বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: হৃতিকের পরিবারেরই অংশ সাবা, দীপাবলি সেলিব্রেশনের মিষ্টি মুহূর্তের ছবি দিলেন নায়ক

Hrithik-Saba: হৃতিকের পরিবারেরই অংশ সাবা, দীপাবলি সেলিব্রেশনের মিষ্টি মুহূর্তের ছবি দিলেন নায়ক

পরিবার এবং প্রেমিকা সাবার সঙ্গে দীপাবলি সেলিব্রেশনে হৃতিক

Hrithik Roshan Diwali 2023: পরিবার এবং প্রেমিকা সাবার সঙ্গে দীপাবলি সেলিব্রেশন করলেন হৃতিক রোশন। দেখুন ছবি-

প্রতি বছরের মতো এই বছরও পরিবার এবং প্রেমিকার সঙ্গে দীপাবলি সেলিব্রেশন করলেন অভিনেতা হৃতিক রোশন। সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। হৃতিকের পরিবারের সঙ্গে দীপাবলি পার্টিতে যোগ দিয়েছেন প্রেমিকা সাবা আজাদও।

পরিবারের সঙ্গে দীপাবলি পার্টির গেট-টুগেদারের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘শুভ দীপাবলি সুন্দর মানুষদের সঙ্গে’। সঙ্গে ক্য়াপশনে জুড়েছেন লাল হৃদয়ের ইমোজি। ছবিতের হৃতিকের পরিবারের সঙ্গেই পোজ দিয়েছেন সাবা। দুই তারকা জুটির ঠোঁটে উজ্জ্বল হাসি। সবুজ ব্লাউজ এবং লাল রঙের ঘাঘরা পরেছেন গায়িকার। হৃতিকের পরনে কালো স্যুট-প্যান্ট। অভিনেতার বাবা-মা রাকেশ এবং পিঙ্কি রোশনও পাশাপাশি দাঁড়িয়ে পোজ দিয়েছেন ছবিতে। পশমিনা রোশনও পার্টিতে যোগ দিয়েছেন। আরও পড়ুন: কী ভেবেছিলেন, আর কী হল! লুই ভিতোঁর সঙ্গে কাজের পরে ধারণাই বদলে গেল দীপিকার

সুজানের সঙ্গে বিয়ে ভাঙার পর লম্বা সময় একাই কাটিয়েছেন হৃতিক। কিন্তু পঞ্চাশ ছুঁইছুঁই নায়কের জীবনে ফিরে এসেছে প্রেম। আপতত সাবায় মজে ‘কহো না প্যায়ার হ্যায়' তারকা। সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের।

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা হৃতিক-সাবা। ১৭ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে নিজের প্রেমের গল্পে হৃতিক শিলমোহর দিয়েছেন অনেক আগেই। দুজনের প্রেম এক কথায় জমে ক্ষীর! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনও কিন্তু বোধ নেই দুজনের। পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট, আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন তাঁরা।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। যদিও প্রাক্তন স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব অটুট হৃতিকের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র! পুরনো ল্যাম্পের জায়গায় বসবে LED লাইট! ২.৯ কোটি টাকা দিল রাজ্য, কোথায় বসবে এবার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.