এই ছবিতে অন্যান্য় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্য়ায়, দেবপ্রিয় মুখোপাধ্য়ায়, অনামিকা চক্রবর্তী, রাহুল দেব বোস, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা। 

জুটিতে বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়। প্রকাশ্যে এল পরিচালক অরিত্র সেনের আসন্ন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’-এর পোস্টার। একই সঙ্গে ঘোষণা হল ছবি মুক্তির তারিখ। আগামী ৩০ই জুন বড় পর্দায় মুক্তি পাবে বিক্রম-সোলাঙ্কি অভিনীত এই নতুন ছবি।

পোস্টারে রোম্যান্টিক লুকে ধরা দিয়েছেন অভিনেতা চট্টোপাধ্যায় ও অভিনেত্রী সোলাঙ্কি রায়। ছবির গল্প অনুযায়ী, বিক্রমের চরিত্রের নাম ঋতবান। বছর ২৮-এর ঋতবান পেশায় একজন ফটোগ্রাফার। পিএইচডি স্কলারও। অন্যদিকে, এই ছবিতে সোলাঙ্কির চরিত্রের নাম অনিন্দিতা। বছর ২৮-এর অনিন্দিতা একজন ঝলমলে রেডিও জকি সে। আত্মবিশ্বাসী অনিন্দিতা চেয়েছিল বিদেশে পড়তে যেতে, সম্ভব হয়নি! কলকাতার প্রতি অদম্য ভালোবাসা কোথাও আটকে রাখে তাঁকে। পুরনো প্রেম, বন্ধুত্বগুলি বরাবর তাঁর কাছে খুব দামী।

আরও পড়ুন: বাড়িতে বিশেষ পুজো, প্রথমবার লেহেঙ্গা পরে মালতী, মিষ্টি ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা

<p>‘শহরের উষ্ণতম দিনে’ ছবির পোস্টার</p>

‘শহরের উষ্ণতম দিনে’ ছবির পোস্টার

এই ছবিতে অন্যান্য় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্য়ায়, দেবপ্রিয় মুখোপাধ্য়ায়, অনামিকা চক্রবর্তী, রাহুল দেব বোস, অনিন্দ্য চট্টোপাধ্যায়রা। পরমব্রত চট্টোপাধ্যায় ও তন্ময় বন্দ্যোপাধ্য়ায়ের প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক নবারুন বোস। গান গেয়েছেন তিমির বিশ্বাস, লগ্নজিতা চক্রবর্তী, অর্ণব দাস। সিনেমাটোগ্রাফি করেছেন বাসুদেব চক্রবর্তী। ৩০ জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

নিজের সোশ্যাল পেজে ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে বিক্রম লিখেছেন, ‘সিনেমা হলে দেখা হচ্ছে। কারোর প্রথম প্রেম, তো কারোর শেষ স্মৃতি, এই শহর রয়ে গেছে একই রকম মায়াবী। আমাদের আগামী নিবেদন শহরের উষ্ণতম দিনে, আসছে ৩০ শে জুন আপনার কাছের প্রেক্ষাগৃহে সকলের জীবনে ভালোবাসার উষ্ণতা ছড়াতে।’

প্রসঙ্গত, ২০১৫ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’-র পর ফের একবার দর্শক দেখতে পাবে বিক্রম-শোলাঙ্কি জুটিকে। ২০১৭ সালে এই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছিল। ধারাবাহিকে এই জুটির অভিনয় দাগ কেটেছিল দর্শকদের মনে। ফের একবার পর্দায় একসঙ্গে বিক্রম-শোলাঙ্কিকে একসঙ্গে দেখার জন্য় মুখিয়ে রয়েছেন দর্শক।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.