বাংলা নিউজ > বায়োস্কোপ > ইরানি পরিচালকের ছবিতে অভিনয় করছেন জয়া আহসান, শুরু করলেন শ্যুটিং

ইরানি পরিচালকের ছবিতে অভিনয় করছেন জয়া আহসান, শুরু করলেন শ্যুটিং

ইরানি পরিচালকের ছবিতে অভিনয় করছেন জয়া আহসান

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। তাঁর পরিচালিত 'ফেরেশতে' ছবিতে অভিনয় করছেন জয়া।

দুই বাংলার অভিনেত্রী জয়া আহসান। এবার ইরানি পরিচালকের সঙ্গে কাজ করছেন তিনি। ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। তাঁর পরিচালিত 'ফেরেশতে' ছবিতে ঢাকার বিভিন্ন লোকেশনে শ্যুটিং করছেন অভিনেত্রী। এর চিত্রনাট্য নিজেই লিখেছেন জমজম।

জানা গিয়েছে, বর্তমানে বাংলাদেশে ছবির শ্যুটিং চলছে। আগামী ২০ দিন ধরে ছবির শ্যুটিং করবেন অভিনেত্রী। সোমবার ঢাকার কুয়েতি মসজিদ এলাকায় সকাল থেকেই শ্যুটিং করছেন জয়া। জমজমসহ আরও চার জন ইরানি কুলাকুশলী গত মার্চ থেকে বাংলাদেশে রয়েছেন। ঘুরে দেখেন ঢাকার বিভিন্ন এলাকা।

‘ফেরেশতে’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন জয়া। তিনি ছাড়াও অভিনয় করছেন রিকিতা নন্দিনী শিমু। বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সূত্রে খবর, ছবির নাম ‘সিএনজি’ হিসেবে অনুমতি নেওয়া হয়েছে।

ইরানি পরিচালকের ছবিতে অভিনয় করছেন জয়া আহসান (ছবি সংগৃহীত)
ইরানি পরিচালকের ছবিতে অভিনয় করছেন জয়া আহসান (ছবি সংগৃহীত)

ভারতের আন্যতম জনপ্রিয় এবং বহুল চর্চিত ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’। বলিউডের পাশাপাশি টলিউডেও ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২১’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে এ বছর। তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন জয়া। ‘বিনিসুতোয়’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২১’ জিতেছেন তিনি।

২০১৯ সালে টলিউডের ছবি ‘বিজয়া’ ও ‘রবিবার’–এর জন্য জয় ফিল্মফেয়ার (বাংলা) পুরস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া আহসান।

 

বন্ধ করুন