বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Squash Players: অন্য খেলায়! স্কোয়াশ ছেড়ে গৌরী ও নৈনিকারের সঙ্গে কোন পথে হাঁটলেন দীপিকা-জ্যোৎস্নারা

Indian Squash Players: অন্য খেলায়! স্কোয়াশ ছেড়ে গৌরী ও নৈনিকারের সঙ্গে কোন পথে হাঁটলেন দীপিকা-জ্যোৎস্নারা

ভারতীয় স্কোয়াশ খেলোয়াড়রা ব়্যাম্পে গৌরী ও নৈনিকারের পোশাকে

Lakme Fashion Week x FDCI: গৌরী এবং নৈনিকের ডিজাইন করা দুর্দান্ত পোশাকে ব়্যাম্পে ধরা দিলেন ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় জ্যোৎস্না চিন্নাপ্পা, তানভি খান্না, আনাহাত সিং, দীপিকা পাল্লিকাল এবং অভয় সিংরা।

ল্যাকমে ফ্যাশন উইক ও এফডিসিআই ২০২৩-এর তৃতীয় দিনে ক্যাপ্রেসি এক্স গৌরী এবং নৈনিকা শো ছিল তারকা খচিত। জ্যোৎস্না চিনপ্পা, তানভি খান্না, আনাহাত সিং, দীপিকা পাল্লিকাল এবং অভয় সিং থেকে শুরু করে কিছু জনপ্রিয় ভারতীয় স্কোয়াশ খেলোয়াড়রা ডিজাইনার জুটির দুর্দান্ত স্প্রিং সামার ২০২৪ কালেকশনের পোশাক পরে ব়্যাম্পে হাজির হয়েছিলেন।

জনপ্রিয় ভারতীয় স্কোয়াশ খেলোয়াড়দের পোশাক কালেকশন ভিনটেজ, কমনীয়তা এবং সমসাময়িক শৈলীর একটি অভূতপূর্ব সংমিশ্রণ প্রদর্শন করেছে। এই তারকা ক্রীড়াবিদদের থেকে ভালো পোশাক কালেকশন আর কারাই বা তুলে ধরতে পারবে। আরও পড়ুন: ব়্যাম্পে আবার আগুন ধরালেন জাহ্নবী, এবারের পোশাকটা কেন ভাইরাল হল দেখলেই বুঝবেন

এ দিন পাঁচজন খেলোয়াড়ের প্রত্যেককেই প্রকৃত পেশাদারদের মতো দেখাচ্ছিল। চটকদার এবং আরামদায় পোশাকে তাঁদের ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁদের আউটফিট কালেকশন ১৯২০-র দশকে প্যাকেট প্রিন্ট থেকে অনুপ্রেরণা নেওয়া। অভয় সিং থেকে শুরু করে, এই চমত্কার স্কোয়াশ খেলোয়াড়দের সাদা শার্টের সঙ্গে অল-ব্ল্যাক ফিটেড স্যুটে ড্যাপার পরে দারুণ দেখাচ্ছিল ব়্যাম্পে।

প্রতিদিন পরিধান করার মতো পোশাক হিসেবে জ্যোৎস্না, দীপিকাদের পোশাক এক কথায় সেরা। কারও পোশাকে ফ্লোরাল প্রিন্ট, আবার কারও পোশাকে গ্রাফিক প্রিন্ট ফুটে উঠেছে।

মেকআপ ছাড়াই সম্পূর্ণ সাধারণ লুকে ব়্যাম্প ওয়াক করেছেন এই খেলোয়াড়রা। সাধারণ সাদা স্নিকার্স এবং খুব সামান্য আনুষঙ্গিক দিয়ে নিজেদের সাজিয়েছেন। দীপিকা, জ্যোৎস্না, তানভি এবং আনহাতের নামও তাঁদের টি-শার্টের পিছনে সিকুইনগুলিতে এমব্রয়ডারি করা ছিল।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.