বাংলা নিউজ > বায়োস্কোপ > সার্কাসের সেটে রণবীর-বরুণকে কষিয়ে চড় মারেন জ্যাকলিন! কী ঘটেছিল?

সার্কাসের সেটে রণবীর-বরুণকে কষিয়ে চড় মারেন জ্যাকলিন! কী ঘটেছিল?

জ্যাকলিনের চড়!

সার্কাসের সেটে রোহিত শেট্টি অ্যাকশন বলতেই রণবীর সিং-এর গালে ঠাঁটিয়ে চড় জ্যাকলিনের! রেহাই পেলেন না বরুণও- কী এমন ঘটেছিল?

বিতর্ক পিছু ছাড়ছে না জ্যাকলিন ফার্নান্ডিজের। ২০০ কোটির জালিয়াতির মামলায় গত কয়েক মাস ধরেই চর্চায় নায়িকা। শুধু তাই নয়, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁস হয়ে যাওয়াতেও অস্বস্তিতে জ্যাকলিন। তবে এত্ত বিতর্কের মাঝেও থমকে নেই জ্যাকলিনের পেশাদার জীবন। শুক্রবারই মুক্তি পেল জ্যাকলিনের নতুন ছবি ‘সাকার্স’। এই ছবিতে রণবীর সিং-এর নায়িকা তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জ্যাকলিন ফাঁস করলেন ছবির শ্যুটিং-এর প্রথমদিন বেজায় নাভার্স ছিলেন তিনি, এবং শ্যুটি সেটে বিরাট কাণ্ডও ঘটিয়ে বসেন। 

পরিচালক রোহিত শেট্টির এই ছবির সেটে নায়ক রণবীর এবং অভিনেতা বরুণ শর্মাকে সপাটে চড় মেরে বসেন জ্যাকলিন। ঠিক কী ঘটেছিল? শ্রীলঙ্কান সুন্দরী জানান, ‘প্রথমদিন শ্যুটিং-এ আমি খুব নার্ভাস ছিল, শট চলছিল সেখানে আদতেই আমি রণবীর এবং বরুণকে চড় মেরে বসি। আমি এতটাই নার্ভাস ছিলাম যে চড় মারার অভিনয় না করে বাস্তব কষিয়ে চড় মারি। এরপর খানিক ধাতস্থ হয়েছিলাম আমি, বরফ গলেছিল।’ ছেড়ে দেওয়ার পাত্র নন রণবীর। ফুট কেটে পাশ থেকে নায়ক বলেন, ‘হ্যাঁ, ওর বরফ গলানোর চক্করে আমার তো চোয়াল ভেঙে যাচ্ছিল, আমাকে তো সেখানে বরফ ঘষতে হয়েছে তারপর’। 

শেক্সপিয়ারের কালজয়ী নাটক ‘কমেডি অফ এররস’-এর অনুপ্রেরণায় গড়ে উঠেছে সার্কাস-এর চিত্রনাট্য। ছবিতে দ্বৈত ভূমিকায় থাকছেন রণবীর এবং বরুণ। রণবীরের নায়িকা হিসাবে দেখা মিলবে জ্যাকনিল ও পূজা হেগড়ের। 

এই মাল্টিস্টারার ছবিতে থাকছেন টিকু তালসানিয়া, ব্রজেশ হিরজে, অশ্বনি কালসেকর, সিদ্ধার্থ যাদব, মুরলি শর্মা-র মতো একাধিক চরিত্রাভিনেতারা। ১৯৬০-এর প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই ছবির গল্প। ‘সিম্বা' এবং ‘সূর্যবংশী’র পর রোহিত শেট্টির তিন বছর ছবিতে দেখা যাবে রণবীরকে। 

এই প্রথম কোনও বলিউড ছবির অনুপ্রেরণা নয় ‘কমেডি অফ এররস’। এর আগে সঞ্জীব কুমারের ‘অঙ্গুর’, কিশোর কুমারের ‘দো দুনি চার’-এর মতো ছবিও শেক্সপিয়ারের এই নাটককে ভারতীয় প্রেক্ষাপটে তুলে ধরেছে। রোহিত শেট্টির ছবিতে নয়া কী চমক থাকে, সেটাই দেখবার।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রয়াত চন্দননগরের প্রাক্তন তৃণমূল বিধায়ক এবং মেয়র অশোক সাউ ‘ভাবতেই পারিনি..', পদ্মশ্রী পেয়ে আপ্লুত ভাওয়াইয়া শিল্পী, শোনালের গান শেখার গল্প রাজ্য স্বাস্থ্য দফতর কিনল ২০ লাখ প্যাকেট ‘‌ওআরএস’‌, কেনার হিড়িক বাড়লেও জোগান কম আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা ফাঁস হয়েছে: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির EPL Arsenal vs Chelsea FC Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Latest IPL News

যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.