বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidya Balan: বিদ্যা এবার ইন্দিরা গান্ধী? কী জানালেন অভিনেত্রী

Vidya Balan: বিদ্যা এবার ইন্দিরা গান্ধী? কী জানালেন অভিনেত্রী

বিদ্যার ইচ্ছে স্থগিত

Vidya Balan: বিদ্যা বালান জানিয়েছিলেন যে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে একবার অভিনয় করতে চান। অভিনেত্রীর সেই ইচ্ছে আপাতত স্থগিত থাকছে।

বিদ্যা বালান সব সময় চেয়েছিলেন যাতে তিনি একবার অন্তত ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে পারেন। তাঁর সেই ইচ্ছে পূরণ হওয়ার কথা মাঝে শোনা যাচ্ছিল। বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রয় কাপুর একটি ওয়েব সিরিজ আনার কথা ঘোষণা করেছিলেন সেখানেই অভিনেত্রীকে দেখা যাওয়ার কথা ছিল ইন্দিরা গান্ধীর চরিত্রে। এই ওয়েব সিরিজটি বিখ্যাত সাংবাদিক সাগরিকা ঘোষের লেখা বই মিসেস গান্ধীর উপর ভিত্তি করে তৈরি হওয়ার কথা ছিল। কিন্তু ওয়েব সিরিজটির ঘোষণা করার তিন বছর পর সেটাকে আপাতত বাতিল ঘোষণা করা হল।

একটি বিখ্যাত জাতীয় সংবাদমাধ্যমকে কঙ্গনা রানাওয়াত এই বিষয়ে বলেছিলেন যে এখন ইন্দিরা গান্ধীর মতো একটি বিতর্কিত রাজনৈতিক চরিত্রকে নিয়ে ছবি করার এটা সঠিক সময় নয়। বিদ্যা বালানের সেই পথে হাঁটা উচিত নয়।'

তবে এটা প্রথমবার নয়, এর আগেও মনীষা কৈরালার কথা ছিল ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করার। ইন্দিরা গান্ধীর ৮৫তম জন্মবার্ষিকীতে সেই প্রজেক্টের কথা ঘোষণা করা হয়েছিল। প্রজেক্টটির নাম ছিল ইন্দিরা গান্ধী এ ট্রিস্ট উইথ ডেসটিনি। ছবিটি এন চন্দ্রর পরিচালনা এবং নিত্তিন কেনির প্রযোজনা করার কথা ছিল।

স্ক্রিপ্ট লেখক কমলেশ্বর, যিনি আঁধি ছবিটির স্ক্রিপ্ট লিখেছিলেন তিনি এই গোটা প্রজেক্টের ভাবনা ভেবেছিলেন যার জন্য হৃদয়নাথ মঙ্গেশকর গান তৈরি করেছিলেন। এই ছবিটি ইন্দিরা গান্ধীর উপর একটি বায়োগ্রাফিক্যাল স্কেচ হওয়ার কথা ছিল। এই ছবিতে যে কেবল তাঁর রাজনৈতিক জীবন দেখানো হতো সেটা নয়, ব্যক্তিগত জীবনের গল্প দেখানোর কথা ছিল।

মনীষা কৈরালা এই ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত ছিলেন। তিনি ইন্দিরা গান্ধীর মতো দেখার জন্য তাঁর নাকের গঠন পাল্টানোর কথা পর্যন্ত ভেবেছিলেন। কিন্তু অন্যান্য প্রজেক্টের মতো এই প্রজেক্টটিও বাতিল হয়ে যায় শেষ পর্যন্ত।

ইন্দিরা গান্ধীকে নিয়ে কাজ করার কথা প্রয়াত পরিচালক কৃষ্ণা শাহও ভেবেছিলেন। তিনি এই বিষয় নিয়ে মাধুরী দীক্ষিতের কাছেও গিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কিছু হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের স্কুলের শিক্ষকরা আদৌও যোগ্য তো? ২ সপ্তাহের মধ্যে তথ্য আপলোড করতে বলল হাইকোর্ট ৫টি হোম সিরিজের সূচি ঘোষণা করল BCCI, ইংল্যান্ডের বিরুদ্ধে ১টি T20 পেল ইডেন একাদশের বই কোথায়? প্রশ্ন তুলে শুরু হল আন্দোলন, পিডিএফে কি সবার সমস্যা মিটবে? ২২ জুন জগন্নাথ দেবের স্নানযাত্রা, এর পরে বন্ধ হয়ে যাবে মন্দিরের দরজা, কেন Zimbabwe Head Coach: ভারত তাদের দেশে সফর করার আগেই নতুন কোচ নিয়োগ করল জিম্বাবোয়ে ‘শরীর থেকে রাগ বের করতে হবে...’ব্রেকআপ নিয়ে কী জানালেন অক্ষয়? গঙ্গার পাড়ে সক্কাল বেলা প্রেমে মজে দিতিপ্রিয়া, প্রকাশ্য ছবি,প্রেমিককে দেখা গেল? পার্টি অফিসে দলীয় কর্মীদের সামনে হাতাহাতিতে জড়েলেন বিজেপি নেতারা মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.