বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গোয়েন্দা গিন্নি’-র সিজন ২ আসার খবর দিলেন ইন্দ্রানী হালদার, ‘শ্রীময়ী’ কি ফিরবে?
শ্রীময়ী কি ফিরবে? কী বললেন ইন্দ্রানী হালদার শুনুন। 

‘গোয়েন্দা গিন্নি’-র সিজন ২ আসার খবর দিলেন ইন্দ্রানী হালদার, ‘শ্রীময়ী’ কি ফিরবে?

  • ইন্দ্রানীর শেষ কাজ ছিল ‘শ্রীময়ী’। যা নিসন্দেহে বাংলা ধারাবাহিকের ইতিহাসে লেখা থাকবে সোনার অক্ষরে। দেখুন শ্রীময়ী ফিরবে কি না, তা নিয়ে কী জানালেন অভিনেত্রী। 

সুদীপ দাসের পরিচালনায় ‘কুলের আচার’ দিয়ে দর্শকদের সামনে ফিরছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের পর অনেকদিন পর দর্শকরা দেখতে পারবেন তাঁদের প্রিয় অভিনেত্রীকে। সঙ্গে ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ নিয়ে আসার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। যদিও এবার তা দেখা যাবে ওটিটি-তে। 

OTTplay-র সঙ্গে সাক্ষাৎকারে ইন্দ্রানী জানালেন, ‘নতুন রিলিজের আগে এখনও আমার খুব টেনশন হয়। একই হাল হয় প্রতি বৃহস্পতিবারে, যখন টিআরপি-র ফলাফল সামনে আসে। আমি কাজে নিজের ১০০ শতাংশ দেই। আর চাই আমার দর্শকদেরও তা পছন্দ হবে।’

ইন্দ্রানীর শেষ কাজ ছিল ‘শ্রীময়ী’। যা নিসন্দেহে বাংলা ধারাবাহিকের ইতিহাসে লেখা থাকবে সোনার অক্ষরে। ২০১৭ সালে শুরু হয়েছিল, চলে ২০২১ সাল পর্যন্ত। সেই প্রসঙ্গেই অভিনেত্রী জানালেন, ‘আমি মনে করি শ্রীময়ীর দ্বিতীয় সিজন আসার কোনও সম্ভাবনাই নেই। কারণ আমরা যে গল্পটা শেষ করেছিলাম তা পুরোপুরি শেষ হয়েছে। শ্রীময়ীর জীবন রোহিত সেন (টোটা রায়চৌধুরী)-এর চারিদিকে ঘুরত, তাই ওর মৃত্যুর পর শ্রীময়ীকে নিয়ে নতুন কিছু দেখানোর নেই।’

তবে ইন্দ্রানী মনে করেন ‘গোয়েন্দা গিন্নি’-র নতুন সিজন আসা উচিত। জানান, ‘পরমা মিত্রর আসা উচিত নতুন সিজন নিয়ে, নতুন কেস নিয়ে। কথা চলছে। আমার হাতে এখন কিছু প্রোজেক্ট রয়েছে। এই বছরের শেষের দিকেই কাজ শুরু হতে পারে।’ গোয়েন্দা গিন্নির মুখ্য চরিত্র পরমা, যিনি পরিবারকে সঙ্গে নিয়ে নতুন নতুন অ্যাডভেঞ্চারে জড়িয়ে পড়ে। 

 

বন্ধ করুন