বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ‘পিকু’ পরিচালক সুজিত সরকারের ছবিতে ইরফান পুত্র বাবিল, প্রযোজনায় রনি

এবার ‘পিকু’ পরিচালক সুজিত সরকারের ছবিতে ইরফান পুত্র বাবিল, প্রযোজনায় রনি

সুজিত-বাবিল-রনি

শীঘ্রই ওটিটিতে অভিনেতা হিসেবে ডেবিউ করবেন বাবিল। এরপরই সুজিত-রনির সঙ্গে কেরিয়ারের দ্বিতীয় ছবিতে কাজ করবেন অভিনেতা।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের ছবি ‘কোয়ালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করছেন বাবিল খান। এবার পরিচালক সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন ইরফান পুত্র। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার। নিঃসন্দেহে বাবিলের কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি।

শনিবার সোশ্যাল মিডিয়ায় এই খবরে শিলমোহর দিলেন প্রযোজক রনি। বাবিল এবং সুজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘ইরফান স্যারের ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছি। এবার বাবিল। এটা দূরদর্শিতা না হলে, তবে কী?'

অতীতে ‘পিকু’র মতো ছবিতে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছেন। ছবিতে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনের মতো ব্যক্তিত্বরা অভিনয়ে ছিলেন। বাবিলকে সঙ্গে নিয়ে নতুন প্রোজেক্ট কী হবে তাঁদের? সে বিষয় অবশ্য এখনো স্পকটি নট নির্মাতারা। বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত ধোঁয়াসা রেখেছেন তাঁরা।

শীঘ্রই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন ইরফান পুত্র বাবিল। বাবার পথ অনুসরণ করে অভিনয়কে কেরিয়ার করতে চায় সে। ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে অভিনয় করতে দেখা যাবে বাবিলকে। তাঁর বিপরীতে রয়েছেন তৃপ্তি ডিমরি।

 

 

বন্ধ করুন