বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনা করলেন বায়োপিক, তবে কাকে নিজের ভূমিকায় পর্দায় দেখতে চেয়েছিলেন জয়ললিতা?
জয়ললিতা।( ছবি সৌজন্যে - ফেসবুক)
জয়ললিতা।( ছবি সৌজন্যে - ফেসবুক)

কঙ্গনা করলেন বায়োপিক, তবে কাকে নিজের ভূমিকায় পর্দায় দেখতে চেয়েছিলেন জয়ললিতা?

  • তামিল নাড়ুর প্রয়াতা মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক 'থালাইভি'-তে নামভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। তবে জানেন কি আদতে কাকে নিজের বায়োপিকে তাঁর চরিত্রে দেখতে চেয়েছিলেন স্বয়ং জয়ললিতা?

তামিল নাড়ুর প্রয়াতা মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে নামভূমিকায় কঙ্গনা রানওয়াতকে দেখা যে আর মাত্র সময়ের অপেক্ষা সেখবর নতুন নয়। তবে জানেন কি পর্দায় নিজের বায়োপিকে তাঁর চরিত্রে কোন অভিনেত্রীকে দেখতে চেয়েছিলেন 'থালাইভি'?

১৯৯৯ সালে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'রঁদেভু উইথ সিমি গারেওয়াল'-এ হাজির হয়েছিলেন জয়ললিতা। শোয়ে আড্ডার ফাঁকে 'থালাইভি'-কে সিমি জিজ্ঞেস করেছিলেন ভবিষ্যতে যদি কোনওদিন তাঁর বায়োপিক তৈরি হয়, তাহলে কোন অভিনেত্রীকে তিনি নিজের ভূমিকায় দেখতে চাইবেন? জবাবে জয়ললিতা জানিয়েছিলেন যে প্রথমত তিনি চান না যে তাঁর জীবন নিয়ে কোনও ছবি তৈরি হোক। তবে একান্তই যদি তা তৈরি হয় তাহলে ঐশ্বর্য রাইকে নিজের চরিত্রে দেখতে ভালো লাগবে তাঁর। 'বিশেষ করে আমার যুবতী বয়সের ওই সময়টায় দারুণ মানাবে ওঁকে। তবে বর্তমানে আমার যা চেহারা বায়োপিকে তা দুটিই তোলার সময় অসুবিধেতে পড়তে পারে ঐশ্বর্য!', মজা করে জানিয়েছিলেন তিনি। এরপর সিমি ফের জিজ্ঞেস করেন যে ইন্ডাস্ট্রিতে সেরা সুন্দরী নায়িকার তকমা তিনি কাকে দেবেন? একমুহূর্ত নাভাবে জয়ললিতার জবাব ছিল 'ঐশ্বর্য রাই'.

ঐশ্বর্য রাইকে নিজের বায়োপিকে দেখতে চেয়েছিলেন জয়ললিতা।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ঐশ্বর্য রাইকে নিজের বায়োপিকে দেখতে চেয়েছিলেন জয়ললিতা।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আসলে ১৯৯৭ সালে মণিরত্নম পরিচালিত 'ইরুভার' ছবিতে এক রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য। ছবিটি দেখেছিলেন 'থালাইভি'. তখন থেকেই ঐশ্বর্যের অভিনয় ও রূপে মুগ্ধ হয়েছিলেন তিনি। সেই ছবিতে ‘অ্যাশ'-এর অভিনয় দেখেই এহেন উক্তি করেছিলেন জয়ললিতা।

প্রসঙ্গত, সেই সাক্ষাৎকারের প্রায় দু দশক পর কঙ্গনা ঘোষণা করেছিলেন জয়ললিতার বায়োপিক তৈরিতে হাত দিচ্ছেন তিনি। চলতি বছরের শুরুর দিকে ছবির ট্রেলারও প্রকাশ্যে আনেন এই বলি-নায়িকা। গত এপ্রিলে 'থালাইভি' মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা অতিমারি পরিস্থিতির ফলে তা অনির্দিষ্টকালের পিছিয়ে যায়। উল্লেখ্য, সিমি গারেওয়ালের সেই শোয়ের জয়ললিতার পর্ব যে কঙ্গনা দেখেছেন সেকথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন কঙ্গনা।

বন্ধ করুন