বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Special Screening: 'জওয়ান' স্পেশাল স্ক্রিনিং-এ হৃত্বিক, ক্যাটরিনা, KRK-র দাবি, তারকারা বলেছেন এটি ব্লকবাস্টার!

Jawan Special Screening: 'জওয়ান' স্পেশাল স্ক্রিনিং-এ হৃত্বিক, ক্যাটরিনা, KRK-র দাবি, তারকারা বলেছেন এটি ব্লকবাস্টার!

জওয়ান-এর স্ক্রিনিং

এবিষয়ে KRK টুইটারে লিখেছেন, ‘অনেক বলিউডওয়ালা আজ একটি বিশেষ স্ক্রিনিংয়ে #Jawan দেখেছেন এবং তারা এটিকে একটি ব্রিলিয়ান্ট ছবি বলে অভিহিত করছেন। তাঁদের মতে, এটি অ্যাকশন ও বিনোদনে পূর্ণ এবং এটি অবশ্যই ব্লকবাস্টার ছবি হতে চলেছে। ২য় স্ক্রিনিং আজ সন্ধ্যা ৭টায় #YRF-এ রয়েছে।

বৃহস্পতিবার লক্ষ্মীবারে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জওয়ান’। বুধবার যশরাজ স্টুডিওতে আয়োজন করা হয়েছিল 'জওয়ান'-এর বিশেষ স্ক্রিনিং। শাহরুখ তো ছিলেনই 'জওয়ান' দেখতে হাজির হয়েছিলেন হৃত্বিক রোশন, ক্যাটরিনা কাইফ এবং ভূষণ কুমারের মতো তারকারা। আদিত্য চোপড়ার মালিকানাধীন যশ রাজ স্টুডিওতে এই তারকাদের 'জওয়ান' দেখানো হয়।

এদিন 'জওয়ান' দেখতে আসেন শাহরুখের পুরনো বন্ধু, সহ অভিনেতা হৃত্বিক রোশন। কালো হুডি এবং একটি বাদামি রঙের টুপি পরে ঢুকতে দেখা যায় তাঁকে। ছবি দেখতে আসেন ক্যাটরিনা কাইফ। ধূসর টপ ও গাঢ় সানগ্লাসে দেখা যায় তাঁকে। জওয়ান স্ক্রিনিংয়ে অন্যান্য আমন্ত্রিতদের মধ্যে ছিলেন টি-সিরিজের প্রধান ভূষণ কুমার। ছিলেন শাহরুখ খান নিজেও, যদিও এদিকে কিং খানকে বের হতে দেখা যায়, তাঁর গাড়িটিই স্টুডিওর বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

তবে হৃত্বিক, ক্যাটরিনা, ভূষণ কুমাররা ছাড়া আরও বেশ কয়েকজন তারকাও 'জওয়ান' দেখতে আমন্ত্রিত ছিলেন। এবিষয়ে কামাল আর খান (KRK)র টুইটারে লিখেছেন, ‘অনেক বলিউডওয়ালা আজ একটি বিশেষ স্ক্রিনিংয়ে #Jawan দেখেছেন এবং তারা এটিকে একটি ব্রিলিয়ান্ট ছবি বলে অভিহিত করছেন। তাঁদের মতে, এটি অ্যাকশন ও বিনোদনে পূর্ণ এবং এটি অবশ্যই ব্লকবাস্টার ছবি হতে চলেছে। ২য় স্ক্রিনিং আজ সন্ধ্যা ৭টায় #YRF-এ রয়েছে। KRK-টুইট থেকেই স্পষ্ট যশরাজস্টুডিওতে আয়োজিত 'জওয়ান’-এর এই স্ক্রিনিং-এর আগেও আরও একটি স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানও অনেকেই ছবিটি দেখে ফেলেছেন।

পরিচালক অ্যাটলি-র 'জওয়ান'-এ শাহরুখ ছাড়াও রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, রিধি ডোগরা এবং সুনীল গ্রোভার। দীপিকা পাড়ুকোনকেও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। ৭ সেপ্টম্বর হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। মুক্তির আগেই ছবিটি ৫১.১৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। 

বন্ধ করুন