বাংলা নিউজ > বায়োস্কোপ > Ibrahim Ali Khan-Palak Tiwari: ‘এই রে ধরা পড়ে গেলাম’! গভীর রাতে পলকের সঙ্গে দেখা যেতেই মুখ ঢাকলেন সইফ পুত্র ইব্রাহিম

Ibrahim Ali Khan-Palak Tiwari: ‘এই রে ধরা পড়ে গেলাম’! গভীর রাতে পলকের সঙ্গে দেখা যেতেই মুখ ঢাকলেন সইফ পুত্র ইব্রাহিম

ইব্রাহিম-পলক

৩১ ডিসেম্বর রাতের পার্টিতে ফের একবার ইব্রাহিমের সঙ্গে গাড়িতে ধরা পড়লেন শ্বেতা তিওয়ারি কন্যা। তাঁদের দেখে ক্যামেরা ঝলসে উঠতেই হাত দিয়ে মুখ ঢাকলেন। 'এই রে ধরা পড়ে গেলাম…' ভাবখানা যেন এমনই…। সত্য়িই শান্তিতে ওঁদের প্রেম করারও যে উপায় নেই।

বর্ষশেষ ও বর্ষশুরুর আনন্দ। আর এই সন্ধিক্ষণে প্রেমিক-প্রেমিকারা জমিয়ে পার্টি করবেন না, তাও কি হয়! করলেনও তাই। আর সবার মতো প্রেমের জোয়ারে ভাসলেন তারকা সন্তানরাও। আর এদের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে এখন সইফ পুত্র ইব্রাহিম ও শ্বেতা তিওয়ারি কন্যা পলকের প্রেম।

পলকের প্রেমে ইব্রাহিম যে হাবুডুবু খাচ্ছেন, এই গুঞ্জন গত ১ বছর ধরেই শোনা যাচ্ছে। আজকাল মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায় তাঁদের। ৩১ ডিসেম্বর রাতের পার্টিতে ফের একবার ইব্রাহিমের সঙ্গে গাড়িতে ধরা পড়লেন শ্বেতা তিওয়ারি কন্যা। তাঁদের দেখে ক্যামেরা ঝলসে উঠতেই হাত দিয়ে মুখ ঢাকলেন দুজনে। 'এই রে ধরা পড়ে গেলাম…' ভাবখানা যেন এমনই…। সত্য়িই একান্তে ওঁদের প্রেম করারও যে উপায় নেই।

এদিন শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারিকে দেখা গেল কালো পোশাকে। অন্যদিকে, ইব্রাহিম আলি খান পরেছিলেন বাদামী জ্যাকেটে। ক্যামেরা যখন ঝলসে উঠল, তখন পলক ছিলেন ফোনে ব্যস্ত, অন্যদিকে হাত দিয়ে চোখ ঢাকলেন ইব্রাহিম।

আরও পড়ুন-‘সকাল ৭টা, অনেক উদ্বেগ নিয়ে ঘুম ভাঙল, ২০২৩-এর ২৫ জানুয়ারি সব বদলে গেল’, খোলা চিঠি সিদ্ধার্থের

আরও পড়ুন-‘অনেকে ভালোবাসেন, আবার কেউ আঘাত করে কথা বলেন’, সৌমিতৃষা বলছেন, ‘ঘুম থেকে উঠে দেখি…’

পলক ও ইব্রাহিমের এই ভিডিয়োর নিচে নেটপাড়ার কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘দুজনকে একসঙ্গে বেশ মানাচ্ছে।’ কারোর মন্তব্য, ‘নিজেরাই পাপারাৎজি ডাকেন, নিজেরাই আবার মুখ ঢাকেন! এটা আবার কেমন বিষয়!’ কারোর মন্তব্য, ‘বড় অভিনেতার সন্তান হওয়া এটাই লাভ, নিজের জীবনকে উপভোগ করুন।’ কারোর কথায়, ‘কে কী বলল, কীই বা যায় আসে…’।

প্রসঙ্গত, ২০২২-এর ডিসেম্বর থেকে ইব্রাহিম ও পলকের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও শুরুর দিকে তাঁরে একে অপরের সঙ্গে প্রেমের কথা কেউই মানতে চাননি। 'শুধু ভালো বন্ধু' এটাই দাবি করছিলেন। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্র বলছে, ইব্রাহিম-পলকের প্রেমের খবর নিশ্চিত। তাঁরা একে অপরের সঙ্গে বেশ স্বচ্ছন্দ।

সূত্র বলছে, পলকের সঙ্গে ছেলের প্রেম নিয়ে বিশেষ আপত্তি নেই মা অমৃতা সিংয়ের। আর সইফ আলি খান তো বরাবরই ‘কুল ড্যাড’। সইফ স্বাধীনচেতা, ছেলেমেয়ের স্বাধীনতা, ইচ্ছা, ভালোলাগায় কোনওদিনই বাধা হয়ে দাঁড়াননি। কিন্তু পলকের মা শ্বেতা? নবাব পুত্রের সঙ্গে মেয়ের প্রেম নিয়ে কী মত তাঁর?

পলকের বিষয়ে শ্বেতা অবশ্য গোড়া থেকেই বেশ কড়া। ছোট থেকে মেয়েকে বেশ কড়া হাতেই সামলেছেন শ্বেতা। তবে পলক এখন প্রাপ্তবয়স্ক (বয়স ২২), সিনেমায় ডেবিউ করে ফেলেছেন। আর তাই মেয়ে বড় হওয়ার সঙ্গে সঙ্গে মায়ের শাসনের বাঁধন কিছুটা আলগা হয় বৈকি। তাই যে যাই বলুক, আপাতত চুটিয়ে প্রেম করছেন ইব্রাহিম ও পলক।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.