বাংলা নিউজ > বায়োস্কোপ > কলেজ ড্রপ আউট ইরফান পুত্র বাবিল, নিজের ১০০ শতাংশ দিতে চান অভিনয়ে!

কলেজ ড্রপ আউট ইরফান পুত্র বাবিল, নিজের ১০০ শতাংশ দিতে চান অভিনয়ে!

বাবিল খান 

শীঘ্রই ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে ডেবিউ করতে দেখা যাবে বাবিলকে।

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা ইরফান পুত্র বাবিল খান। বাবার পদচিহ্ন অনুসরণ করে শীঘ্রই অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন। তাঁর পড়াশোনার প্রতি অনুরাগ কারো অজানা নয়। কিন্তু অভিনয়ের জন্য কলেজ ছাড়ছেন তিনি। সামাজিক মাধ্যমে একটি আবেগঘন পোস্ট শেয়ার করে জানিয়েছেন একথা। বন্ধুদের উদ্দেশে দু-চার কথা লিখেছেন বাবিল। 

ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে ডেবিউ করতে দেখা যাবে বাবিলকে। তাঁর বিপরীতে রয়েছেন তৃপ্তি ডিমরি। ছবি পরিচালনার দায়িত্বে অনভিতা দত্ত।

সোমবার সামাজিক মাধ্যমে শ্যুটিংয়ের নিজের ক্যানডিড কয়েকটি ছবি শেয়ার করেছেন বাবিল। ক্যাপশনে জানিয়েছেন, ‘আমি তোমাদের খুব মিস করব আমার সুন্দর বন্ধুরা। মুম্বইয়ের আমার হাতেগোনা কয়েক বন্ধু আছে, খব বেশি হলে ২ থেকে ৩ জন। এই অদ্ভুত ঠান্ডা জায়গায় তোমরা আমায় বাড়ির মতো ভালবাসা দিয়েছ। ধন্যবাদ, আমি তোমাদের ভালবাসি। ফিল্ম বিএ, আজ থেকে ড্রপ আউট করলাম। ১২০টিরও বেশি ক্রেডিটের কারণে আমি এখনই অভিনয়ের জন্য সবটা দিতে চাই। ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারকে বিদায়। আমার সত্যিকারের বন্ধুদের ভালবাসি’।

দিন তিনেক আগেই সামাজিক মাধ্যমে বাবিল জানিয়েছেন, এবার পরিচালক সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার। নিঃসন্দেহে বাবিলের কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি।

শনিবার সোশ্যাল মিডিয়ায় এই খবরে শিলমোহর দিলেন প্রযোজক রনি। বাবিল এবং সুজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘ইরফান স্যারের ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছি। এবার বাবিল। এটা দূরদর্শিতা না হলে, তবে কী?'

অতীতে ‘পিকু’র মতো ছবিতে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছেন। ছবিতে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনের মতো ব্যক্তিত্বরা অভিনয়ে ছিলেন। বাবিলকে সঙ্গে নিয়ে নতুন প্রোজেক্ট কী হবে তাঁদের? সে বিষয় অবশ্য এখনো স্পকটি নট নির্মাতারা। বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত ধোঁয়াসা রেখেছেন তাঁরা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.