বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Iman Chakraborty: বিয়ের পর প্রথম জন্মদিন! নীলাঞ্জনের ভালোবাসা মাখানো উপহার দেখে ভাষা হারালেন গায়িকা
ইমন-নীলাঞ্জন। 
ইমন-নীলাঞ্জন। 

Happy Birthday Iman Chakraborty: বিয়ের পর প্রথম জন্মদিন! নীলাঞ্জনের ভালোবাসা মাখানো উপহার দেখে ভাষা হারালেন গায়িকা

  • ইমনের জন্য দিনটা আরও স্পেশ্যাল করল স্বামী নীলাঞ্জন।

এই মুহূর্ত টলিউডের গায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আসে ইমন চক্রবর্তীর নাম। রবিঠাকুরের গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ইমন। একইসঙ্গে আধুনিক গানেও তাঁকে পছন্দ করেছেন দর্শক। ২০২০ সালে নীলাঞ্জনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের পর এটাই ইমনের প্রথম জন্মদিন। স্বভাবতই স্ত্রীর জন্মদিন স্পেশ্যাল করার কোনও সুযোগ ছাড়লেন না নীলাঞ্জন। ভালোবাসায় ভরিয়ে দিলেন স্ত্রীকে। আর যা দেখে বাক্যহারা হলেন ইমনও।

আজ সোমবার গায়িকার জন্মদিন। আর তাই রবিবার মধ্যরাতেই সারপ্রাইজ এল নীলাঞ্জনের কাছ থেকে। নিজের ইনস্টা প্রোফাইলে কেক কাটার একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে খুব সুন্দর করে বেলুন ও রকমারি ঝালর দিয়ে সাজানো হয়েছে ঘর। আর সেখানে দাঁড়িয়েই কেক কাটছেন গায়িকা। তাও একটা নয়, তিন-তিনটে। পরনে রাত পোশাক বলছে, কেক কাটা পুরোটাই সারপ্রাইজ ছিল তাঁর কাছে। সঙ্গীত শিল্পী ও স্বামী নীলাঞ্জন ঘোষ আর বন্ধুরা ছিলেন সারপ্রাইজ় বার্থ ডে প্ল্যানের নেপথ্যে।

কেক কাটার ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘মধ্যরাতের জন্মদিন উৎযাপন…. আমাকে সবসময় এত স্পেশ্যাল ফিল করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ।’ ১৯৮৯ সালের ১৩ সেপ্টেম্বর হাওড়ার লিলুয়ায় জন্ম হয় ইমনের। ৩১ বছর পূর্ণ করলেন গায়িকা। ইমনের প্রথম অ্যালবাম ‘বসতে দিও কাছে’। তবে, ইমনকে জনপ্রিয়তা দেয় ‘প্রাক্তন’ ছবির বিতে অনুপমের কম্পোজিশনে ‘তুমি যাকে ভালবাসো’ গান। আর এই গানের জন্য জাতীয় পুরস্কারও ভরেন নিজের ঝুলিতে। তারপর থেকে একের পর এক হিট গান দিয়ে আপামর বাংলাকে মুগ্ধ করে চলেছেন তিনি।

বন্ধ করুন