বাংলা নিউজ > বায়োস্কোপ > Javed Akhtar on Satish Kaushik: সতীশ থাকলে তাঁর কোম্পানি ২-৩ বছরে ১৫০-২০০ কোটির মূল্যে পৌঁছে যেত, মত জাভেদের

Javed Akhtar on Satish Kaushik: সতীশ থাকলে তাঁর কোম্পানি ২-৩ বছরে ১৫০-২০০ কোটির মূল্যে পৌঁছে যেত, মত জাভেদের

সতীশ কৌশিকের কোম্পানির বিষয়ে এতদিন পর মুখ খুললেন জাভেদ আখতার

Javed Akhtar on Satish Kaushik: সতীশ কৌশিকের কোম্পানির বিষয়ে এতদিন পর মুখ খুললেন জাভেদ আখতার। অভিনেতার মৃত্যুর প্রায় দেড় মাস পর তিনি জানালেন সতীশ কৌশিক বেঁচে থাকলে তাঁর এই কোম্পানি মাত্র ২-৩ বছরেই ১৫০-২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলতে পারত।

২০২৩ সালের মার্চ মাসে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে প্রবীণ অভিনেতা সতীশ কৌশিকের (Satish Kaushik)। দোলের পরদিন ভোররাত তাঁর মৃত্যু হয় দিল্লিতে। সম্প্রতি তাঁর স্মৃতির উদ্দেশ্যে একটি স্মরণসভার আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন তাঁর বন্ধু জাভেদ আখতার (Javed Akhtar)।

গীতিকার জাভেদ আখতার এদিনের অনুষ্ঠানে সতীশের সঙ্গে কাটানো নানা মুহূর্ত স্মরণ করার পাশাপাশি বলেন নে তাঁর আক্ষেপ থেকে গেল এই ভেবে যে, সতীশের গল্পটা শেষ হল না। তিনি সতীশের তৈরি করা একটা কোম্পানির বিষয়েও কথা বলেন এদিন। জানান অভিনেতা বেঁচে থাকলে এতদিনে সেই কোম্পানি মাত্র দুই তিন বছরে ১৫০-২০০ কোটি টাকার মূল্যে পৌঁছে যেতে পারত।

মার্চের ৯ তারিখ মারা যান সতীশ। এরপর গতমাসে তাঁর জন্মদিন ছিল। সেদিন তাঁর স্মৃতির উদ্দেশে তাঁর নিকট বন্ধু অনুপম খের একটি স্মরণসভার আয়োজন করেন। সেখানে প্রয়াত অভিনেতার স্ত্রী কন্যা সহ জাভেদ আখতার, শাবানা আজমি, প্রমুখ উপস্থিত ছিলেন।

লখনউয়ের একটি অনুষ্ঠানে সম্প্রতি সামিল হয়েছিলেন জাভেদ আখতার সেখানেই তিনি সতীশ কৌশিকের বিষয়ে দেওয়া একটি সাক্ষাৎকারে টাইমস অব ইন্ডিয়াকে জানান, 'ও সবসময় হাসত। দারুণ সেন্স অব হিউমার ছিল ওর। কিন্তু সব কিছুর পিছনে একটা ভীষণ গম্ভীর, সেনসিটিভ মানুষ ছিল। আমার যেটা খারাপ লাগে যে সতীশের গল্পটা ফুরাল না। আরও দুই তিন বছর ও যদি ওর কোম্পানিটি চালাতে পারত তাহলে আমি নিশ্চিত যে সেটার মূল্য ১৫০-২০০ কোটি টাকায় পৌঁছে যেত।'

তবে সতীশের কোন কোম্পানির কথা জাভেদ এদিন বলেন সেটা স্পষ্ট হয়নি। তবে জানা যায় সতীশের নামে একটি কোম্পানি ছিল, সেটার নাম হল সতীশ কৌশিক এন্টারটেইনমেন্ট এলএলপি। এটি মুম্বই ভিত্তিক একটি কোম্পানি, ২০২১ সালের নভেম্বর মাসে এই কোম্পানি প্রতিষ্ঠিত হয়েছিল। এছাড়া দিল্লির করোল বাগে তাঁর একটি প্রযোজনা সংস্থা ছিল যা তিনি ২০০৭ সালে তৈরি করেছিলেন।

মিস্টার ইন্ডিয়া, তেরে নাম, মুঝে কুছ কেহনা হ্যায় ইত্যাদি ছবিতে কাজ করেছিলেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.