বাংলা নিউজ > বায়োস্কোপ > কলেজ ড্রপ আউট ইরফান পুত্র বাবিল, নিজের ১০০ শতাংশ দিতে চান অভিনয়ে!
বাবিল খান 

কলেজ ড্রপ আউট ইরফান পুত্র বাবিল, নিজের ১০০ শতাংশ দিতে চান অভিনয়ে!

  • শীঘ্রই ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে ডেবিউ করতে দেখা যাবে বাবিলকে।

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা ইরফান পুত্র বাবিল খান। বাবার পদচিহ্ন অনুসরণ করে শীঘ্রই অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন। তাঁর পড়াশোনার প্রতি অনুরাগ কারো অজানা নয়। কিন্তু অভিনয়ের জন্য কলেজ ছাড়ছেন তিনি। সামাজিক মাধ্যমে একটি আবেগঘন পোস্ট শেয়ার করে জানিয়েছেন একথা। বন্ধুদের উদ্দেশে দু-চার কথা লিখেছেন বাবিল। 

ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে ডেবিউ করতে দেখা যাবে বাবিলকে। তাঁর বিপরীতে রয়েছেন তৃপ্তি ডিমরি। ছবি পরিচালনার দায়িত্বে অনভিতা দত্ত।

সোমবার সামাজিক মাধ্যমে শ্যুটিংয়ের নিজের ক্যানডিড কয়েকটি ছবি শেয়ার করেছেন বাবিল। ক্যাপশনে জানিয়েছেন, ‘আমি তোমাদের খুব মিস করব আমার সুন্দর বন্ধুরা। মুম্বইয়ের আমার হাতেগোনা কয়েক বন্ধু আছে, খব বেশি হলে ২ থেকে ৩ জন। এই অদ্ভুত ঠান্ডা জায়গায় তোমরা আমায় বাড়ির মতো ভালবাসা দিয়েছ। ধন্যবাদ, আমি তোমাদের ভালবাসি। ফিল্ম বিএ, আজ থেকে ড্রপ আউট করলাম। ১২০টিরও বেশি ক্রেডিটের কারণে আমি এখনই অভিনয়ের জন্য সবটা দিতে চাই। ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারকে বিদায়। আমার সত্যিকারের বন্ধুদের ভালবাসি’।

দিন তিনেক আগেই সামাজিক মাধ্যমে বাবিল জানিয়েছেন, এবার পরিচালক সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার। নিঃসন্দেহে বাবিলের কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি।

শনিবার সোশ্যাল মিডিয়ায় এই খবরে শিলমোহর দিলেন প্রযোজক রনি। বাবিল এবং সুজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘ইরফান স্যারের ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছি। এবার বাবিল। এটা দূরদর্শিতা না হলে, তবে কী?'

অতীতে ‘পিকু’র মতো ছবিতে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছেন। ছবিতে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনের মতো ব্যক্তিত্বরা অভিনয়ে ছিলেন। বাবিলকে সঙ্গে নিয়ে নতুন প্রোজেক্ট কী হবে তাঁদের? সে বিষয় অবশ্য এখনো স্পকটি নট নির্মাতারা। বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত ধোঁয়াসা রেখেছেন তাঁরা।

 

 

বন্ধ করুন