বাংলা নিউজ > বায়োস্কোপ > HT's Most Stylish Couple: মালাইকার জন্যই নাকি স্টাইলিশ অর্জুন, করলেন ‘বেবি’র প্রশংসা
মালাইকা আরোরা আর অর্জুন কাপুর জিতে নিলেন মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড।

HT's Most Stylish Couple: মালাইকার জন্যই নাকি স্টাইলিশ অর্জুন, করলেন ‘বেবি’র প্রশংসা

  • নীল রঙের ম্যাচিং পোশাকে এদিন এসেছিলেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। জিতে নেন মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড।

শুক্রবার এইচটি ইন্ডিয়ার মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডে হাতে হাত রেখে প্রবেশ করলেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। নীল রঙের ম্যাচিং পোশাকে এদিন এসেছিলেন তাঁরা। জিতে নেন মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড। মুম্বইয়ের এই ঝাঁ চকচকে সন্ধ্যায় হাজির ছিলেন রণবীর কাপুর, কার্তিক আরিয়ান, শেহনাজ গিল, শিল্পা শেট্টি, অনিল কাপুরের মতো তারকারা। 

বিগত কয়েক বছর ধরে সম্পর্কে আছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। চলতি মাসেই প্যারিসে তাঁরা পালন করলেন অভিনেতার জন্মদিন। ইনস্টাগ্রামে একসঙ্গে কাটানো নানা মুহূর্ত শেয়ার করে নিয়েছেন দু'জনে। মুম্বই এয়ারপোর্টে দেখা দেওয়ার সপ্তাহখানেকের মধ্যেই HT India's Most Stylish awards নিতে হাতে হাত ধরে এলেন। অনুষ্ঠানে প্রবেশ করার আগে রেড কার্পেটে হাঁটলেন একসঙ্গে। ছবির জন্য পোজও দিলেন। 

অ্যাওয়ার্ড নিতে উঠে একে-অপরকে প্রশংসায় ভরিয়ে দিলেন তাঁরা। অর্জুন যেমন মালাইকার উদ্দেশে বলেন, ‘আমি তোমাকে ধন্যবাদ জানাতে চাই বেবি। তোমার জন্যই ওরা আজ আমাকে স্টাইলিশ বলল।’ আর এই শুনেই মালাইকা বলে ওঠেন, ‘আমার মনে হয় আমরা একে-অপরকে কমপ্লিমেন্ট করি। সবাই জানতে চাইছে আমরা কেন ম্যাচিং করে পোশাক পরেছি। আসলেই কিন্তু এটা ইচ্ছাকৃত নয়।’

একদিকে যেমন মালাইকা আর অর্জুন জিতে নিলেন মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড তেমন শেহনাজ গিল পেলেন মোস্ট স্টাইলিশ এমার্জিং ফেস ও কার্তিক আরিয়ান মোস্ট স্টাইলিশ মেল অ্যাওয়ার্ড। 

বন্ধ করুন