বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha: ‘অনেকে ভালোবাসেন, আবার কেউ আঘাত করে কথা বলেন’, সৌমিতৃষা বলছেন, ‘ঘুম থেকে উঠে দেখি…’

Soumitrisha: ‘অনেকে ভালোবাসেন, আবার কেউ আঘাত করে কথা বলেন’, সৌমিতৃষা বলছেন, ‘ঘুম থেকে উঠে দেখি…’

সৌমিতৃষা কুণ্ডু

সোমিতৃষা বলেন, ‘না, না খারাপ কেন লাগবে! কেউ ভালো বললে, সঙ্গে খারাপটাকেও গ্রহণ করতে হবে। কেউ ভালো মনে বলেন, কেউ আবার আঘাত দিয়ে, বুঝতে পারি! তবে ঘুম থেকে উঠে যখন সৌমিতৃষা নামটা শুনি তখন ভালোলাগা কাজ করে।’

সকলের প্রিয় ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু, এই নামটার সঙ্গে এখন বাংলা টেলিভিশনের দর্শক ও সিনেমাপ্রেমী উভয়ই পরিচিত। বাংলা টেলিভিশনের হাত ধরে যাত্রা শুরু, তারপর কেরিয়ারের শেষ ৩ বছর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সৌমিতৃষাকে। মিঠাই-এর হাত ধরে সাফল্যের শুরু, সুপারস্টার দেবের সঙ্গে জীবনের প্রথম ছবি, সেটাও সুপারহিট।

সেতো না হয় হল, সাফল্য কার না ভালো লাগে! তবে কিছু ভালোর সঙ্গে খারাপও জুড়ে থাকে। আর এই খারাপের মধ্যে অন্যতম হল নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং। তারকা হওয়ার বিড়ম্বনা আর কি! সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের ভালোবাসার সঙ্গে প্রায়দিনই কটাক্ষের মুখে পড়তে হয় সৌমিতৃষাকে। তবে এসব নিয়ে কী মত অভিনেত্রীর?

ট্রোলিং নিয়ে TV9কে সোমিতৃষা বলেন, ‘না, না খারাপ কেন লাগবে! কেউ ভালো বললে, সঙ্গে খারাপটাকেও গ্রহণ করতে হবে। কেউ ভালো মনে বলেন, কেউ আবার আঘাত দিয়ে…, বুঝতে পারি! তবে ঘুম থেকে উঠে যেদিন সৌমিতৃষা নামটা শুনি তখন ভালোলাগা কাজ করে।’

আরও পড়ুন-বাস্তবেও প্রেমে পড়েছেন! কী বলছেন সুপারস্টার দেবের নায়িকা সৌমিতৃষা?

আরও পড়ুন-এবার দেবের 'খাদান'-এও সুপারস্টারের সঙ্গী সৌমিতৃষা? মুখ খুললেন 'মিঠাই'

আরও পড়ুন-‘সকাল ৭টা, অনেক উদ্বেগ নিয়ে ঘুম ভাঙল, ২০২৩-এর ২৫ জানুয়ারি সব বদলে গেল’, খোলা চিঠি সিদ্ধার্থের

সৌমিতৃষার কথায়, মানুষ তাঁকে নিয়ে কথা বলছেন, এটাই তাঁর ভালোলাগা। মানুষের মনে থেকে যেতে সব শিল্পীই চান। বরং যখন ঘুম থেকে উঠে নিজের নামটা শুনতে পান না, সেদিনই বরং তাঁর খারাপ লাগে।

প্রসঙ্গত, টেলিভিশনের দর্শকদের কাছে এখনও 'মিঠাই' নামেই বেশি পরিচিত সৌমিতৃষা। আর বড়পর্দার দর্শকদের কাছে তিনি এখন 'রুমি'। আর এখন শোনা যাচ্ছে, দেবের আগামী ছবি 'খাদান'-এও নাকি দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবিতে দেবের নায়িকা অবশ্য ইধিকা পাল, তবে তাঁর সঙ্গে সৌমিতৃষাকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। 

এদিকে বাস্তবেও প্রিয় তারকার মনের মানুষ কে? তা নিয়েও লোকজনের কৌতুহলের শেষ নেই। সম্প্রতি তা নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী। সাফ জানিয়েছেন, এখনও তিনি এমন কাউকে খুঁজে পাননি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখতে পারেন। অভিনেত্রীর কথায়, এটা তাঁর কেরিয়ার তৈরির সময়। আপাতত কেরিয়ারেই মন দিতে চান তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

মুম্বই সিটিকে চাপে রাখতে মোহন কর্তাদের বড় চাল! বাগান সমর্থকদের জন্য খুশির খবর সুদীপ্তাকে নিজের হাতে খাইয়ে দিলেন দাদা, সৌরভকে দেখেই ভয়ে বুক দুরু দুরু সাহেবের! ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার? 'টিকিটের নেশা হেরোইনের নেশার চেয়েও খারাপ', বিজেপি কর্মীদেরই তোপ পদ্ম প্রার্থীর পরপর সিলিন্ডার বিস্ফোরণ, দমদমের ছাতাকলে বস্তিতে ভয়াবহ আগুন তৃতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ, ভাঁজ পড়ল বাম–কংগ্রেসের কপালে‌ দমদমের ঝুপড়িতে বিধ্বংসী আগুন, পরপর শোনা গেল বিস্ফোরণের আওয়াজ চাকরিতে প্রমোশন, আসবে টাকা, পরীক্ষায় সাফল্য! পয়লা বৈশাখের পর লাকি রাশি কারা?

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.